টিভিতে ভালোবাসা দিবস

  অনলাইন ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আজ ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষে বিভিন্ন চ্যানেল

আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠানমালার। সেগুলো থেকে বাছাইকৃত কিছু অনুষ্ঠান নিয়ে আমাদের এই আয়োজন...

এটিএন বাংলা : রাত ৮টায় রয়েছে ফাগুন অডিও ভিশন নির্মিত ও সানজিদা হানিফ পরিচালিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। সেজান নূরের রচনা ও বি ইউ শুভর পরিচালনায় ‘টুকরো প্রেমের টান’ নাটকটি প্রচার হবে ৯টায়। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন, অপূর্ব, জনি, অরুণা বিশ্বাস প্রমুখ। ১০টা ৪৫ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘সায়েন্সের মেয়ে আর্টসের ছেলে’। সৈয়দ জিয়া উদ্দিনের রচনা ও হাবিব শাকিলের পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন চৌধুরী, জনি প্রমুখ।

চ্যানেল আই : বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘মিথোজীবী (অ ঝুসনরড়ঃরপ খড়াব)’। জিনাত হাকিমের চিত্রনাট্য ও আজিজুল হাকিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন সোহানা সাবা, সাজু খাদেম, মীর সাব্বির, মৌটুসী বিশ্বাস প্রমুখ। সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদ অভিনীত নাটক ‘আজ নিতুর গায়ে হলুদ’। এটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

এনটিভি : নুসরাত ফারিয়া ও জিতের অংশগ্রহণে অনুষ্ঠান ‘ভালোবাসার অভিনয়’ দেখানো হবে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। মোহাম্মদ নূরুজ্জামানের প্রযোজনায় এটি উপস্থাপনা করেছেন লাবণ্য। রাত সাড়ে ১১টায় প্রচার হবে মেটাডোর স্টেশনারী নিবেদিত নাটক ‘বেস্ট ফ্রেন্ড’। অয়ন চৌধুরীর চিত্রনাট্য ও প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় এতে অভিনয় করেছেন মেহজাবিন, জোভান, আজাদ, শহীদুন্নবী, লামিয়া, ইলমা, সেতু, আবির প্রমুখ।

আরটিভি : রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। সাগর জাহানের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা। অপূর্ব ও মেহজাবিন অভিনীত ‘তুমি যদি বল’ নাটকটি প্রচার হবে ৯টা ৫০ মিনিটে। এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। ১১টা ১৫ মিনিটে প্রচার হবে মুরসালিন শুভ পরিচালিত নাটক ‘কহেন কবি ভূতনাথ’। অভিনয়ে মোশাররফ করিম ও অপর্ণা ঘোষ।

বাংলাভিশন : রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘তুমি ছাড়া ইম্পসিবল’। রাশেদা আক্তার লাজুকের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন জান্নাতুল নাঈম এভ্রিল, আবু হুরায়রা তানভীর, ইমতু প্রমুখ।

দেশ টিভি : রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘তোমার বসন্ত দিনে’। যারযিস আহমেদের রচনা ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, স্নিগ্ধা মোমিন, সোলায়মান খোকা প্রমুখ।

মাছরাঙা টিভি : রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘জলের তলে কার ছায়া’। হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, তানজিন তিশা প্রমুখ। ব্যান্ড তারকা শাফিন আহমেদের একক পরিবেশনায় সংগীতানুষ্ঠান ‘ভালোবাসার গান’ সরাসরি সম্প্রচার হবে রাত ১১টায়। লী শাহ্র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করবেন জাবেদ ইকবাল তপু।

জিটিভি : বিকাল ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘এক্স ফ্যাক্টর রিলোডেট’। শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া, নাদিয়া মিম প্রমুখ। রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক “বিলাভ’ড”। জাফরিন সাদিয়ার রচনায় এটি পরিচালনা করেছেন রুবেল হাসান। অভিনয়ে

অপূর্ব, ঐন্দ্রিলা প্রমুখ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে