প্রিয়াংকা চোপড়া-নিক জোনাসের প্রেম গুঞ্জনই হচ্ছে সত্যি

  বিনোদন সময় ডেস্ক

১৩ জুন ২০১৮, ০০:০০ | আপডেট : ১৩ জুন ২০১৮, ০০:৫৩ | প্রিন্ট সংস্করণ

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেমের সাম্পানে ভাসছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া অনেক দিন ধরেই এমন খবর ছড়িয়ে পড়েছে সবখানে। বিভিন্ন স্থানে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ার সুবাদে কয়েক সপ্তাহ ধরে তাদের মধ্যে ডুবে ডুবে জল খাওয়ার রসালো খবরগুলো অনলাইনে ছড়িয়ে পড়েছে দেদার। শেষমেশ হয়তো সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরে প্রিয়াংকা ও নিককে হেঁটে হেঁটে কফিতে চুমুক দিয়ে আলাপ করতে দেখা গেছে। যদিও এ নিয়ে তাদের মুখে কুলুপ। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে একজনের টাইমলাইনে অন্যের কমেন্টগুলো পড়লে কিছুই বুঝতে বাকি থাকে না কারো।

এবার জানা গেল, নিকের কাজিনের বিয়েতে তাকে সঙ্গ দিয়েছেন প্রিয়াংকা। কথিত প্রেমিকের বাহুডোরে ছিল ভারতীয় এই অভিনেত্রীর হাত। নিউ জার্সির আটলান্টিক সিটিতে গত ৯ জুন হয়েছে অনুষ্ঠানটি। সেখানে তোলা তাদের ছবি ইন্টারনেটে এখন ভাইরাল!

২০১৭ সালে মেট গালায় নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াংকার। এরপর গুজব ছড়ায়, তাদের মধ্যে গড়ে উঠেছে সখ্য। মজার বিষয় হলো, সেই গুজব কিন্তু তাদের কেউই এখনো উড়িয়ে দেননি!

এদিকে গত ১ জুন প্রচারিত নিজের অভিনীত আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের একটি পর্বে ভারতীয়দের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করায় ক্ষমা চেয়েছেন প্রিয়াংকা। টুইটারে তিনি লিখেছেন, ‘আমি অত্যন্ত দুঃখিত যে, কিছু মানুষের অনুভূতিতে আঘাত এসেছে। কিন্তু আমার এমন কোনো উদ্দেশ্য ছিল না। আমি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি। ভারতীয় হিসেবেই আমি গর্বিত।’ সূত্র : হিন্দুস্তান টাইমস

একসঙ্গে গাইবেন তারা...

একসঙ্গে গাইতে শোনা যাবে সুপারস্টার সালমান খান ও তার কথিত প্রেমিকা লুলিয়া ভানটুরকে। ‘ইয়ামলা পাগলা দিওয়ানা থ্রি’ ছবির একটি প্রেমের গানে কণ্ঠ দেবেন তারা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে