প্রিয়াংকা-নিকের বাগদান

  বিনোদন সময় ডেস্ক

১৯ আগস্ট ২০১৮, ০০:০০ | আপডেট : ১৯ আগস্ট ২০১৮, ০৯:১৫ | প্রিন্ট সংস্করণ

জল্পনাকল্পনা অবসান। গাঁটছড়া বাঁধার প্রথম ধাপটি পার করলেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে গতকাল সকালে তাদের ‘রোকা’ (শুভমুহূর্ত) অনুষ্ঠান হয়। সন্ধ্যায় সেখানেই হয় বাগদান ও আশীর্বাদ অনুষ্ঠান। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জানা যায়, দিনব্যাপী চলেছে অনুষ্ঠানটি। রাতে ছিল বিশেষ পার্টি।

দুই পরিবারের সদস্যরা ছাড়াও এতে এই যুগলের বন্ধু-বান্ধব ও সহকর্মীরা অংশ নেন। এ অনুষ্ঠান উপলক্ষে মার্কিন মুলুক থেকে এসেছেন বরের মা-বাবা ও স্বজনরা। তারা সবাই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছেন। অতিথিদের জন্য ওই হোটেলের ২০০টি রুম বুকিং দেওয়া আছে। অতিথিদের মধ্যে ছিলেন প্রিয়াংকার ‘দিল ধাড়াকনে দো’ ও ‘বাজিরাও মাস্তানি’র সহশিল্পী রণবীর সিং, ‘দোস্তানা’র প্রযোজক করণ জোহর, অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা, ভিজে-গায়িকা সোফি চৌধুরী, কাজিন পরিণীতি চোপড়াসহ অনেকেই। সঙ্গে নিকের স্বজনরাও ছিলেন।

এদিকে নিক ও প্রিয়াংকা দু’জনই ইনস্টাগ্রামে একই রকম একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, নিকের বুকের ওপর হাত রেখে তার দিকে তাকিয়ে আছেন পিসি (প্রিয়াংকার ডাকনাম)। শেয়ার করা ছবিটির ক্যাপশনে বলিউড অভিনেত্রী লিখেছেন, ‘আমার হৃদয় থেকে তোমাকে গ্রহণ করলাম।’ মজা করে ছবিটির নীচে নিক জোনাস মন্তব্য করেছেন, ‘ওয়াও। তোমাকে শুভকামনা। যার সঙ্গে তোমার বাগদান হয়েছে, তিনি এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি।’ অন্যদিকে, নিক জোনাস তার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভবিষ্যতের মিস জোনাস। আমার হৃদয়, আমার ভালোবাসা।’

বৃহস্পতিবার রাতে মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন নিক জোনাস। সঙ্গে ছিলেন ভাই কেভিন ও জো জোনাস। ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে শ্বশুরবাড়ির লোকদের স্বাগত জানান প্রিয়াংকা চোপড়া নিজেই। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তাদের হাতে ছিল টিফ্যানি অ্যান্ড কোংয়ের একটি ব্যাগ। বিখ্যাত এই অলঙ্কার বিক্রেতা প্রতিষ্ঠান থেকেই কেনা হয়েছে প্রিয়াংকার বাগদানের আংটি। এর আগে গত জুনে প্রিয়াংকার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রেমিকার মা মধু চোপড়ার সঙ্গে পরিচিত হন তিনি। আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দুজনে।

২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় ৩৬ বয়সী প্রিয়াংকার। এর পর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা গেছে।

জানা গেছে, আগামী সেপ্টেম্বরে নিকের ২৬ বছরের জন্মদিনের পরই বিবাহবন্ধনে বাঁধা পড়বেন প্রিয়াংকা। দুজনের সম্পর্ক নিয়ে হলিউড-বলিউডে চলছে নানা আলোচনা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে