‘আমার ব্যক্তিগত জীবন ভোগ করার বস্তু নয়’

  বিনোদন সময় ডেস্ক

২০ আগস্ট ২০১৮, ০০:০০ | আপডেট : ২০ আগস্ট ২০১৮, ০৮:৫৬ | প্রিন্ট সংস্করণ

হলুদ সালোয়ার-কামিজে দেশি গার্ল। সাদা কুর্তা-পাজামায় বিদেশি পাত্র। বাগদানের জল্পনায় সিলমোহর দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। গতকাল সকালে জুহুর বাড়িতে পুজোপাঠের পর হলিউড গায়ক ও গীতিকার নিক জোনাসের সঙ্গে ‘রোকা’ সম্পন্ন হলো তার। বিশেষ মানুষের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াংকা।

সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াংকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। ছিলেন নিকের মা-বাবাও। রাতে পাঁচতারা হোটেলে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের জন্য পার্টির আয়োজন করেছেন অভিনেত্রী। সেখানে রণবীর সিংহ, করণ জোহর, মনীশ মলহোত্র, রবিনা উপস্থিত ছিলেন। উপস্থিত থাকার কথা শাহরুখ খান ও সালমান খানের। কিন্তু অনেকে বলছেন তারা আসবেন না। কারণ এই দুই খানের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না প্রিয়াংকার।

এ দিন দুপুরের মেনুতে ছিল পাঞ্জাবি পদ। ডাল মাখানি ও বাটার চিকেন নিকের পছন্দের। রাতের মেনুতে ছিল ভারতীয় ও কন্টিনেন্টাল পদ। রাতে হোটেলে প্রথম অতিথি ছিলেন প্রিয়াংকার বোন পরিণীতি চোপড়া। নিজেদের ছেলেবেলার কথা স্মরণ করে পরে ইনস্টাগ্রামে পরিণীতি লেখেন, “ছোটবেলায় আমি আর মিমি দিদি ‘ঘর-ঘর’ খেলতাম।...আজ (গতকাল) এক রূপকথার সাক্ষী থাকলাম।’’ হবু বউকে পরিবারে স্বাগত জানিয়েছেন নিক জোনাসের বাবাও।

এর আগে শোনা গেছে, প্রিয়াংকার জন্মদিনেই (১৮ জুলাই) লন্ডনে বাগদান হয়েছিল। দিন কয়েক আগে মুম্বাইয়ে এক অনুষ্ঠানে প্রিয়াংকাকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে প্রশ্ন এড়িয়ে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগ করার বস্তু নয়।’ এর কয়েক দিন পর প্রিয়াংকার বাঁ হাতের অনামিকায় হীরার আংটি থেকে নজর সরায়নি পাপারাজ্জিরা। সালমান খান অভিনীত ‘ভারত’-এর কাজ ছেড়ে দেওয়ার পেছনেও ইঙ্গিত ছিল নিকের সঙ্গে তার আসন্ন বিয়ের। কাজ ছাড়া নিয়ে সালমানের সঙ্গে মনোমালিন্য থাকলেও সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন সালমানের বোন অর্পিতা খান। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে