‘ভুলগুলো শুধরে নিয়েছি, সারাজীবন গান নিয়েই পার করতে চাই’

  অনলাইন ডেস্ক

১২ জানুয়ারি ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অনেক দিন আড়ালেই ছিলেন। ইদানীং আপনাকে বেশি বেশি লাইভে দেখা যাচ্ছে। আবার কি পুরোদমে ব্যস্ততা শুরু হলো?

মাঝখানে ১১ মাস ছিলাম ইংল্যান্ডে। এনটিভির মেগা কনসার্টের জন্যই ইংল্যান্ডে যাওয়া। সেখানে প্রায় ৪০টির মতো কনসার্ট করেছি। পাশাপাশি নিজের সুরে দুটি অ্যালবামের কাজ করেছি। একটি গত বছর প্রকাশ হয় লেজার ভিশনের ব্যানারে ‘আমার আকাশ’ শিরেনামে। বিদেশে থাকার কারণেই হয়তো একটু দূরে ছিলাম। আমি আবার দেশে গান নিয়ে ব্যস্ত সময় পার করছি। টিভি শো, কনসার্ট তো আছেই।

এখন তো কনসার্টের মৌসুম। কতগুলো কনসার্ট করা হলো?

সিলেট, চিতলমারি, জামালপুর, খুলনা, ময়মনসিংহ, চট্টগ্রামসহ গত এক মাসে ২৫টির মতো কনসার্ট করেছি। এতো কেবল শুরু হলো, একটানা চলবে।

বাংলাদেশের প্রথম রিয়েলিটি শো কোজআপ ওয়ান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন। সারা দেশের মানুষের যে ভালবাসা ছিল আপনার প্রতি, সেটা আপনি ধরে রাখতে পারেননি...

আমি চেষ্টা করেছি শতভাগ। হয়তোবা চলার সময়ে আমার কিছু ভুলও ছিল। আমার বয়স অনুযায়ী সবকিছু মিলিয়ে মেইনটেন্ট করতে পারিনি। আমার ভুলগুলো শুধরে নিয়েছি। এখন সারাজীবন গান ও আমার সংসার নিয়েই পার করতে চাই। কারণ আমার ঘরে এখন দুই সন্তান আদিয়াত ও আদর। আমি আমার দর্শকের কাছে অনেক দোয়া চাই। যেভাবে আপনারা ভালবাসা দিয়েছেন, সেটা আমি ধরে রাখব।

আজকের সরাসরি গানের অনুষ্ঠানে কোন গানগুলো শ্রোতাদের শোনাবেন?

সে যে কন্যা ভালো, চালচুলোহীন স্বপ্ন আমার, মন রে যারে আপন ভাবিস তুই, আমার আকাশ, চান্দের আলো, আমার মাঝে বিলীন তুমি, দুই চোখের কান্দনসহ আমি আজ বেশিরভাগই আমার মৌলিক গানগুলো পরিবেশন করব। পাশাপাশি শ্রোতাদের রিকোয়েস্টের গানও থাকছে।

২০০৫ থেকে এ পর্যন্ত আপনার প্রকাশিত অ্যালবাম কতগুলো হলো?

একক অ্যালবাম প্রকাশিত হয়েছে ৭টি। দ্বৈত, মিশ্রসহ ২২টির মতো অ্যালবামে গান রয়েছে। নিজের মৌলিক গান প্রকাশ হয়েছে দেড়শতাধিক।

নতুন কোনো গান প্রকাশ করতে যাচ্ছেন?

আমার নিজের সুরে একটি পূর্ণাঙ্গ অ্যালবাম প্রস্তুত। ‘চান্দের আলো’ শিরোনামের অ্যালবামটি আসছে ভালবাসা দিবসে। পাশাপাশি ‘আমার আকাশ’ ও ‘চান্দের আলো’ গানের মিউজিক ভিডিও শ্রোতাদের উপহার দেব।

কোনো প্রযোজনা প্রতিষ্ঠান বা ব্যক্তি উদ্যোগে যদি অ্যালবাম, গান প্রকাশ করতে আগ্রহী হয় তা হলে কি আপনাকে পাওয়া যাবে?

আমার চুক্তি ছিল গানচিল মিউজিকের সঙ্গে। সেই চুক্তি শেষ হয়েছে। ভালো কিছু হলে অবশ্যই কাজ করতে আগ্রহী।

 

"

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে