খোঁজখবর

দুর্গাপূজায় সাদাকালোর আয়োজন

  অনলাইন ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মধুবনি এবং রাধাকৃষ্ণ মোটিফকে ব্যবহার করে সাদাকালো সাজিয়েছে এবারের শারদীয় পূজার আয়োজন। মাধ্যম হিসেবে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজের নানা সমাহার। এই আয়োজনে রয়েছে শাড়ি, পাঞ্জাবি, ধুতিসহ কামিজ, টপস এবং পাশাপাশি রয়েছে যুগল পোশাক ও বড়দের সঙ্গে ছোটদের একই রকম পোশাক। পাওয়া যাবে সাদাকালোর সব শো-রুমসহ ওয়েবসাইট িি.িংধফধশধষড়.হবঃ এবং ফেসবুক পেইজে।

পূজায় কে ক্র্যাফ্ট

শারদীয় দুর্গাপূজা উৎসবকে রাঙিয়ে দিতে ক্রেতাদের পাশে থাকার জন্য কে ক্র্যাফ্ট এনেছে বিশেষ আয়োজন। উৎসবকে আরও উৎসবমুখর করার প্রয়াসে পোশাকেও এনেছে উৎসবের আমেজ এবং বর্ণিল ইতিহাস। এ ছাড়াও পূজার নানা উপকরণের অংশ, মেন্ডেলা ইত্যাদি স্থান পেয়েছে মোটিফ হিসেবে। আর রেগুলার ফুলেল মোটিফ, জ্যামিতিক মোটিফতো আছেই। রং হিসেবেও ব্যবহার করা হয়েছে পূজার চিরাচরিত রং লাল-সাদা, সঙ্গে যুক্ত হয়েছে উৎসবের আরও রং যেমন কমলা, হলুদ, নীল, সবুজ, সোনালি গেরুয়া ইত্যাদি। বসনের উপাদানটিও আরামদায়ক। ব্যবহার করা হয়েছে কটন, কোটা, লিনেন ও জর্জেট কাপড়। অরনামেন্টেশন করা হয়েছে স্ক্রিন প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, ব্লক প্রিন্টের মাধ্যমে।

স্মার্ট লুকে পোশাক

অনলাইন ফ্যাশন হাউস স্মার্ট লুক নিয়ে এসেছে নিত্য নতুন নান্দনিক ফ্যাশনেবল পোশাক। স্মার্ট লুকে পাওয়া যাবে সুতি কাপড়ের পাঞ্জাবি, টি-শার্ট, পলোশার্ট, শার্ট। ক্রেতাদের প্রয়োজন ও চাহিদা মতো তৈরি করা হয়েছে স্মার্ট লুকের পোশাক। স্মার্ট লুকের সকল পোশাক অনলাইলে যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ংসধৎঃষড়ড়শংনফ থেকে নিজের পছন্দ মতো কিনতে পারবেন।

দেশীদশের শারদসম্ভার

আর কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসব উদযাপনে। এর মধ্যেই শারদ উৎসবকে সামনে রেখে নিপুণ, কে ক্র্যাফট, অঞ্জন’স্, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি- দেশীয় ফ্যাশন ইন্ড্রাস্টির এই শীর্ষ দশটি ফ্যাশন হাউজের সম্মিলিত প্ল্যাটফর্ম দেশীদশের দীর্ঘ প্রস্তুতি ইতোমধ্যে শেষ হয়েছে। বাঙালিকে নানা পার্বণ আর উৎসবে ফ্যাশনেবল করে তুলতে সবসময়েই দেশীদশের থাকে ঐকান্তিক প্রয়াস। শারদ সংগ্রহের ক্ষেত্রেও বরাবরের মতো এবারও নতুন উৎসাহে তৈরি করেছে বিশেষ শারদসম্ভার। এই সংগ্রহ রীতিমত নজরকাড়া। ঢাকাসহ সারা দেশে ছড়িয়ে থাকা অগণিত ফ্যাশনপ্রিয়রা প্রতি বছরের মতো এবারও এই শারদসংগ্রহের জন্য অধীর প্রতীক্ষায় রয়েছেন। তাদের জন্য দেশীদশের আউটলেটগুলোতে রয়েছে পূজা কালেকশন। এই পোশাকে সবার শারদীয় উৎসবের উদযাপনকে পাবে পূর্ণতা।

চরকায় পূজা উপলক্ষে বিশেষ ডিসকাউন্ট

শীতের আগে কাশফুলের শুভ্রতায় এলো শারদীয় দুর্গাপূজা। তাই দুর্গাপূজা উপলক্ষে চরকা ফ্যাশন হাউজ দিচ্ছে সকল রকম পণের উপর ৭০% পর্যন্ত ডিসকাউন্ট। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চরকা ফ্যাশন হাউজ পূজায় নিজেকে রাঙাতে চরকায় এলো মনমাতানো রঙ্গীন পোশাককে সামনে রেখে সবার জন্য পোশাকের পসরা সাজিয়েছে সমসাময়িক আধুনিক ডিজাইন ও উৎসব উপযোগী করে। এই গরম আর বৃষ্টিতে পরার উপযোগী মানানসই পোশাকের জন্য আমন্ত্রণ জানাই চরকার শোরুমে। সম্মানিত ক্রেতাগণ পোশাকটি বেছে নিয়ে ৭০% পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ নিতে পারবেন। এ অফারটি চলবে চরকার সকল শোরুমে বিজয়া দশমী পর্যন্ত। যোগাযোগ : র্যাংকস আনাম প্লাজা, ২য় তলা, সাত মসজিদ রোড ও অচার্ড পয়েন্ট, ৩য় তলা, ধানম-ি-৭।

কুপন অফার নিয়ে এলো বার্গার কিংটিএম

আবারও আকর্ষণীয় অফার ও নতুন মেনু অ্যাডিশন নিয়ে এলো আমেরিকার বিখ্যাত ফাস্ট ফুড বার্গার চেইন বার্গার কিংটিএম। রেস্টুরেন্টে আগত অতিথিরা এখন থেকে কিং ডিলস টিএম মেনুর সুস্বাদু ও মজাদার আইটেমগুলি উপভোগ করতে পারবেন। দুইটি নতুন আইটেমসহ মোট চারটি দারুণ কিং ডিলস টিএম মেনু এখন থেকে পাওয়া যাবে মাত্র ২৭৯ টাকায়। নতুন আইটেম হিসেবে থাকছে মজাদার টার্টার ক্রিসপি চিকেন বার্গার ও চিজি বিফ বার্গার। এ ছাড়া প্রত্যেকটি মিলের সঙ্গে থাকছে ফ্রাইস ও ড্রিঙ্কস। অপরদিকে ৭৯ টাকা থেকে শুরু করে কিং সেভাস টিএম মেনুতে পাচ্ছেন আইসক্রিম ফ্লোট, চিজি ফ্রাইস এবং বিবিকিউ চিকেন উইংসের মতো নতুন সংযোজন। উপরে উল্লেখিত মূল্যের সঙ্গে অন্য কোনো চার্জ সংযোজিত হবে না। যে কোনো বার্গার কিংটিএম আউটলেটে গেলে সবার জন্য থাকছে একটি বিশেষ চমক। প্রতিটি আইটেম ক্রয়ে প্রত্যেকে পাবেন একটি ডিসকাউন্ট কুপন, যার মাধ্যমে ৩৯% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে বিভিন্ন মিল। বনানী: হাউজ-১০৪, ব্লক-সি, রোড-১১, বসুন্ধরা: ক/৯/এ, বসুন্ধরা, আর/এ, ভাটারা, উত্তরা: প্লট-১৬, সেক্টর-৯, সোনারগাঁও জনপথ, ধানম-ি: প্লট-৪৩ (নিউ), রোড-২৪ (সাত মসজিদ রোড)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে