x

সদ্যপ্রাপ্ত

  •  বিপিএল এর পঞ্চম আসরের শিরোপা জিতল রংপুর রাইডার্স। মাশরাফির হাতে চতুর্থ ট্রফি

খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কে-ক্র্যাফ্ট-বিজয়

কে-ক্র্যাফ্ট তার দেশপ্রেমী ক্রেতাসঙ্গীদের সঙ্গেই পথ চলছে। তরুণ প্রজন্মের মধ্যে বিজয়ের এই আবেগ ছড়িয়ে দিতে প্রতি বিজয়েই থাকে বিশেষ আয়োজন, যা লাল-সবুজে উজ্জীবিত। এবারও রয়েছে সেই লাল-সবুজের সম্ভার, সঙ্গে অন্য রঙ এবং শিল্পের ছোঁয়া। আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, কুর্তি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, শাল, উত্তরীয়, ব্যানডেনা এবং শিশুদের জন্য রয়েছে কামিজ, টপস, পাঞ্জাবি, শার্ট ইত্যাদি। আর এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফ্টের সব আউটলেট ও অনলাইন স্টোরে।

আরশীনগরে শীতের শাল

শীতে আরশীনগর ফ্যাশন হাউস এনেছে বিভিন্ন ডিজাইনের দেশীয় তাঁতের শাল। নরসিংদী ও কুমিল্লার সুতি ও খাদি কাপড়ের শালগুলোয় ব্লক ও প্রিন্টের কাজ করা হয়েছে। শাল ছাড়াও বিভিন্ন ডিজাইন ও রঙের কটি পাওয়া যাছে ছেলে ও মেয়ে উভয়ের জন্য।

যোগাযোগ : আরশীনগর, শ্যামলী স্কয়ার ও ধানম-ি প্লাজা এ.আর।

ভধপবনড়ড়শ/ধৎংযরহধমধৎ.

মহান বিজয় দিবসে ফড়িং

বিজয় দিবস উপলক্ষে ফড়িং বেশ কিছু নতুন ডিজাইন দিয়ে সাজিয়েছে প্রতিটি শোরুম। শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টি-শার্ট, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, এপিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। যোগাযোগ : ২৫/১১ তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা। ফোন ৮১৫৬৩০৪

রঙ বাংলাদেশ-এর বিজয় আয়োজন

রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। ১৯৭১ সালের বিজয়ের ছবির বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। নির্দিষ্ট দুটি রঙ লাল ও সবুজে ফুটেছে ১৯৭১ সালের বিজয়ের ছবি। সবুজ, লাল আর টিয়ার নানা শেডও এ ক্ষেত্রে পরিপূরক হয়েছে। ট্র্যাডিশনাল পোশাকেই সাজানো হয়েছে বিজয় দিবসের সংগ্রহ।

বিশ্বরঙেÍ মূল্যছাড়

বাঙালি জাতির ইতিহাস ডিসেম্বর এক গৌরবোজ্জ্বল মাস, বিজয়ের মাস। এই গৌরবোজ্জ্বল মাসের ২০ ডিসেম্বর ‘বিশ্বরঙ’ ২২ বছর পেরিয়ে ২৩ বছর এ পদার্পণ উপলক্ষে ‘বিশ্বরঙ’ তার সব ক্রেতাসাধারণের জন্য দিচ্ছে সর্বোচ্চ ৭১ শতাংশ পর্যন্ত শুভেচ্ছা মূল্যছাড়। ১ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি ২০১৭ পর্যন্ত কুমিল্লাসহ বিশ্বরঙের সব বিক্রয়কেন্দ্রে এ আয়োজন চলবে (অন্যান্য ফ্র্যাঞ্জাইজ ব্যতীত)। ক্রেতাসাধারণরা এখনই পারেন হ্রাসকৃত মূল্যে সারা বছরের নানা উৎসব-পার্বণের জন্য চমৎকার সব ডিজাইনের এক্সক্লুসিভ ও ফ্যাশনেবল সামগ্রী কিনে সংগ্রহ করে রাখতে।

রেডিয়েন্ট ও চঞ্চল মাহমুদ ফটোগ্রাফির চুক্তি স্বাক্ষর

চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি ও রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এখন থেকে বিশিষ্ট ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ ও রায়না মাহমুদ রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনে দুই মাসের বেসিক ফটোগ্রাফি অ্যান্ড ফটোগ্রাফি মেকআপ প্রশিক্ষণ দেবেন। অনুষ্ঠানে চঞ্চল মাহমুদ ও রেডিয়েন্টের চেয়ারপারসন গুলশান নাসরীন চৌধুরী বলেন, যে কোনো বিষয়ে ক্যারিয়ার গড়ে তুলতে এবং তাকে উন্নতির শিখরে নিতে প্রশিক্ষণের বিকল্প নেই। কোর্স বিবরণ : দুই মাসের ফটোগ্রাফার কোর্স, সপ্তাহে একদিন (শুক্রবার বিকাল ৫টা-৭টা) কোর্স ফি ৭ হাজার টাকা। কোর্স সম্পর্কে আরও জানতে যোগাযোগ করুন : ০১৭১১৫২২১২৬ ও ০১৬৭১৭৫৯৪৭৯।

শীতে জেন্টল পার্ক

রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক এবার শীতের ফ্যাশনে এনেছে নতুন ট্রেন্ড। অফ সোল্ডার লং বা ওভারসাইজড সোয়েটার থেকে বডি ফিট জ্যাকেট সবই থাকছে নেক লাইন ভিন্নতায়। প্যালেট, প্যাটার্ন ও হেমলাইনেও বৈচিত্র্যতা থাকছে তারুণ্যনির্ভর। পোশাকের রঙ, শীত উপযোগী ফরমাল ও ক্যাজুয়াল ফ্যাশনে দেবে বিশেষ দ্যুতি। পাশাপাশি প্যাটার্ন আর ফেব্রিক ভেরিয়েশনের ক্যাজুয়াল শার্ট টু ডেনিম বা স্নিকার কিছুই বাদ যাইনি এই চেকলিস্ট থেকে। ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজ থেকেও। নির্দিষ্ট স্টোর ছাড়াও অনলাইন শপিংয়ের ব্যবস্থাও থাকছে ক্রেতাদের জন্য। ঠিকানা : যঃঃঢ়://িি.িমবহঃষবঢ়ধৎশ.পড়স

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে