খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১০ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে

ব্রাইডাল অফার

৮ হাজার টাকায় পাচ্ছেন ১০ হাজার টাকার অফার। একটি ব্রাইডাল মেকওভার, একটি গর্জিয়াস পার্টি মেকওভার । দুই দিন ফেস গ্লো ম্যাসাজ। ১২ হাজার টাকায় পাচ্ছেন ১৫ হাজার টাকার ব্রাইডাল মেকওভারের অফার। এই সাজ জুলিয়া আজাদ নিজ হাতে সাজাবেন। সেই সঙ্গে ফেয়ারি স্পা ফেশিয়াল চকোলেট ম্যানিকিউর, প্যাডিকিউর, জোজভা হেয়ার ট্রিটমেন্ট। যোগাযোগ : আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড, ১ম ব্রাঞ্চ- ৩৭৫, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। ২য় ব্রাঞ্চ- ২৫৫, ডিআইটি রোড, পূর্ব রামপুরা, ঢাকা-১২১৯। ৩য় ব্রাঞ্চ- বাড়ি নং- ০৯, রোড # ০৫, ব্লক-ডি, বনশ্রী, রামপুরা, ঢাকা-১২১৯।

কুমিল্লায় ফড়িংয়ের ৭ম শাখার উদ্বোধন

ক্রেতাদের সুবিধার্থে এবং দেশের পোশাককে সবার কাছে পৌঁছে দিতে নতুন বছরের প্রথম দিন অর্থাৎ ১ জানুয়ারি ফড়িং, ঐতিহ্যবাহী কুমিল্লার কান্দিরপাড়ে আরও একটি শাখার উদ্বোধন করে। এটি ফড়িংয়ের সপ্তম শোরুম। নতুন এ শোরুমটি উদ্বোধন করেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা। এই সময় আরও উপস্থিত ছিলেন ফড়িং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান মাসুম, চেয়ারম্যান রেজাউল কবীর পলাশ, পরিচালক মোতাহার উদ্দিন আহমেদ (বিদ্যুৎ), দুলাল মাতব্বর, সহিদুজ্জামান সেলিমসহ গণ্যমান্য ব্যক্তিরা। কুমিল্লার এই শোরুমে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, প্রভৃতি পাওয়া যাবে।

শীতে আর্ট

শীত ঋতুকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশ কিছু নতুন পোশাক এনেছে আর্ট। আর্ট’আই পোশাকে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। আর্ট তারুণ্যের চাহিদা বিবেচনায় ক্রেতাদের জন্য এনেছে এই আয়োজনে প্রধানত জোর দেওয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং অ্যাকসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে। নতুন কালেকশনে রয়েছে ব্লেজার, ফুল হাতা টি-শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট।

ব্যাঙ-এর আয়োজন

এই শীতে ব্যাঙ তৈরি করেছে আলাদা স্টাইলের পোশাক। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবি, ব্লেজার, সোয়েটার, কোটিসহ নানারকম মানানসই পোশাক।

ভ্রমণে ম্যাক্স ব্যাগ

শীত মানেই যেন আনন্দ, আড্ডা, আর ভ্রমণ। শীত এলেই ভ্রমণপিপাসুরা ঘুরে বেড়াতে পছন্দ করেন দেশ-দেশান্তরে। আর এ সময়ে ব্যাগ হয়ে ওঠে মানুষের দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় একটি অপরিহার্য জিনিস। আবার ফ্যাশনেরও একটি অনুষঙ্গ। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানির বাহারি ডিজাইনের ব্যাগ তরুণ-তরুণীসহ সব বয়সীরই দৈনন্দিনের একটি ফ্যাশন। ভ্রমণের স্বাধীনতা ও ফ্যাশনের কথা বিবেচনা করে সারা বাংলাদেশে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের ম্যাক্স ব্যাগ। বিভিন্ন পেশার মানুষের কথা বিবেচনা করে ম্যাক্স ব্যাগ বাজারে এনেছে স্কুল ব্যাগ, অফিস ব্যাগ, ব্যাগ প্যাক, ট্রাভেল ব্যাগ, ট্রলি ব্যাগ ইত্যাদি।

শীত ও পিঠা উৎসব

ধানম-ির অরচার্ড পয়েন্ট শপিংমলে প্রতিবছরের মতো এ বছরও ৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে মাসব্যাপী শীত ও পিঠা উৎসব। দেশীয় ঐতিহ্যবাহী সব পিঠা যেমনÑ ভাঁপা, পুলি, পাটিসাপটা, চিতই, নকশি ইত্যাদি তো থাকছেই। পাশাপাশি থাকছে নানা ধরনের দেশীয় ঐতিহ্যবাহী মিষ্টি, মুড়ি-মুড়কি, আচারসহ আরও অনেক ধরনের খাবারের আয়োজন। রসনাপিপাসু সবার আমন্ত্রণ রইল এ উৎসবে। নতুন প্রজন্মকে দেশীয় ঐতিহ্যবাহী খাবারের সঙ্গে পরিচয় করানোর সুযোগ থাকছে এ উৎসবে। পিঠার আয়োজনের পাশাপাশি কেনাকাটায় সব ব্র্যান্ডের পণ্যের ওপর থাকছে বিশাল মূল্যছাড়। সাশ্রয়ী দামে কেনাকাটা আর মুখরোচক খাবারের স্বাদ একসঙ্গে উপভোগ করা যাবে এ উৎসবে। উৎসব চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

ঠিকানা : অরচার্ড পয়েন্ট শপিংমল, রোড নং-৭, মিরপুর রোড, ধানম-ি, ঢাকা।

নতুন বছরে বিভিন্ন পোশাকে ছাড় দিচ্ছে গ্রামীণ ইউনিক্লো

নতুন বছরকে বরণ করে নিতে গ্রামীণ ইউনিক্লো বিভিন্ন পোশাকে দিচ্ছে বিশেষ ছাড়। ১ জানুয়ারি থেকে পাওয়া যাবে এ অফারগুলো। ছেলেদের ক্ষেত্রে শার্ট, পোলো, শীতের পোশাক ও ইনার আইটেমে এ অফার পাওয়া যাবে। মেয়েদের ক্ষেত্রে বিভিন্ন কামিজে পাওয়া যাবে এ অফারগুলো। ছেলেদের পোশাকে ক্ষেত্রবিশেষ ৬০০ টাকা পর্যন্ত ও মেয়েদের পোশাকে ৪০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এ ছাড়া আউটলেটে ছেলে ও মেয়েদের বিভিন্ন শীতের পোশাক, নতুন কালেকশন সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে