খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফড়িংয়ের ‘একুশে’ আয়োজন

মহান একুশকে সামনে রেখে ফ্যাশন হাউস ফড়িং একুশের বিভিন্ন চিত্র নিয়ে বেশকিছু পোশাকে ডিজাইন করেছে। শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টি-শার্ট ইত্যাদি পোশাকে রঙ ব্যবহার করা হয়েছে কালো, সাদা, ধূসর প্রভৃতি। এসব পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, স্প্রেম, ব্লক, অ্যাপলিক, হাতের কাজ প্রভৃতি।

ননয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর গুলশান-২-এ অবস্থিত ‘ননয় বাংলাদেশ’র প্রধান আউটলেটে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইয়নগ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সম্মানিত গ্রুপ পরিচালক এবং ননয় বাংলাদেশের অপারেশনহেড সাঈদা দৌলা, ননয়ের পরিচালক আবদুল বাতেন, শাহানাজ আজাদ, জনপ্রিয় টিভি উপস্থাপক ও পুষ্টিবিদ রাহিমা সুলতানা রীতা।

গুলশান শাড়ি মিউজিয়ামের আয়োজন

তরুণীদের পছন্দের কথা মাথায় রেখে ভালোবাসা দিবসের জন্য গুলশান শাড়ি মিউজিয়াম এনেছে নতুন কালেনশনস। উৎসবের মুহূর্তগুলোকে বর্ণিল রঙে রাঙাতে যোগ হয়েছে বিভিন্ন ফ্যাশন ডিজাইনারের ডিজাইন করা ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক। স্বচ্ছন্দে পরার জন্য শাড়িগুলোতে ব্যবহার করা হয়েছে আবহাওয়া উপযোগী আরামদায়ক সুতা। ভালোবাসা দিবসের জন্য লাল রঙকে প্রাধান্য দেওয়া হয়েছে। এ ছাড়া গুলশান শাড়ি মিউজিয়ামে সব ধরনের বিয়ের শাড়ি তো থাকছেই। যোগাযোগ : ব্লক-সি, লেভেল-৪, বসুন্ধরা সিটি, ঢাকা।

স্পা মেনিকিউর ও পেডিকিউর

নরম মসৃণ হাত ও পায়ের বিশেষ যতœ ও পরিচর্যার জন্য আকাঙ্খাস গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে এলো আলমন্ড স্পা পেডিকিউর-মেনিকিউর। এই সেবা হাত ও পায়ের ত্বকের সমস্যা দূর করতে সাহায্য করে ত্বককে করে তুলবে অনেক সুন্দর উজ্জলতর। প্রতিটি সেবার সঙ্গে ব্রাইটেনিং মাস্ক ফ্রি!! যোগাযোগÑ আকাঙ্খাস গ্ল্যামার ওয়ার্ল্ড, ১ম ব্রাঞ্চ ৩৭৫, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। ২য় ব্রাঞ্চ ২৫৫, ডিআইটি রোড, পূর্ব রামপুরা, ঢাকা-১২১৯। ৩য় ব্রাঞ্চ বাড়ি নং-০৯, রোড-৫, ব্লক-ডি, বনশ্রী, রামপুরা, ঢাকা-১২১৯।

ওমেন্স ডলের ভালোবাসা দিবসের অফার

বসন্তে ভালোবাসা। ফুল-পাখির কলকাকলিতে হারিয়ে মুগ্ধ হওয়া, পাশাপাশি নিজেদের সাজ নিয়েও চলে নানা জল্পনা-কল্পনা। এসব কিছু বিবেচনা করে ওমেন্স ডল এবারে নিয়ে এসেছে আকর্ষণীয় প্যাকেজ এবং তাতে রয়েছে আকর্ষণীয় ছাড়। ভালোবাসা দিবসে সাজে রয়েছে ১০ শতাংশ ছাড়। এ ছাড়া ব্রাইডাল প্যাকেজ ও পার্টি মেকআপেও থাকছে ১০ শতাংশ ছাড়। এ সুযোগ সীমিত সময় পর্যন্ত। ঠিকানা : ১৩৭ লেকসার্কাস, কলাবাগান মিরপুর রোড, ঢাকা। যোগাযোগ : ঢাকা ব্রাঞ্চ ০১৭৬৬৮৫০৬০৬, রাজশাহী ব্রাঞ্চ ০১৭৪৫৭৬৬৪৯৯।

ভালোবাসা দিবসে রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে। চমৎকার এই সংগ্রহে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট আর বেবি ড্রেস আর উপহার সামগ্রী হিসেবে আছে মগ, গহনা ও শোপিস। এই সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো কল্কা। এই মোটিফটি প্রাচীন, ঐতিহ্যবাহী অথচ চির আধুনিক। ভালোবাসাকে ফুটিয়ে তুলতে কল্কা অতুলনীয়। ভালোবাসার সঙ্গে লাল রঙের বিশেষ সম্পর্ক আছে। আর বাঙালির কাছে ভালোবাসা প্রকাশে লালের চেয়ে ভালো রঙ আর কিছু হতে পারে না। তাই লাল তো আছেই, আর লালের এই কালেকশনে লালের সঙ্গী হয়েছে সোনালি। এই দুই রঙের সঙ্গে সহযোগী হিসেবে আরও রয়েছে নীল, সবুজ, কমলা ও হলুদ। কালেকশন আপনি কিনতে পারবেন রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেট থেকে।

ভ্যালেন্টাইন শপিং কার্নিভাল

ট্রাইএঙ্গেল ইভেন্ট সলিউশনের আয়োজনে ধানম-ির ডব্লিউ ভিএ মিলনায়তনে ভ্যালেনটাইন উপলক্ষে মেলা শপিং কার্নিভাল শুরু হয়েছে। মেলা উদ্বোধন করেন ইন্টেরিয়র ডিজাইনার গুলসান নাসরীন চৌধুরী (চেয়ারপারসন রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইন), উপস্থিত ছিলেন ট্রাইএঙ্গেল ইভেন্ট সলিউশনের পরিচালকÑ ফারহানা রশীদ মীরা, কাজী ফারজানা রহমান এবং খায়রুল বাসার সুমন। ফালগুন-ভ্যালেনটাইন সামনে রেখে বিভিন্ন স্টলে দেশি-বিদেশি নানারকম পণ্য পাওয়া যাচ্ছে। মেলাটি সবার জন্য উন্মুক্ত। মেলা চলবে ১১, ১২, ১৩ ফেব্রুয়ারি, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

যোগীর একুশ

ফ্যাশন হাউস যোগী এনেছে একুশের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে ছেলেদের টি-শার্ট, পোলো শার্ট, পাঞ্জাবি, মেয়েদের সালোয়ার-কামিজ, টপস ও শিশুদের পোশাক। দেশি কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে একুশের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। ঠিকানা : দোকান-৩৪ (নিচতলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

মেয়রে ভ্যালেন্টাইন কালেকশন

এবারের ভ্যালেন্টাইন ডে উপলক্ষে মেয়রে পাবেন অসাধারণ সব পোশাক সম্ভার। পোশাকের মধ্যে পাবেন ছেলেদের পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, কাবলি সালোয়ার, পোলো টি-শার্ট, ফরমাল ব্লেজার, আল্ট্রা ফরমাল শার্ট, স্পোর্টস জ্যাকেট, লম্বা হাতার টি-শার্টসহ শীতের যাবতীয় পোশাক। মেয়েদের জন্যও আছে বাহারি আয়োজন। টপস, ক্যাজুয়াল কুর্তি, লং গাউন, লেডিস শার্ট, শ্রাগসহ অন্যান্য সব ধরনের পোশাক। পোশাকের সঙ্গে মিলিয়ে পছন্দের অনুষঙ্গও বেছে নিতে পারবেন পছন্দের ব্র্যান্ড মেয়র থেকে। ফেব্রুয়ারিজুড়ে প্রতিটি পোশাকে পাবেন ১০-৬০ শতাংশ পর্যন্ত ছাড়। মেয়রের যে কোনো শাখায় এই ছাড় পাওয়া যাবে। বেইলি রোড শোরুমÑ নাসরিন ভিলা, হাউস ৮, নিউ বেইলি রোড, রমনা, ঢাকা। যমুনা ফিউচার পার্ক শোরুমÑ গ্রাউন্ড ফ্লোর, ব্লক-বি, শপ-৭, যমুনা ফিউচার পার্ক, কুড়িল প্রগতি সরণি, বারিধারা, ঢাকা।

মিরপুরে জেন্টেল পার্কের ফ্ল্যাগশিপ স্টোর

এবার ১২ বছর যাত্রা উপলক্ষে জেন্টেল পার্ক মিরপুরে আরও একটি নতুন ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে। সুবিশাল পরিসরে, দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের উস্থাপনায় স্ট্রিটওয়্যার বা ফরমাল প্রতিটি পণ্যই সমকালীন তারুণ্যের চাহিদানির্ভর। মিরপুর-১ সনি সিনেমা হলের নিচতলায় ৪ ফেব্রুয়ারি এই ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। এ সময় জেন্টেল পার্কের চিফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বাবু জানান, শপিংয়ে ক্রেতাবান্ধব স্বস্তি আর পণ্যের বৈচিত্র্যতা বেশি প্রদর্শনের জন্যই নতুন এই ফ্ল্যাগশিপ স্টোর। আপ টু ডেট মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে ডিজাইন ও টেইলারিং মুন্সিয়ানা এখানে থাকবে শতভাগ বৈচিত্র্যপূর্ণ। পাশাপাশি ফ্ল্যাগশিপ স্টোরটি থেকে দুটি পণ্য কেনাকাটায় থাকছে একটি পণ্য বিনামূল্যে পাওয়ার সুযোগও। এ ছাড়া অনলাইন স্টোরে থাকছে প্রডাক্ট নিয়ে বিস্তারিত ইন্টারেক্টিভ উপস্থাপনা।

ভালোবাসা দিবসে জারায় রূপচর্চায় ছাড়

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জারাস বিউটি লাউঞ্জে রূপচর্চায় চলছে ৪০ শতাংশ বিশেষ ছাড়। এ সেবার আওতায় থাকছেÑ ফেসিয়াল, মেনিকিওর- পেডিকিওর, সাইনবন্ড, হেয়ার কাট ও হেয়ার ট্রিটমেন্ট, বডি সাইনিংসহ সব রকমের পার্টি মেকআপে ৪০ শতাংশ ফ্লাট ডিসকাউন্ট। এ ছাড়া জারাস ফিটনেস সেন্টারে নতুন ব্যাচে ভর্তি চলছে। ইয়োগা অ্যারোবিক ওয়ার্ক-আউটের ফলে শরীরে অক্সিজেনের পরিমাণ বাড়ে, হার্ট, ফুসফুস, ব্লাড ভেসেল অর্থাৎ সমগ্র কার্ডিওভাসকুলার সিস্টেম ভালো রাখে। ইয়োগা অ্যারোবিক ঊীবৎপরংব মূলত শরীরের বড় মাংসগুলোকে টার্গেট করে। নিয়মিত ঊীবৎপরংব করলে হার্টবিটে রক্ত পাম্প করতে পারে। ফলে শরীরের টিসুতে বেশি পরিমাণ অক্সিজেন পৌঁছে সহজেই। এতে ফিটনেস লেভেল বেড়ে যায়। এ ছাড়া অতিরিক্ত ওজন ও পেট কমাতে, সুস্থ-সবল হার্ট ও ফুসফুসের জন্য মাংসপেশির গঠন সুন্দর ও বলিষ্ঠ করতে, নমনীয়তা, ভারসাম্য, সমন্বয় ও মনোযোগ বাড়াতে, অস্টিওপোরোসিস প্রতিরোধে, মসৃণ, উজ্জ্বল ও সজীব ত্বকের জন্য, রোগ-প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ও ইতিবাচক মানসিকতার জন্য। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। হটলাইন- ০১৭০৮৫২৭৬৫৯।

মেঘে একুশের পোশাক

ফ্যাশন হাউস মেঘ একুশে ফেব্রুয়ারি উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে সাদাকালো রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে একুশের আমেজ। মেঘের বিক্রয়কেন্দ্র আছে শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানম-ির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিংমল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা। মোবাইল : ০১৮৩১৯৯৯৮৯৯।

একুশে কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে একুশের পাঞ্জাবি, শার্ট, শাড়ি ও সালোয়ার-কামিজ। দেশি কাপড়ে তৈরি করা এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে একুশের ছোঁয়া। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
close