খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১৪ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বসন্তে ইয়াংকে

নতুন প্রজন্মের চাহিদাকে মাথায় রেখে দেশীয় অবয়বে কিন্তু পাশ্চাত্যের ছোঁয়ায় ক্রেতাদের পছন্দের পণ্য তৈরি করে থাকে ইয়াংকে। আর এই বসন্তে নিয়মিত প্রডাক্ট লাইনের পাশাপাশি ইয়াংকে এনেছে মেয়েদের জন্য বিশেষ শর্ট ও লং কুর্তি এবং শার্ট। ফিউশনধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসেবে ব্যবহৃত হয়েছে স্ক্রিনপ্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি। এ ছাড়া রঙ হিসেবে নেওয়া হয়েছে রোজি ব্রাউন, পেটাল পিচ, লাইট অরেঞ্জ, লাইট গ্রিন ইত্যাদি। আর এসব কালেকশন পাওয়া যাচ্ছে ইয়াংকের মিরপুর, বেইলি রোড, পুলিশ প্লাজা, সোবহানবাগ ও বসুন্ধরা সিটির শোরুমগুলোতে।

আর্টরেসের যাত্রা শুরু

রাজধানী ঢাকার গুলশানে প্রথম শোরুম উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করেছে নতুন পোশাকের ব্র্যান্ড আর্টরেস। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, সানজিদা আরেফিন লুনা, শামস কাদরী, মডেল অভিনেত্রী আসমা পাঠান রূম্পা, মডেল রাহা তানহা খান, আর জে সায়েম, মিশু সাব্বির, আঁখি আফরোজ, নওরিন আফরোজ, মডেল বারিষ হক, মডেল শরীফুল রাজসহ ফ্যাশন জগতের নামকরা তারকারা। এ আয়োজনে সাংবাদিক ব্যক্তি, সেলিব্রেটি, আর্টরেসের কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

রঙ বাংলাদেশের স্বাধীনতার সংগ্রহ

রঙ বাংলাদেশ ও অতীতের ধারা অব্যাহত রেখে পোশাক সৃজনে উদযাপন করছে স্বাধীনতা। এ সংগ্রহে থাকছে তাঁতের শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ-দোপাট্টা, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না, কাপল ড্রেস বাচ্চাদের পোশাকসহ উপহারসামগ্রী। ব্লক ও স্ক্রিন প্রিন্ট আর মেশিন ও হ্যান্ড এম্ব্রয়ডারিতে নকশা বিন্যাস করা হয়েছে। স্বাধীনতা সংগ্রহে রঙ অবশ্যই লাল ও সবুজ আর এই দুয়ের বিভিন্ন শেড।

গ্রামীণ ইউনিক্লোর পোশাক এখন অনলাইনে

উন্নত বিশে^র মতো বাংলাদেশের কর্মব্যস্ত মানুষরাও ঘরে বসে পণ্য পাওয়ার সুবিধাকে স্বাগত জানিয়েছে। অনলাইনে শপিংয়ের সুবিধা আবির্ভূত হয়েছে এক ধরনের আশীর্বাদ হিসেবে। তারই ধারাবাহিকতায় গ্রামীণ ইউনিক্লো চালু করতে যাচ্ছে তাদের অনলাইন সেবা। ৯ মার্চ থেকে গ্রামীণ ইউনিক্লোর পোশাক িি.িমৎধসববহঁহরয়ষড়.পড়স এই ঠিকানা থেকে কেনাকাটা করা যাচ্ছে।

আকাক্সক্ষা’স-এর রূপচর্চায় ছাড়

আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড গ্রাহকদের জন্য হ্যাপি আওয়ারে দিচ্ছে রূপচর্চায় বিশেষ ছাড় সকাল ১০টায় শুরু হওয়া ও হ্যাপি আওয়ারে সব রকম ফেশিয়াল, পেডিকিওর, মেনিকিওর, হেয়ার কাট, বডি সাইনিং স্কিন পলিশসহ সব রকম পার্টি মেকআপে থাকছে ২৫ শতাংশ ছাড়। হ্যাপি আওয়ার চলবে দুপুর ১টা পর্যন্ত। যোগাযোগÑ ৩৭৫, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।

স্বাধীনতা দিবসে আর্ট

দেশীয় ডিজাইনের আর্ট আউটলেট স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্যাশনসচেতন ছেলেদের জন্য এনেছে শার্ট, পলো শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি। এ ছাড়া নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্যনতুন ডিজাইনের পোশাক। স্বাধীনতা দিবসের এক্সক্লুসিভ ডিজাইনের নতুন সব পোশাক পাওয়া যাবে আর্ট-এ।

ইন্ডিগো

দেশীয় ডিজাইনের ফ্যাশন হাউস ইন্ডিগো স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে টি-শার্ট। ফ্যাশন হাউস ইন্ডিগো স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে হাফহাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এ ছাড়া ইন্ডিগো শিশুদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। নতুন সব পোশাক পাওয়া যাবে, শ ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি সরণি, ঢাকা-১২০০। মুঠোফোন : ০১৬২৬২৭১৮৮৮।

জারা’স বিউটি লাউঞ্জে হ্যাপি

আওয়ারে ছাড়

জারা’স বিউটি লাউঞ্জে মার্চ মাসজুড়ে হ্যাপি আওয়ারে চলবে রূপচর্চায় ছাড়। প্রতিদিন সকাল দশটা থেকে বেলা ২টা পর্যন্ত হ্যাপি আওয়ার ঘোষণা করে রূপচর্চায় ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ এই সময়ের মধ্যে এলে গ্রাহক যে কোনো সেবায় ২৫ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়া জারা’স বিউটি লাউঞ্জ অ্যান্ড ফিটনেস সেন্টারে নতুন ব্যাচে ভর্তি চলছে। ফিটনেসের আওতায় থাকছে ইয়োগা, অ্যারোবিক, স্টেপার ড্যান্স, জুম্বা ড্যান্স, বডি টোনিং, অ্যাবস অ্যান্ড লেগস, স্টিম বাথ ফ্যাসালেটিস ও ডাম্বলস। সকাল ও সন্ধ্যা শিফটে সীমিতসংখ্যক ভর্তির সুযোগ রয়েছে। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। হটলাইন-০১৭০৮৫২৭৬৫৯।

ইউডো ডিজাইন সোর্সে ৩০ শতাংশ ছাড়

ইউডো ডিজাইন সোর্সের ২ বছর পূর্তি উপলক্ষে দেশব্যাপী ইউডোর ৮টি শোরুমে এসব পণ্যের ওপর চলছে ৩০ শতাংশ ছাড়। ইউডো ডিজাইন সোর্সের স্বত্বাধিকারী ও স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার এমডি পলাশ জানান, ভোক্তা অধিকার, পণ্যের গুণগত মান এবং হালনাগাদের ফ্যাশনকে মূল উপজীব্য করেই ইউডো ডিজাইন সোর্সের পথচলা।

ইউডো ডিজাইন সোর্সের শোরুম রয়েছে যমুনা ফিউচার পার্ক, মিরপুর, সাভার, জয়পারা, খুলনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ। ফেসবুক যঃঃঢ়://ভধপবনড়ড়শ.পড়স/ুঁফড়ফবংরমহংড়ঁৎপব.ওয়েব সাইট : িি.িুঁফড়ষরভবংঃুষব.পড়স

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে