ফ্যাশন বিশ্ব

  অনলাইন ডেস্ক

০৪ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দিশা পাটানির

নতুন রূপ

বলিউড তারকা দিশা পাটানিকে সম্প্রতি দারুণ ঝলমলে লেগেছে স্কারলেট রঙের একটি পোশাকে। বাগি ২ ছবির প্রমোশনালে এই পোশাকে আলোকচিত্রীর ক্যামেরায় ধরা দেন তিনি। স্কারলেট রেড এসেমেট্রিকাল এই পোশাকটি গ্যাবরিয়েলা ম্যাক্সি ব্র্যান্ডের। এই গর্জিয়াস পোশাকটির সঙ্গে তিনি বেছে নেন আইভরি শেডের স্যান্ডেল। অলঙ্কার ছিল খুব হালকা। হালকা নকশার দুই লহরি চেন ছিল গলায়। দিশা পাটানি অবশ্য বরাবরই সুরুচির জন্য খ্যাত। তার এই সাম্প্রতিক সাজসজ্জা সে কথা আবারও প্রমাণ করেছে। একই দিনে তিনি একটি পপ্পাই প্রিন্টের টি-শার্ট ও জিন্সের প্যান্টেও বেশ আকর্ষণীয় সাজে ক্যামেরায় ধরা দিয়েছেন। ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিগুলো দর্শকপ্রিয়তাও পেয়েছে।

কোরিয়ান মডেলদের

ত্বক রহস্য

কোরিয়ার নারীরা তাদের মসৃণ ত্বকের জন্য বিখ্যাত। এই মসৃণ ত্বক পাওয়ার জন্য কি ধরনের পদ্ধতি তারা ব্যবহার করেন সেটাই এক রহস্য। সম্প্রতি কোরিয়ার কয়েকজন সেরা মডেল তাদের ত্বকচর্চার গোপন রহস্য ফাঁস করেছেন। তাদের সবাই বলেছেন, যার যার মায়ের কাছ থেকেই তারা ত্বকচর্চার সূত্র জেনেছেন। তাদের অধিকাংশই বলেছেন, তারা যথেষ্ট পরিমাণে পানি খান, বাইরে থেকে ফিরে মেকআপ উঠিয়ে পানি দিয়ে মুখ ধুয়ে ফেলেন। ময়েশ্চারাইজার ব্যবহার করেন। আর বাইরে যাওয়ার সময় সানস্ক্রিন ব্যবহার করেন। সকালে ঘুম থেকে উঠে পানি দিয়ে মুখ ধোয়াটা ভীষণ জরুরি। মেকআপ যত কম ব্যবহার করা যায় ত্বক তত ভালো থাকে বলে মনে করেন মডেলরা। আর ফেস প্যাকের ক্ষেত্রে ঘরোয়া পদ্ধতি তাদের বেশি প্রিয়। আর মাংসের চেয়ে ফলমূল, শাকসবজি ও সালাদ খাওয়ার বিষয়টা তো মেনে চলেন সবাই।

তরুণ তাহিলিয়ানির অলংকারের কালেকশন

অলঙ্কারের জন্য ভারতের খ্যাতনামা ডিজাইনার তরুণ তাহিলিয়ানি তার নতুন কালেকশন প্রকাশ করেছেন সম্প্রতি। বিশেষ করে কনের অলঙ্কার ডিজাইনের জন্য তিনি বিখ্যাত। তিনি অধিকাংশ সময়ে হীরার অলঙ্কারের নকশা করেন। তবে ২০১৬ সালে তিনি সোহরাভক্সি ক্রিস্টালে জমকালো অলঙ্কারের কালেকশন প্রকাশ করে জনপ্রিয়তা পান। সম্প্রতি তিনি এই ব্র্যান্ড থেকেই নতুন জুয়েলারি কালেকশন প্রকাশ করেছেন। এতে রয়েছে গোল্ড প্লেটেড, রুবি, পান্না, হীরার ব্যবহার। ‘তারাকিনি’ নামের এই কালেকশনে তিনি ঐতিহ্যবাহী নকশায় বিয়ের অলঙ্কার তৈরি করেছেন। এতে রয়েছে নেকলেস, টিকলি, ঝাপটা, ঝুমকা, দুল, লহরী হার, নবরতœ ইত্যাদি। এই অলঙ্কারগুলো পাঁচ হাজার থেকে পনেরো হাজার রুপির মধ্যেই পাওয়া যাচ্ছে। ফলে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে জমকালো বিয়ের অলঙ্কারের এই সংগ্রহ প্রকাশ করে তিনি সাধারণের মধ্যেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে