খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৯ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মা দিবসে বিশ্বরঙ

প্রতিবারের মতো ফ্যাশন হাউস বিশ্বরঙ এ দিনটিকে নিয়ে এক বিশেষ আয়োজন করেছে। বিশ্বরঙ পোশাকে নিয়ে এসেছে এক ভিন্ন মাত্রা, সুতি কাপড়ে মা শিরোনামের কবিতা ও গানের লাইন, ডিজাইনের মোটিফ হিসেবে ব্যবহার করা হয়েছে শাড়ি, থ্রি-পিস, কামিজ, ওড়না, তসবিহ, রিহাল ছাড়াও সুন্দর সুন্দর মগ এবং বিভিন্ন শিল্পীর গান ও কবিতার সিডি পাওয়া যাবে। বিশ্বরঙের ওয়েবসাইট নরংযড়িৎধহম.পড়স থেকে অনলাইনে মায়ের জন্য উপহার কেনা যাবে এবং নির্দিষ্ট ঠিকানায় মায়ের পোশাক ডেলিভারি দেওয়ার ব্যবস্থা রয়েছে।

মা দিবসে পারসোনার উপহার

মা দিবস উপলক্ষে বিউটি স্যালন পারসোনার গ্রাহকদের জন্য মে মাসজুড়ে থাকছে বেশ কিছু বিশেষ উপহার। ১৩ মে, মা দিবসের দিন মা ও মেয়ের জন্য থাকছে পারসোনার যে কোনো সার্ভিসে ১২ শতাংশ ছাড়। এ ক্ষেত্রে সঙ্গে আসতে হবে মা কিংবা মেয়েকে। এ ছাড়া মে মাসজুড়ে থাকছে তিনটি মাদারহুড প্যাকেজ। ‘প্যাকেজ এ’তে ১ হাজার ৭০০ টাকায় থাকছে কুইক ফেসিয়াল, কুইক পেডিকিউর ও ম্যানিকিওর এবং হট ম্যাসাজ উইথ শ্যাম্পু। ‘প্যাকেজ বি’তে ২ হাজার ৫০০ টাকায় রয়েছে অ্যালোভেরা/ভেজিটেবল পিল/শাহনাজ ফেসিয়াল, প্রোটিন বা হারবাল বেজড হেয়ার ট্রিটমেন্ট ও পেডিকিউর। ‘প্যাকেজ সি’তে ৩ হাজার ৩০০ টাকায় থাকছে কুইক পেডিকিউর ও ম্যানিকিওর, হট অয়েল ম্যাসাজ উইথ শ্যাম্পু এবং অক্সি-কোলাজেন বা অক্সি-ব্রাইট। হেয়ার কালার ও রিবন্ডিংয়ে ১২ শতাংশ ছাড় থাকছে মাসজুড়ে। সব সময়ের মতো মায়ের জন্য যে কোনো মূল্যের গিফট ভাউচারও পাওয়া যাবে পারসোনার আউটলেটগুলোয়।

উল্লেখ্য, পারসোনা এবং পারসোনা মেনজে চলছে আর্লি বার্ডস অফার। রবি থেকে বুধবার প্রতিদিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত পারসোনার যে কোনো সার্ভিসে থাকছে ১০ শতাংশ ছাড়।

ভাইবসে ৪০ শতাংশ ছাড়

বৈশাখ মাসজুড়ে ভাইবস সৌন্দর্যসচেতন নারী-পুরুষের জন্য দিচ্ছে ৪০ শতাংশ ছাড়। ভাইবস বাংলাদেশ ও ভারতের একটি শীর্ষস্থানীয় সৌন্দর্যবিষয়ক সেবা প্রদানকারী ব্র্যান্ড। গত ১২ বছরে তারা প্রায় এক মিলিয়ন গ্রাহককে সৌন্দর্য সেবা দিয়েছে। তাদের রয়েছে সাতশর বেশি চিকিৎসক, পুষ্টিবিদ, মনোস্তাত্ত্বিক, কসমেটোলোজিস্ট, ফিজিওথেরাপিস্ট। এ ছাড়া আধুনিক সিøমিং চিকিৎসা থেকে শুরু করে চুল ও ত্বকের সেবা দিয়ে আসছে ভাইবস। বাংলাদেশে ভাইবসের বর্তমানে তিনটি শাখা রয়েছে। গুলশান শাখা, ধানম-ি শাখা, উত্তরা শাখা। ওয়েবসাইট : যঃঃঢ়://ারনবং.পড়স.নফ

জারাস বিউটি লাউঞ্জে ৪০ শতাংশ ছাড়

জারাস বিউটি লাউঞ্জ এই গ্রীষ্মে তাদের গ্রাহকদের জন্য দিয়েছে ৪০ শতাংশ ছাড়। গ্রাহক ১ হাজার টাকার সার্ভিস নিলেই পাবেন এই ছাড়। এই গরমে ত্বক ও চুল ভালো রাখতে পরিচর্যার বিকল্প নেই। তাই ত্বকের যতেœ বেছে নিতে পারেন আপনার ত্বকের ধরন অনুযায়ী ফেসিয়াল, থ্রেডিং, মেনিকিওর, পেডিকিওর ইত্যাদি। এ ছাড়া চুল পড়া রোধে করাতে পারেন কেরোটিন ট্রিটমেন্ট, চুলের রুক্ষতা দূর করতে অয়েল ম্যাসাজ, হেয়ার স্পা বেশ উপকারী। করাতে পারেন হেয়ার কালার ও হেয়ার কাটও। আর তাই নিজেকে সুন্দর ও ফুরফুরে রাখতে ছাড় অফারে করাতে পারেন রূপচর্চা। এ ছাড়া ঈদ উপলক্ষে জারাস বিউটি লাউঞ্জে চলছে হেয়ার রিবন্ডিং উৎসব। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। মোবাইল : ০১৭৭৭০০৭৭৭৪।

ফ্যাশন ডিজাইন শীর্ষক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের উদ্যোগে পাঁচ দিনব্যাপী ফ্যাশন ডিজাইন শীর্ষক কর্মশালা শুরু হতে যাচ্ছে। কর্মশালায় প্যাটার্ন কাটিং, মেকিং ও সুইং, মোটিফ ডিজাইন ও ডেভেলপমেন্ট, ব্লক-বাটিক, টাইডাই, স্ক্রিন প্রিন্ট ইত্যাদি বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণে অংশগ্রহণ করতে যোগাযোগের ঠিকানা : বাড়ি-২, সড়ক-২৮ পুরাতন/১৫ নতুন, অর্কিড প্লাজা, চতুর্থ তলা।

হারমনি স্পা

সম্পূর্ণ আয়ুর্বেদিক পদ্ধতিতে এবং কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই আপনার চুল ও ত্বকের বিভিন্ন সমস্যার সমাধানে হারমনি স্পা আয়োজন করেছে হেয়ার ও স্কিন অয়েলনেস ক্যাম্পেইন। এ আয়োজনে নিউ হেয়ার গ্রোথ, স্কিন ব্রাইটেনিং, একনে ট্রিটমেন্ট, স্কিন টাইটেনিং প্যাকেজের ওপর রয়েছে ১৫ শতাংশ ছাড়। এ ক্যাম্পেইন চলবে আগামী ২০ মে পর্যন্ত। ফোন : ০১৭১৬-৭৪৯৪৭৯।

কে-ক্র্যাফটের ঈদ প্রস্তুতি

আগামী ১২ মে ফ্যাশন হাউস ‘কে-ক্র্যাফট’ পা রাখছে যৌবনের ২৫ বছরে। তাই ক্রেতাদের জন্য এবারের পোশাক আয়োজনে থাকবে ভিন্ন মাত্রা। রঙ ও মোটিফের বৈচিত্র্যতা এবং ফেব্রিক ও স্টাইলের সমন্বয়ে সমৃদ্ধ করেছে ঈদ আয়োজন।

লা রীভে গ্রীষ্মের পোশাক

গ্রীষ্মের গরমে নিজেকে আরামে রাখতে আরামদায়ক ও বর্ণিল পোশাক নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’। আউটলেট সাজানোর পাশাপাশি সেজেছে িি.িষবৎবাবপৎধুব.পড়স অনলাইন স্টোর। জানা গেছে, লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এবারের গ্রীষ্ম সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক। পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানম-ি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে। আউটলেটে গিয়ে পণ্য কেনার পাশাপাশি লা রিভের ওয়েবসাইট িি.িষবৎবাবপৎধুব.পড়স এবং ফেসবুক পেজ- িি.িভধপবনড়ড়শ.পড়স/ ষব.ৎবাব.বিধৎ.ুড়ঁৎ.ফৎবধসং থেকে দেশের যে কোনো জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুযোগে লা রিভের সব সামগ্রী কিনতে পারবেন ক্রেতারা।

যমুনা ফিউচার পার্কে বিডি বাজেট বিউটি

যুক্তরাজ্যের বিশ্বখ্যাত সৌন্দর্যচর্চার বিভিন্ন পণ্য বাংলাদেশে বাজারজাত করছে বিডি বাজেট বিউটি। অনলাইনে বিক্রির পাশাপাশি ঢাকায় তাদের আটটি বিক্রয়কেন্দ্র আছে। এরই ধারাবাহিকতায় যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করেছে বাজেট বিউটি। সম্প্রতি এ শাখার উদ্বোধন করেন বাজেট বিউটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা নাঈমা রহমান অর্কা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মডেল, ব্লগার, প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও বিভিন্ন সুধীজন। উদ্বোধনের পাশাপাশি যুক্তরাজ্যের বিশ্বখ্যাত সৌন্দর্যচর্চার বিভিন্ন পণ্যের বাজারজাতকরণও অনুষ্ঠিত হয়।

ব্যাঙ

ব্যাঙ গ্রীষ্ম ঋতুতে তারুণ্যের শৌখিনতা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।

এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। বিস্তাারিত জানতে যোগাযোগ করতে পারেন : রোড-১, সেকশন-২, ব্লক-ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্সের বিপরীতে), মিরপর-১, ঢাকা-১২১৬। হটলাইন : ০১৯৭৭১১২২৬৪, িি.িনধহম-নফ.পড়স, ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ.

গ্রীষ্মে আর্ট

ঐতিহ্য ও ঋতুবৈচিত্র্যের কথা চিন্তা করে অৎঃ ঙঁঃষবঃ বেশ কিছু স্টাইলের টি-শার্ট ও পোলো শার্ট এনেছে। ঋতুবৈচিত্র্যতার কারণে এখন চলছে গ্রীষ্মের দাবদাহ।

গ্রীষ্ম ঋতুর চাহিদা বিবেচনায় অৎঃ এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। বিভিন্ন কালারের সব পোশাকে শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে। নান্দনিক এসব পোশাক পাওয়া যাবে অৎঃ ঙঁঃষবঃ-এ।

অৎঃ-এ আছে ফ্যাশনসচেতন ছেলেদের জন্য শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি। এ ছাড়া নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্যনতুন ডিজাইনের পোশাক।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে