ফ্যাশন বিশ্ব

  অনলাইন ডেস্ক

১৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কান ফিল্ম ফেস্টিভ্যাল মানেই রেড কার্পেট জাঁকিয়ে তারকাদের পদচারণা। কোন তারকা কত ফ্যাশনেবল, তা দেখারও এটা মৌসুম বৈকি। কান ফিল্ম ফেস্টিভ্যালে তারকাদের ফ্যাশন নিয়ে এবারের বিশেষ আয়োজন

রেড কার্পেট সমাচার

কান উৎসবে ব্রিটিশ চলচ্চিত্র তারকা ও প্রযোজক নাওমি ওয়াটস পরেছিলেন ফ্যাশন হাউস মাইকেল করসের কালেকশন। সোনালি ফ্লোরটাচ গাউনে ছিল পুরোপুরি ফেস্টিভ মুড। বিশেষ করে তার সোনালি চুলের সঙ্গে দারুণ মানানসই ছিল সোনালি প্রিন্টের জমকালো পার্টি গাউনটি। মাইকেল করসের পোশাক বেছে নিয়েছিলেন চীনের সুপার মডেল ও তারকা লিউ ওয়েন। তার অফ শোল্ডার পার্টি গাউনটি ছিল টকটকে লাল রঙের। লালের ওপর সোনালি প্রিন্ট পোশাকটিকে আরও জমকালো করে তোলে। চীনের লাল রঙের ঐতিহ্য সেই সঙ্গে উৎসবের মেজাজ পুরোপুরি ফুটিয়ে তুলতেই লিউ ওয়েন লাল রঙের পার্টিড্রেস বেছে নেন।

ব্রিটিশ-আমেরিকান অভিনেত্রী, মডেল ও ফ্যাশন ডিজাইনার সিয়েন্না মিলার রেড কার্পেটে হাঁটেন ব্র্যান্ড হাউস লুইস ভুইট্টোনের কালেকশনে। তার জুয়েলারি ছিল ফ্রেড লেইটনের তৈরি। মাথার মুকুট, গলার নেকলেস ও কোমরের অলঙ্কার ছিল হীরের। ফুল সিøভ সাদা টপস ও সোনালি লং স্কার্টের সঙ্গে এই অলঙ্কারগুলো তাকে রীতিমতো রাজকীয় লুক এনে দেয়। জিমি চুর তৈরি হাতের সাদা পার্টি ব্যাগটিও ছিল দুর্দান্ত।

বেলা হাদিদের

স্যুট

তারকা মডেল বেলা হাদিদ যা পরেন তাই যেন ফ্যাশন দুনিয়াকে মাতিয়ে রাখে। কান উৎসবে একটি বিশেষ পর্বের সহ-উপস্থাপক হিসেবে দেখা যাবে বেলা হাদিদকে। তবে তার আগেই করপোরেট লুকে চমক জাগালেন তিনি। অ্যাশ কালারের প্রিন্টেড মিনি ড্রেস, সঙ্গে একই ফেব্রিকের ফুল লেন্থ ব্লেজার। অ্যাশ কালারটি করপোরেট লুক নিয়ে এলেও ব্লেজারে ব্ল্যাক লেদারের কলার জমকালো ভাবটি ধরে রেখেছে। পেন্সিল হিল শু ছিল কালো লেদারের। কানে বড় রিং, আঙুলে ডায়মন্ডের আংটি, হেয়ার স্টাইল সবকিছুতেই বেলা হাদিদ হয়ে ওঠেন অনন্য।

সাদামাটা থেকে ঝলমলে ক্রিস্টিন স্টুয়ার্ট

হলিউড তারকা ক্রিস্টিন স্টুয়ার্ট যখন ফ্রান্সে পৌঁছান, তখন এয়ারপোর্টে তিনি ছিলেন একেবারে সাদামাটা অবস্থায়। নেহাতই ক্যাজুয়াল টি-শার্ট আর ট্রাউজারে তাকে প্রায় চেনাই যাচ্ছিল না। কিন্তু যখন কান উৎসবের ভেন্যুতে পৌঁছান এ তারকা, তখন হলিউডের এই রানি ঝলমলিয়ে ওঠেন হীরার মতো। উৎসবের জন্য বেছে নেন পার্ল ও ডায়মন্ড সেটিং পার্টি ড্রেস। শর্ট লেন্থ এ পোশাকটি তাকে অত্যন্ত আকর্ষণীয় করে তোলে। তার চোখের মেকআপও ছিল গর্জিয়াস। ক্ল্যাসিক স্মোকি আই মেকআপ তার চোখ দুটিকে অনবদ্যভাবে সাজায়। চিকবোন বরাবর শিমারের ব্যবহার তার সাজকে আরও জমকালো করে তোলে।

বাবা-ছেলের ফ্যাশন

আমেরিকান সংগীত তারকা, র্যাপার, গীতিকার সিন কমবস উৎসবে আসেন ছেলে ক্রিস্টিয়ান কমবসকে সঙ্গে নিয়ে। বাবা-ছেলে দুজনেই ফ্যাশনে একে অন্যকে টেক্কা দেন। ক্রিস্টিয়ান কমবসের পরনে ছিল ডলসি অ্যান্ড গাবানার তৈরি পোশাক। কালোর ওপর সোনালি জমকালো এমব্রয়ডারি করা স্টোন সেটিং পোশাক ছিল পুরোদস্তুর রাজপুত্রের মতো। মাথায় মুকুট ও পায়ে সোনালি কাজ করা নাগরা ধরনের শু পরতেও ভোলেননি ক্রিস্টিয়ান। অন্যদিকে বাবার পোশাক ছিল পুরো সাদা। সিন কমবস বেছে নেন সাদা স্যুট। মুজিকা ফ্রেরের তৈরি পোশাক ও লোরেইন স্কোয়ার্টজের হীরের অলঙ্কারে তার সাজেও আসে রাজকীয় আমেজ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে