খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১৮ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রূপচর্চায় ছাড়

জারা’স বিউটি লাউঞ্জে হ্যাপি আওয়ারে রূপচর্চায় চলছে ৩০% ছাড়। বর্ষার এই সময়টাতে ত্বক ও চুলে খুশকি, চুলপড়াসহ নানা ধরনের সমস্যা দেখা দেয়। তাই নিয়মিত পরিচর্যার দরকার হয়। এ সময় হাত ও পায়ের যতœও জরুরি হয়ে পড়ে। আর তাই জারা তার গ্রাহকদের জন্য ছাড়সহ নানারকম প্যাকেজ সেবার আয়োজন করেছে। প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত হ্যাপি আওয়ারে পাওয়া যাবে এ ছাড়। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। বুকিংয়ের জন্য ০১৭০৮৫২৭৬৫৯।

নতুন পোশাক নিয়ে নিখুঁত বাংলাদেশ

ফ্যাশন হাউস নিখুঁত বাংলাদেশ এনেছে নতুন নকশার সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজের মাধ্যমে। যোগাযোগ : শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।

মি অ্যান্ড মমের নতুন শাখা

রাজধানীর ব্যস্ততম এলাকা পুরান ঢাকার ঐতিহ্যবাহী ওয়ারীতে মি অ্যান্ড মমের ষষ্ঠতম শাখার উদ্বোধন করা হয়েছে। মা ও শিশুর প্রয়োজনীয় এবং বৈচিত্র্যপূর্ণ পণ্যের সমাহার নিয়ে মি অ্যান্ড মম অন্য সবার থেকে এগিয়ে। সে ধারাবাহিকতা রক্ষা করেই মি অ্যান্ড মম তাদের নতুন শাখার যাত্রা করল রাজধানীর ওয়ারীতে। আপনারা সবাই আমন্ত্রিত। যোগাযোগ : ওয়ারী শোরুম, র্যানকিন স্ট্রিট (মিনা বাজারের বিপরীত পাশে)। বসুন্ধরা শোরুম, ক/১১/২এ, নদ্দা, বসুন্ধরা।

বিশ্বরঙের বর্ষা উৎসব

আষাঢ় মাসে বর্ষা যেমন পরিপূর্ণ রূপ নিয়ে হাজির হয়েছে, ঠিক তেমনি বিশ্বরঙ বর্ষায় সব বাস্তবতাকে মাথায় রেখে ক্রেতাদের জন্য বর্ষার কালেকশন সাজিয়েছে। কেননা এ সময় একাধারে যেমন প্রচ- গরম লাগে আবার ঝুমঝুম বৃষ্টির পর ঠা-া লাগতে শুরু করে। তা ছাড়া চলাফেরায় কাদা, জল ইত্যাদি নানা ঝামেলা তো রয়েছেই। তাই ক্রেতাদের সুবিধামতো বর্ষায় দৈনন্দিন জীবনযাত্রা মানিয়ে নিতে আরামদায়ক সুতি কাপড় ব্যবহার করা হয়েছে এবং পোশাকগুলোর কাটিংয়ে কিছুটা ভিন্নতা আনা হয়েছে, তা ছাড়া বেশিরভাগ পোশাকে বর্ষার নীল রঙের ব্যবহারের পাশাপাশি সবুজ, হালকা কমলা, অ্যাশ, কালো, লেমন ও হালকা রঙগুলোও ব্যবহার করা হয়েছে। বর্ষা কালেকশনে আছে শাড়ি, থ্রিপিস, কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ছেলেদের শার্ট, টি-শার্ট। এ ছাড়া বিভিন্ন শিল্পীর বর্ষার সিডি ও মগ পাওয়া যাবে বিশ্বরঙের সবকটি বিক্রয়কেন্দ্রে।

বর্ষায় বিহঙ্গ

এই বর্ষায় ডিজাইনার নয়ন তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে নতুন আঙ্গিকের টি-শার্ট উপস্থাপন করছেন। তার ঋতু উপযোগী টি-শার্টে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। কখনো বিমূর্ত, কখনো বা জ্যামিতিক নকশা দিয়ে করেন নানা ধরনের ডিজাইন। ঋতুর চাহিদা, ঐতিহ্যের কথা চিন্তা করে তিনি তৈরি করেছেন নানা ধরনের আকর্ষণীয় ডিজাইনের টি-শার্ট। প্রতিটি টি-শার্টে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।

আর্টিজ্যানে নতুন কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে বৈচিত্র্যের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয়কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা), ৩/৩২ (তৃতীয় তলা), ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী।

‘ভোগ আয়ুর্বেদ’ নামে নতুন সেবা

ভোগ লাইফস্টাইল লাউঞ্জ নিয়ে এসেছে ভোগ আয়ুর্বেদ নামে নতুন সেবা। বিশ্ব বিখ্যাত এই অর্গানিক হিলিং সেবা দেওয়া হবে যমুনা ফিউচার পার্কে। এ সেবার শুভ সূচনা হয়েছে ৯ জুলাই সোমবার থেকে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।

মেঘে নতুন পোশাক

ফ্যাশন হাউস মেঘ এনেছে বর্তমান ঋতু উপযোগী ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে বৈচিত্র্যের আমেজ। মেঘের বিক্রয়কেন্দ্র আছেÑ শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানম-ির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে