খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৮ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লা রিভ ঈদুল আজহা কালেকশন ২০১৮

নিজেকে আবরণে রাখতে সুই-সুতার বুননে কাপড়ের চল বহু আগে হলেও কালে কালে সুতা হয়েছে রঙিন, আর মানুষও হয়ে উঠেছে ফ্যাশনসচেতন। উৎসব-পার্বণে তাই সুই-সুতা, কেঁচি আর ফিতা এখন নিত্য অনুষঙ্গ। ঈদ মানে খুশি। আর তাই আসছে ঈদে এই খুশির আমেজ আরও বাড়িয়ে দিতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ সেজেছে দারুণ সব পোশাকের সমাহারে। সঠিক দামে ভালো মান ও আকর্ষণীয় নকশায় অনন্য লা রিভের সমাহারে রয়েছে ঘরে কিংবা বাইরে কাজের পরিবেশসহ ঘুরে বেড়াতে আরামদায়ক ও মানানসই সব পোশাক। ঢাকা, নারায়ণগঞ্জ, সিলেটসহ লা রিভ স্টোরের পাশাপাশি িি.িষবৎবাবপৎধুব.পড়স ওয়েবসাইট থেকেও ‘ক্যাশ অন ডেলিভারি’ সুবিধায় যে কোনো বয়সের নারী-পুরুষ ও শিশুদের পোশাক কেনা যাবে ঘরে বসেই।পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভের মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানাসংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানম-ি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, পুলিশ প্লাজা এবং নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।

উদ্বোধন হলো আড়ং-এর তাগা ম্যান

পুরুষদের জন্য নতুন ফ্যাশন ব্র্যান্ড তাগা ম্যান উদ্বোধন হয়ে গেল ধানম-ি সাতমসজিদ রোডের প্রথম শোরুমে। এ উদ্দেশ্যে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তিত্ব এবং আমন্ত্রিত অতিথিরা। এ ছাড়া একই দিনে ব্র্যান্ডটি ‘ক্লাব তাগা’ নামে এর কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হলো বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ-সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইলের অভিজ্ঞতা উপহার দেওয়া। ৩ হাজার ৫০০ স্কয়ার ফিটের আউটলেটটিতে রয়েছে পণ্যের বিশাল সমাহার, যেখানে রয়েছে নারী-পুরুষ উভয়ের জন্য পোশাক, ফুটওয়্যার, গহনা এবং অন্যান্য অ্যাকসেসরিজ। এ ব্র্যান্ডটি সংযোজনের উদ্দেশ্যে নতুন করে সাজানো হয়েছে উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর-১২ এবং ময়মনসিংহের আড়ংয়ের পাঁচটি আউটলেট, যেখানে পাওয়া যাবে তাগা ম্যানের বিভিন্ন পণ্য।

ঈদে মেঘে মূল্যছাড়

ঈদুল আজহা উপলক্ষে ফ্যাশন হাউস মেঘে চলছে মূল্যছাড়। মেয়েদের কামিজ কেনা যাবে ৩০ শতাংশ ও শিশুদের ফ্রক কেনা যাবে ৫০ শতাংশ ছাড়ে। এ সুযোগ চলবে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত। মেঘে আছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। মেঘের বিক্রয়কেন্দ্র আছে ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানম-ির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্টে।

নিপুণের ঈদুল আজহার আয়োজন

এই ঈদে ক্রেতাদের উপযোগী পোশাকে সমৃদ্ধ হয়েছে দেশীয় ফ্যাশন হাউস ‘নিপুণ’। তাই ক্রেতাদের স্বস্তি ও স্বাচ্ছন্দ্যের কথা চিন্তা করে নিপুণের প্রোডাক্ট লাইনে ফেব্রিক্স হিসেবে প্রাধান্য পেয়েছে সুতি, লিনেন, জয়সিল্ক ও তাঁত কটন। মোটিফের ক্ষেত্রে ফ্লোরাল, বানজারান, থাই ও স্থাপত্য মোটিফ প্রাধান্য পেয়েছে। ঈদ আয়োজনে পোশাকে থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, সিঙ্গেল পিস, ছেলেদের ক্ষেত্রে পাঞ্জাবি, শার্ট ও ফতুয়া। আর এই কোরবানির ঈদে শিশুদের পোশাকে নিপুণ সেজেছে ভিন্ন সাজে। শিশুদের পোশাকও থাকবে ক্রেতাদের ক্রয়ক্ষমতার মধ্যে।

কায়ারার উদ্বোধন

সম্প্রতি এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়ে গেল ফ্যাশন হাউস ‘কায়ারাÑ দ্য মাল্টি ব্র্যান্ড স্টোর’-এর দ্বিতীয় শাখার। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আফরোজা হক রিনা, সহসভাপতি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), সেক্রেটারিÑ পেশাজীবী নারী সমাজ। এ ছাড়া উপস্থিত ছিলেন দেশের গণ্যমান্য ব্যক্তি এবং সেলিব্রেটি একঝাঁক মডেল। এবার নতুন আরও ২০ জন নারী উদ্যোক্তাকে নিয়ে ঢাকার ধানম-ির আনাম র্যাংস প্লাজায় কায়ারার দ্বিতীয় শাখার উদ্বোধন করেন। যেসব ব্র্যান্ড কায়ারার সঙ্গে সংযুক্ত আছেÑ হুর বাই সৌমিন আফরিন, আর বাই রুমা, পাএসএ, নাবিলা কিবরিয়া, আবেয়া ফ্যাশন বাংলাদেশ, ফ্যাশন ক্রিয়েশন, ডিসায়ার বাই আফি, টাইরা, স্টাইল মি, এটায়ারা বাই রেহনুমা, জেবিন্স, ভোগ ক্যাসিটা বাই হিমা আফরিন, স্পাকলে ট্রেন্ডা থ্রেডস, তিতলি দ্য বাটারফ্লাই, আরসি, চেরিস, গালস ক্লোসেট, ওমেন্স ড্রেসিডেল, রোজ বেলা।

মুসলিম কালেকশনে নতুন পোলো শার্ট

আসছে ঈদ উপলক্ষে মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন পোলো শার্র্ট। শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। পাশাপাশি মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এ ছাড়া মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইন শার্ট, টি-শার্ট, পোলো শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

ঈদে নিখুঁত বাংলাদেশ

ফ্যাশন হাউস নিখুঁত বাংলাদেশ ঈদুল আজহা উপলক্ষে এনেছে নতুন নকশার সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজের মাধ্যমে। নিখুঁত বাংলাদেশের বিক্রয়কেন্দ্র আছে শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।

ঈদে চিত্রার অর্গানিক সেমাই

ঈদ উপলক্ষে চিত্রা অর্গানিক ফার্মস বাজারে এনেছে ভিন্ন স্বাদের হাতে ভাজা লাচ্ছা সেমাই। বগুড়াসহ দেশের বিভিন্ন এলাকায় নিজস্ব কারিগর দ্বারা এসব সেমাই উৎপাদন করা হয়েছে সম্পূর্ণ অর্গানিক উপায়ে। সেমাই ছাড়া চিত্রা অর্গানিক ফার্মসের উৎপাদিত পণ্যের মধ্যে আছে আউশ, কাউন, বিন্নিসহ নানা ধরনের চাল, ডাল, হাতে ভাজা মুড়ি, লাল আটা, আখের গুড়, মাশরুম, সরিষার তেল, তিল ও তিলের তেল, তুষের তেল, বিট লবণ, কালোজিরার তেল, রসুন ও মাশরুমের আচার, কুমড়া বড়ি, মুড়ি, যবের ছাতু, ঘি, মধু, চাসহ বিভিন্ন কৃষিপণ্য ও দেশীয় খাবার। এসব পণ্য ও খাবারও অর্গানিক উপায়ে প্রস্তুত। ঠিকানা : এএম প্লাজা, ৭৬ ডিআইটি রোড, মৌচাক, মালিবাগ, ঢাকা।

গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন

এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লোর স্টোরে ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের শার্ট, টি-শার্ট, পোলো শার্টসহ বিভিন্ন ধরনের জিন্স ও চিনো প্যান্টস এবং মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস, লেগিংস, পালাজ্জো ও টিউলিপ প্যান্টসসহ বিভিন্ন রঙের স্কান্টস ও শ্রাগ। এ ছাড়াও ঈদ উপলক্ষে গ্রামীণ ইউনিক্লোর স্টোরে বিভিন্ন পোশাকে রয়েছে ছাড়।

অবাঞ্ছিত লোমে বায়োজিনের কার্যকরী সমাধান

অবাঞ্ছিত লোম একটি বিব্রতকর সমস্যা। অনেক ক্ষেত্রে শরীরের বড় কোনো সমস্যার লক্ষণ হতে পারে এটি। তাই অবহেলা না করে সঠিক ও দ্রুত সেবা গ্রহণ উচিত। এ ক্ষেত্রে শতভাগ নির্ভরতার নাম হতে পারে বায়োজিন কসমেসিউটিক্যালস। অভিজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে লেজার চিকিৎসার মাধ্যমে নিরাপদ ও স্থায়ীভাবে অবাঞ্ছিত লোম দূর করা হয়। সুলভমূল্যে হোম পালস লাইট ডিভাইস দিয়েও ঘরে বসে নিজেই করতে পারেন অবাঞ্ছিত লোমের স্থায়ী সমাধান। বিস্তারিত জানতে কল করুন ০১৭০৮৪১১৪৭০ নম্বরে। প্রয়োজনীয় সেবাটি গ্রহণ করতে পারবেন বায়োজিনের ধানম-ি, মীরপুর ও উত্তরা শাখা থেকে।

বাজারে আসছে সুপারসাইন ফ্যান

অত্যাধুনিক টেকনোলজি ও ইউরোপিয়ান প্রযুক্তিতে সম্পূর্ণ অটো মেশিনে তৈরি বিদ্যুৎ সাশ্রয়ী সুপারসাইন ফ্যান বাজারজাত করার ঘোষণা দিলেন সুপারসাইন ইলেকট্রিকের চেয়ারম্যান হীরা চাঁন দুগার।

সম্প্রতি রাজধানীর মতিঝিল থানার পাশে জীবন বীমা ভবন ২-এ সুপারসাইন গ্রুপের করপোরেট অফিস উদ্বোধনকালে তিনি এ ঘোষণা দেন। উদ্বোধনের পর সুপারসাইন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিপ্লব চাঁন দুগার তাদের এ অগ্রযাত্রায় সহযোগী সবাইকে ধন্যবাদ জানান। সুপারসাইন কেবলসের ফাইবার গ্লাস দিয়ে তৈরি হিট রেসিস্টেন্স ইন্ডাস্ট্রিয়াল সেফটি কেবলস দ্বিগুণ ওভারলোডে ৫০০ ডিগ্রি সে. তাপমাত্রাতেও শর্ট সার্কিট হয় না। এ সময় আরও উপস্থিত ছিলেন সুপারসাইন কেবলসের চেয়ারম্যান পান্না চাঁন দুগার, ডিরেক্টর রাজেশ চাঁন দুগারসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ করপোরেট গ্রাহকরা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে