খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিত্য উপহারে নতুন টি-শার্ট

‘ঋত্বিক... একটি নদীর নাম’ ও ‘মুক্ত করো ভয়’ নতুন এই টি-শার্ট দুটি ডিজাইন করেছেন শিল্পী ধ্রুব এষ। এ ছাড়া ‘ভ্যেলু অব লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ আরও একটি নতুন টি-শার্ট। সাম্প্রতিক সময়ে থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়ে ১৩ জন কিশোর ফুটবলার ও দলের কোচ। মানবিক ও বীরত্বপূর্ণ এই উদ্ধার কার্যক্রমে অংশ নেওয়া সবাইকে শ্রদ্ধা জানিয়ে টি-শার্টটি ডিজাইন করেছেন বাহার রহমান।

যোগাযোগ : ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, তৃতীয় তলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং নিত্য উপহার ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

প্রেম’স কালেকশনস ফ্যাশন শো

এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, কুর্তাসহ নানা রকমের শারারা ও লেহেঙ্গার কালেকশন আছে প্রেম’স কালেকশনসে। নারীদের পোশাকের কালেকশনে রয়েছে ২ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত দামের পোশাক। সম্প্রতি গুলশানে ফ্যাশন শোর মাধ্যমে প্রেম’স কালেকশনস তাদের নতুন কালেকশন প্রদর্শন করে। এ শোতে দেশের শীর্ষস্থানীয় র্যাম্প মডেলরা অংশগ্রহণ করেন।

ছেলেদের পাঞ্জাবিতেও প্রেম’স কালেকশনস সবার থেকে এগিয়ে। নিখুঁত বুননে নানা গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি। নিজস্ব ডিজাইন ছাড়াও ভারতের বিভিন্ন রাজ্য থেকে সংগ্রহ করা আদি, কাতান, সিল্কসহ নানা রকমের কাপড়ের ওপর হালকা ও ভারী কাজের পাঞ্জাবি আছে প্রেম’স কালেকশনসে। সেই সঙ্গে আছে নানা ডিজাইনের শেরওয়ানি।

বোগোবিডি ডটকমÑ সব কিছুতেই ফ্রি

বাই ওয়ান গেট ওয়ান ফ্রি একটি কিনলে একটি ফ্রির প্রতিষ্ঠান বোগোবিডি ডটকম। উত্তরা, গুলশান-বনানী, ধানম-ি, মিরপুর ও মতিঝিলÑ রাজধানী ঢাকার এই পাঁচটি এলাকায় জনপ্রিয় প্রায় ২০টি নামিদামি, দেশি-বিদেশি রেস্টুরেন্ট, বার্গার শপ ও ফুডকোর্টে যে কোনো মূল্যের একটি খাবার অর্ডার করলেই একই মূল্যের আরেকটি খাবার পাওয়া যাবে একেবারেই ফ্রি! বুফে কিংবা টেকওয়ে যে কোনোভাবেই সারা বছর এই সুযোগ গ্রহণ করা যাবে। এ ছাড়া সিলেট, কক্সবাজার, কুয়াকাটাসহ ঢাকার তারকা হোটেল ও সব রিসোর্টে ৫০ শতাংশ ছাড়! গ্রাহকদের জন্য থাকছে বিমান টিকিট, ঢাকা-কক্সবাজার অথবা সিলেটের তারকা হোটেল ও রিসোর্টে সঙ্গীসহ বেড়ানোর দারুণ সুযোগ! এ ছাড়াও বছরজুড়েই আছে আকর্ষণীয় সব পুরস্কার।

ঢাকায় চলছে স্ট্রিট ফুড মার্কেট

গুলশানের পাঁচতারকা হোটেল ফোর পয়েন্ট বাই শেরাটনের দ্য ইটরি রেস্তোরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। যেখানে গ্রাহকের পছন্দমতো খাবার সরাসরি তার সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফরা। মার্কিন, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবারের নানা পদ নিয়ে এ আয়োজন শুরু হচ্ছে ৬ সেপ্টেম্বর। চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত এখানে নানা দেশের খাবার পাওয়া যাবে।

স্ট্রিট ফুড বলতে আমাদের চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানে তৈরি নানা পদের মসলাদার খাবার। বিভিন্ন দেশের নানা স্ট্রিট ফুডের স্বাদ একসঙ্গে নেওয়ার ব্যবস্থা করেছে রাজধানীর ফোর পয়েন্ট রেস্তোরাঁ। গুলশান-২ নম্বর গোলচত্বরের ফোর পয়েন্টস হোটেলের ২৪ তলায় দ্য ইটরি রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে এ ফেস্টিভ্যালটি।

শরতে ব্যাঙ

ঋতুবৈচিত্র্যতায় শরতের অবস্থান ভিন্নতর। তাই তো শরৎ ঋতুকে সামনে রেখে ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। িি.িনধহম-নফ.পড়স, ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ.

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে