খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরতে আর্ট

শরৎ ঋতু উপলক্ষ্যে আর্ট ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে। ঋতুবৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব। আর্টের পোশাক তৈরি হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ। শরৎ উৎসব আয়োজনে প্রধানত জোর দেওয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিং এবং অ্যাকসেসরিজের ব্যবহারে।

রেডিয়েন্ট বনসাই প্রদর্শনী

দেশের শীর্ষস্থানীয় বনসাই সংগঠন রেডিয়েন্ট বনসাই সোসাইটির উদ্যোগে ও ইফাদ গ্রুপের সহযোগিতায় ধানম-ির ‘ডব্লিউভিএ’ অডিটোরিয়ামে গত ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে গেল দশম বার্ষিক বনসাই প্রদর্শনীর উদ্বোধনী। প্রদর্শনী উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেডিয়েন্ট বনসাই সোসাইটির সভাপতি গুলসান নাসরীন চৌধুরী এবং স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মনিরউদ্দিন আহমেদ। প্রদর্শনীতে প্রায় ২৫০ প্রজাতির বনসাই প্রদর্শনীর জন্য রাখা হয়েছিল। তা ছাড়া প্রদর্শনীর পাশাপাশি এসব বনসাই বিক্রিরও ব্যবস্থা ছিল। প্রদর্শনীতে এক হাজার টাকা থেকে শুরু করে এক লাখ টাকা পর্যন্ত দামের বনসাই রাখা ছিল।

বায়োজিনের হাইড্রা ফেসিয়ালে

প্রতিদিন আমাদের ত্বকের ওপর দিয়ে কতই না উপদ্রব চলে। এতে মোলায়েম সুন্দর মুখেও একসময় দেখা দেয় মৃতকোষ, অনাকাক্সিক্ষত দাগ, ছোপ ছোপ কালচে ভাব। এ ধরনের সমস্যা ভোগায় অধিকাংশ মেয়েকে। ঢাকা পড়ে যায় আসল সৌন্দর্য। সমস্যার এমন পর্যায়ে কার্যকরী সমাধান হাইড্রা ফেসিয়াল নিয়ে হাজির হলো বিশ্বস্ত সেবাদানকারী প্রতিষ্ঠান বায়োজিন। এই পদ্ধতিতে ত্বকের গভীরে জমে থাকা ময়লা সরিয়ে ফেলে, একই সঙ্গে উন্নত মানের সিরাম দ্বারা ত্বককে ঝকঝকে পরিষ্কার ও হাইড্রেড করে। ফেসিয়ালটি যে কোনো ত্বকে খুবই মানিয়ে যায়, স্নিগ্ধতা আসে এবং তাৎক্ষণিকভাবে কার্যকর। হাইড্রা ফেসিয়ালের আরও একটি অনন্য দিক হচ্ছেÑ এটি আমাদের ত্বকে ভিটামিন, প্রয়োজনীয় আন্টি-অক্সিডেন্টের সঞ্চার করে ত্বককে ময়েশ্চার করে, যা কিনা আমাদের ত্বকের ইলাস্টিসিটি বাড়িয়ে আন্টি-এইজিংয়ের কাজ করে থাকে। যোগাযোগ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ ইরড়ঢরহঈড়ংসবপবঁঃরপধষং/ ভিজিট করুন।

শরতে ইয়াংকের মূল্যছাড়

বৈচিত্র্যময় শরতে প্রকৃতি সাজে নতুন সাজে। প্রকৃতির সঙ্গে তারুণ্যও সাজতে চায় নানা বৈচিত্র্যে। তাদের সেই চাওয়াকে প্রাধান্য দিতেই ইয়াংকে দিচ্ছে শরৎ অফার। ইয়াংকের সব শোরুমে (দেশিদশ ছাড়া) সব প্রডাক্টে চলছে শরতের ২০% ছাড়, যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

বার্ডস আইয়ে নতুন পোশাক

বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে হাফহাতা টি-শার্ট, পোলো শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের আরামদায়ক পোশাক। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

জেন্টল পার্কে যুগপূর্তি ছাড়

সমকালীন ডিজাইন আর পরিচ্ছন্ন মডার্ন লুকের জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইনবৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকি ক্যানভাসে। আপ টু ডেট মেনজ, ওমেন ও জুনিয়রÑ এই তিন ধরনের আউটফিটে বরারবই থাকছে টেইলারিং মুনশিয়ানা। ১৯ সেপ্টেম্বর ব্র্যান্ডটির এক যুগ পূর্তি উপলক্ষে কেনাকাটায় দেওয়া হচ্ছে বিশেষ মূল্যছাড়। মাত্র তিন দিনের জন্য সারাদেশের জেন্টল পার্ক স্টোরে যে কোনো পণ্য ক্রয়ে মিলবে শর্তহীন ৩০ শতাংশ মূল্যছাড়ের সুযোগ।

ফরিদপুর ও হবিগঞ্জে আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান সম্প্রতি নতুন শাখা খুলেছে ফরিদপুর ও হবিগঞ্জে। দুটি শাখারই উদ্বোধনীতে উপস্থিত ছিলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল, আর্টিজ্যানের কর্ণধার রাকিব হোসাইনসহ স্থানীয় সুধীজন। আর্টিজ্যানে রয়েছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট, টি-শার্ট ও প্যান্ট। বিক্রয়কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ; শম্পা মার্কেট, রিংরোড, আদাবর; নিউমার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর ও টাউন হল রোড, হবিগঞ্জ।

পাইকারি দামে জায়নামাজ

পাইকারি দামে জায়নামাজ বিক্রি করছে বায়তুল মোকাররমের উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্স। এখানে তুর্কি আল মুসলিম নরমাল জায়নামাজ ২৩৫, আল মুসলিম ভিআইপি ৫৫০, সেলিন স্ট্যান্ডার্ড ২৫৫, সেলিন নরমাল ২৪০, ইয়াকার ভিআইপি ৪৮০, মারহাবা ৪৭০, চায়না কম্বল মডেল ৪৮০ থেকে ৫৮০, চায়না নরমাল ২২০, কোকার সুপার ৩৯০, সৌদি ৩৭০ থেকে ৪৮০ টাকা। এ ছাড়া তুর্কি, পাকিস্তান, চায়না, সিরিয়া, ইন্ডিয়ান ও বাংলাদেশি জায়নামাজ পাওয়া যাবে ১২০ থেকে ৫ হাজার টাকার মধ্যে। ঠিকানা : দোকান নম্বর-১ (নিচতলা), ১ নম্বর উত্তর গেট, বায়তুল মোকাররম মার্কেট, ঢাকা।

নিত্য উপহারে নতুন টি-শার্ট

‘ঋত্বিক... একটি নদীর নাম’ ও ‘মুক্ত করো ভয়’ নতুন এই টি-শার্ট দুটি ডিজাইন করেছেন শিল্পী ধ্রুব এষ। এ ছাড়া ‘ভ্যেলু অব লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ আরও একটি নতুন টি-শার্ট। সাম্প্রতিক সময়ে থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়ে ১৩ জন কিশোর ফুটবলার ও দলের কোচ। মানবিক ও বীরত্বপূর্ণ এই উদ্ধার কার্যক্রমে অংশ নেওয়া সবাইকে শ্রদ্ধা জানিয়ে টি-শার্টটি ডিজাইন করেছেন বাহার রহমান। যোগাযোগ : ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, তৃতীয় তলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং নিত্য উপহার ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

প্রেম’স কালেকশনস ফ্যাশন শো

এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, কুর্তাসহ নানা রকমের শারারা ও লেহেঙ্গার কালেকশন আছে প্রেম’স কালেকশনসে। নারীদের পোশাকের কালেকশনে রয়েছে ২ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত দামের পোশাক। সম্প্রতি গুলশানে ফ্যাশন শোর মাধ্যমে প্রেম’স কালেকশনস তাদের নতুন কালেকশন প্রদর্শন করে। এ শোতে দেশের শীর্ষস্থানীয় র্যাম্প মডেলরা অংশগ্রহণ করেন। ছেলেদের পাঞ্জাবিতেও প্রেম’স কালেকশনস সবার থেকে এগিয়ে। নিখুঁত বুননে নানা গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি। নিজস্ব ডিজাইন ছাড়াও ভারতের বিভিন্ন রাজ্য থেকে সংগ্রহ করা আদি, কাতান, সিল্কসহ নানা রকমের কাপড়ের ওপর হালকা ও ভারী কাজের পাঞ্জাবি আছে প্রেম’স কালেকশনসে। সেই সঙ্গে আছে নানা ডিজাইনের শেরওয়ানি।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে