খোঁজখবর

  অনলাইন ডেস্ক

১৭ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শারদীয় উৎসবে ইয়াংকের আয়োজন

উৎসব যাই হোক না কেন, তরুণ প্রজন্ম সাজে তাদের নিজস্ব ধারায়। তাই ইয়াংকেও হাজির করেছে তাদের ফ্যাশন ধারার পূজার পোশাক। ভিন্ন ধাঁচের প্যাটার্নে বৈচিত্র্যময় ম্যাটারিয়ালে উৎসব উপযোগী পোশাক এনেছে ইয়াংকে। লং টপস, শর্ট টপস, লেয়ার টপস, স্কার্ট, গাউন, লেডিস শার্ট, জেন্টস শার্ট, প্যান্টসহ নানা আইটেম পাওয়া যাবে ইয়াংকে।

পূজায় মেঘের পোশাক

ফ্যাশন হাউস মেঘ দুর্গাপূজা উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে দুর্গা উৎসবের আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছেÑ ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানম-ির মেট্রো শপিংমল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।

ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড কালচার ফেয়ার ২০১৮

আগামী ৮ নভেম্বর থেকে গুলশান-২ এ অবস্থিত ইউনিমার্টে শুরু হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড কালচার ফেয়ার (আইটিসিএফ-২০১৮)। দেশি-বিদেশি তারকা হোটেল, রিসোর্ট, দেশি-বিদেশি এয়ারলাইনস, রেস্টুরেন্ট, ট্রাভেল এজেন্সি, হজ ও উমরাহ সেবাদানকারী প্রতিষ্ঠান, ট্যুর অপারেটর, ট্রাভেল অ্যাসোসিয়েশন, ট্রাভেল ম্যাগাজিন, অনলাইন ট্যুর গাইড ও এজেন্টসহ হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট, পর্যটনসংশ্লিষ্ট সংগঠনসহ বিভিন্ন দেশের দূতাবাসের অংশগ্রহণে এই ফেয়ার চলবে ১১ নভেম্বর পর্যন্ত। ডোনা মিডিয়া ও উৎসব কমিউনিকেশন অ্যান্ড পিআরের আয়োজনে এই ফেয়ারে থাকছে বাংলাদেশ ও বিভিন্ন দেশের সংস্কৃতির উপস্থাপনা। বুকিং ও বিস্তারিত জানতে ভধপবনড়ড়শ.পড়স/ফড়হধসবফরধ

প্রেম’স কালেকশন্সের চট্টগ্রামে শোরুম

বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশন্সের শোরুমের ম্যানজ ডিপার্টমেন্টের শুভ উদ্বোধন করলেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, চলচ্চিত্র, টিভি ও সংগীতাঙ্গনের তারকা শিল্পী ও মডেলরা। এর আগে ১০ অক্টোবর বিকালে লেডিস এবং কিডস ডিপার্টমেন্টের উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা, প্রেম’স কালেকশন্সের সিইও কঙ্কন দাসসহ আগত অতিথিরা।

বাংলাদেশে এসেছে ‘দ্য বডি শপ’

ব্রিটেনের বিশ্বখ্যাত পরিবেশসচেতন প্রসাধনী ব্র্যান্ড ‘দ্য বডি শপ’ এসেছে বাংলাদেশে। বাংলাদেশে দ্য বডি শপের এক্সক্লুসিভ পার্টনার কোয়েস্ট হোল্ডিংস প্রাইভেট লিমিটেড সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে এ দেশে তাদের প্রথম স্টোর উদ্বোধন করল। দ্য বডি শপ ৭০তম আন্তর্জাতিক বাজার হিসেবে বাংলাদেশে তাদের স্টোর প্রতিষ্ঠা করতে যাচ্ছে। বর্তমানে বিশ্বজুড়ে তাদের তিন হাজারেরও বেশি স্টোর রয়েছে। বাংলাদেশে দ্য বডি শপ তাদের আইকনিক হোয়াইট মাস্ক, বডি বাটার ও ভিটামিন-ই রেঞ্জের পাশাপাশি নিয়ে আসছে তাদের নতুন সংযোজন, বডি ইয়োগার্ট। ১৯৭৬ সালে ডেম আনিটা রডিকের হাতে প্রতিষ্ঠিত দ্য বডি শপ শুরু থেকেই উদ্ভাবনী এবং অনন্য একটি ব্র্যান্ড হিসেবে সমাদৃত। দ্য বডি শপ এশিয়া-প্যাসিফিক ফ্র্যাঞ্চাইজের জেনারেল ম্যানেজার অ্যানি চ্যান বলেন, ‘বাংলাদেশে দ্য বডি শপ নিয়ে আসতে পেরে আমরা খুব আনন্দিত। আমাদের বিশ্বাস, আমাদের পার্টনার কোয়েস্ট রিটেইল তাদের দক্ষতা ও স্থানীয় জ্ঞান কাজে লাগিয়ে আমাদের মানসম্মত পণ্য ও গ্রাহকসেবা নতুন সম্ভাবনাময় এই বাজারের সব গ্রাহকের কাছে পৌঁছে দিতে সক্ষম হবে।’ দ্য বডি শপ বাংলাদেশের পরিচালক শ্রীতি মালহোত্রা বলেন, ‘বাংলাদেশের গ্রাহকরা এখন আমাদের পণ্য এবং সারাবিশ্বের সৌন্দর্য চর্চা ও রীতি সম্পর্কে জানতে পারবেন। আমাদের সব পণ্য প্রাকৃতিকভাবে তৈরি, তাই এতে প্রকৃতির সঙ্গে নিবিড় সম্পর্ক বিদ্যমান থাকে। আমি বাংলাদেশে আমাদের সব গ্রাহককে আমন্ত্রণ জানাই আমাদের পণ্য ব্যবহার করতে।’

সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতা ওমেরা এলপিজি

রান্নাবিষয়ক টিভি রিয়্যালিটি শো ‘মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী-২০১৮’ প্রতিযোগিতায় কুকিং পার্টনার হিসেবে যুক্ত হলো ওমেরা এলপিজি। প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করছে শীর্ষস্থানীয় ভ্রমণ ও পর্যটনবিষয়ক ইংরেজি পাক্ষিক বাংলাদেশ মনিটর এবং এটিএন বাংলা।

রাজধানীর গুলশানে গত মঙ্গলবার ওমেরা এলপিজির করপোরেট অফিসে এ সংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং ওমেরা এলপিজির প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল হক আহমেদ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে