খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জারায় বিয়ের সাজে ৪০ শতাংশ ছাড়

শীত আসতেই বাতাসে ভেসে আসছে সানাইয়ের সুর। বিয়ের এ মৌসুমে ধানম-ির জারা’স বিউটি লাউঞ্জ ব্রাইডাল সাজে দিচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। ব্রাইডাল প্যাকেজগুলোর মধ্যে রয়েছে ডায়ম-, গোল্ড, সিলভার ইত্যাদি। এ ছাড়া রেগুলার হলুদের সাজ, পার্টিসাজ, ব্রাইডাল মেহেদি, ফুলবডি শাইনিং ইত্যাদি সেবা তো রয়েছেইে। তবে হেয়ার কালার, ট্রিটমেন্ট ও ওয়েক্স এ ছাড়ের আওতায় থাকবে না। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। বুকিংয়ের জন্য ০১৭০৮৫২৭৬৫৯।

ক্যাফে রুফটপের যাত্রা শুরু

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে যাত্রা শুরু করল ভিন্ন স্বাদের ‘ক্যাফে রুফটপ’। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পিডি শান্ত ও আলী আকবর তিতাস’কে সঙ্গে নিয়ে শুক্রবার সন্ধ্যায় ফিতা ও কেক কেটে এর শুভ উদ্বোধন করেন আলোচিত চিত্রনায়িকা সানাই। উদ্বোধনী আনুষ্ঠানিকতার পর বর্ণিল এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। রাজধানীর ধানম-ি লেক সার্কাস-১ কলাবাগানে অবস্থিত প্রথম এই তারকা মানের ‘ক্যাফে রুফটপ’ রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, বিশেষ অতিথি ছিলেন কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজ ও অ্যাডভোকেট খাতিব আহমেদ কাম্বার উপস্থিত ছিলেন।

শীতের আয়োজন নিয়ে ডিমান্ড

ফ্যাশন হাউস ডিমান্ড এবারের শীতে বর্ণিলভাবে সেজেছে। সেই সঙ্গে রয়েছে হুলুস্থূল ডিসকাউন্ট। তরুণ প্রজন্মের পছন্দের রঙকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে ডিমান্ডের প্রতিটি আউটলেট। শীত সামনে রেখে প্রতিটি আউটলেটে শীতের সব ধরনের পোশাকের সমাহার মুগ্ধ করবে ক্রেতাদের। নিত্যনতুন ব্লেজার, সোয়েটার, ফুলসিøভ ড্রেসসহ ছেলেমেয়েদের অনেক পণ্যের সমাহার এবার ডিমান্ডে। রয়েছে ডিজাইনের বৈচিত্র্য, আর সেই সঙ্গে এবার সব আউটলেটে পাওয়া যাচ্ছে মেয়েদের পোশাক।

যোগাযোগ : এলিফ্যান্ট রোড (মাল্টিপ্ল্যানসংলগ্ন মনসুর ভবন ও জহির এসি মার্কেট), মিরপুর-২, স্কয়ার মার্কেট চতুর্থ তলা, নাসিরাবাদ চট্টগ্রাম এবং যমুনা ফিউচার পার্ক।

লালমাটিয়ায় শৈলী

নতুন রূপে আরও অনেক আয়োজন নিয়ে ঢাকার লালমাটিয়ায় দ্বার উন্মোচন হলো পোশাক, গহনা, কারুপণ্যসহ জীবনযাপনের নানা অনুষঙ্গের প্রতিষ্ঠান ‘শৈলী’র। ১ নভেম্বর দুপুরে কেক কাটার মাধ্যমে যাত্রা হয় নতুন এ ঠিকানার। উপস্থিত ছিলেন নাট্যজন সারা যাকের, নভীনসের কর্ণধার আমিনা হক, সিনিয়র রিসার্চ ফেলো (আইভিএস) ড. নাজনীন আহমেদ, শৈলীর কর্ণধার তাহমীনা শৈলী, প্রেস ও মিডিয়ার বন্ধুজন, ক্রেতা-সুধী প্রমুখ। দ্বার উন্মোচন উপলক্ষে ৫ নভেম্বর পর্যন্ত ছিল গান, আড্ডা, ছবি তোলাসহ নানা আয়োজন। ঠিকানা : শৈলী ক্রিয়েটিভ স্টুডিও, বাড়ি-২/১৭, ব্লক-বি, লালমাটিয়া, ঢাকা।

গ্রামীণ ইউনিক্লোর জিন্স কালেকশন

শীতের প্রাক্কালে নিয়ে এসেছে নতুন জিন্স কালেকশন। বিশেষভাবে তৈরি এবারের জিন্স কালেকশন হবে সুপার স্ট্রেচি, আরও টেকসই ও পারফেক্ট ফিটিংয়ের। ক্রেতাদের দিনব্যাপি আরামের কথা চিন্তা করে জিন্স প্যান্টসে যুক্ত হয়েছে নতুন এসব বৈশিষ্ট্য। তা ছাড়া বিশেষত মেয়েদের জিন্সে প্রথমবারের মতো যোগ করা হয়েছে জিপ ফ্লাই। সঙ্গে পারফেক্ট ফিটিংয়ের জন্য ইলাস্টিক ব্যান্ড তো থাকছেই। এ ছাড়া ছেলেদের জন্য পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের ফ্লানেল শার্ট, চেক শার্ট, বিজনেস শার্ট, কমফোর্ট জার্সি শার্ট, পোলো শার্ট, কোলাবোরেশন টি-শার্ট, ম্যাসেজ টি-শার্ট, চিনো প্যান্টস, ট্যাংক টপ, বক্সার ব্রিফসসহ নানাবিধ পোশাক এবং মেয়েদের জন্য পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের সব কামিজ, টপস, বি-দ্যা-লাইট টি-শার্ট, পালাজো, লেগিংস, শ্রাগসহ বিভিন্ন আইটেম। যোগাযোগ : বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানম-ি সায়েন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর, ঢাকা।

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন

আসন্ন শীতে হারমনি স্পা দিচ্ছে প্রি-উইন্টার বিউটি প্যাকেজের একটি বিশেষ প্যাকেজ। মাত্র ৩ হাজার ৩০০ টাকায় হারমনি স্পার এই প্যাকেজে থাকছে কেশারাম শাইনিং ফেসিয়াল + ড্যানড্রাফ হেয়ার ট্রিটমেন্ট + আলমন্ড সুপার বডি স্কার্ব। এ ছাড়া ক্লিওপেট্রা বিউটি স্যালনে হেয়ার কালার ও হেয়ার রিবন্ডিংয়ের ওপর রয়েছে ১৫ শতাংশ ছাড়। এ অফারটি চলবে নভেম্বরজুড়ে।

ফোন : ০১৭১৬৭৪৯৪৭৯।

ইন্টারন্যাশনাল ট্র্যাভেল অ্যান্ড কালচার ফেয়ার

আগামী ৮ নভেম্বর থেকে গুলশান ২-এ অবস্থিত ‘ইউনিমার্ট’-এ শুরু হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ট্র্যাভেল অ্যান্ড কালচার ফেয়ার (আইটিসিএফ-২০১৮)। দেশি-বিদেশি তারকা হোটেল, রিসোর্ট, দেশি-বিদেশি এয়ারলাইনস, রেস্টুরেন্ট, ট্র্যাভেল এজেন্সি, হজ ও উমরাহ সেবাদানকারী প্রতিষ্ঠান, ট্যুর অপারেটর, ট্র্যাভেল অ্যাসোসিয়েশন, ট্র্যাভেল ম্যাগাজিন, অনলাইন ট্যুর গাইড ও এজেন্টসহ হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট, পর্যটনসংশ্লিষ্ট সংগঠনসহ বিভিন্ন দেশের দূতাবাসের অংশগ্রহণে এই ফেয়ার চলবে ১১ নভেম্বর পর্যন্ত। ডোনা মিডিয়া ও উৎসব কমিউনিকেশন অ্যান্ড পিআরের আয়োজনে এ ফেয়ারে থাকছে বাংলাদেশ ও বিভিন্ন দেশের সংস্কৃতির উপস্থাপনা। বুকিং ও বিস্তারিত জানতে ফোন : ০১৯৬৬৭২৪৬২৫। ভধপবনড়ড়শ.পড়স/ফড়হধসবফরধ

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে