তারার স্টাইল

‘আমার কাছে যেটা আরামদায়ক সেটাই আমার স্টাইল’

অপর্ণা ঘোষ, অভিনেত্রী

  সাজেদা স্নিগ্ধা

০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ০৯:১৬ | প্রিন্ট সংস্করণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ। ক্যাজুয়াল পোশাক হিসেবে ওয়েস্টার্ন পোশাক পছন্দ। বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক খাবারের স্বাদ নিতে ভালোবাসেন। আজকের তারার স্টাইলে অপর্ণা ঘোষ জানিয়েছেন তার পছন্দ-অপছন্দের নানা কথা।

ওয়েস্টার্ন ক্যাজুয়ালে স্বাচ্ছন্দ্য

পাশ্চাত্য পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন অপর্ণা ঘোষ। ছোটবেলা থেকেই শার্ট-জিন্স পরতে ভালোবাসেন। অপর্ণা বলেন, ‘আমরা দুই বোন। ভাই নেই। মা-বাবার খুব ইচ্ছা ছিল আমার একটা ভাই থাকুক। কিন্তু সেটা তো হয়নি। যার কারণে ছোটবেলা থেকে বাবা আমাকে শার্ট-জিন্স ও টুপি পরতে বলতেন। আমিও এসব পোশাকে অভ্যস্ত হয়ে পড়ি। এখনো ক্যাজুয়াল পোশাক হিসেবে পাশ্চাত্য পোশাক আমার পছন্দ। জিন্সের সঙ্গে আরামদায়ক টি-শার্ট, টপস পরতে ভালো লাগে। আমার সংগ্রহে প্রচুর টুপি ও শার্ট রয়েছে। এ ছাড়া শাড়ি পরতেও ভালো লাগে।’ প্রিয় রঙ সাদা ও কালো। পোশাকের ক্ষেত্রেও এই দুই রঙই বেশি টানে অপর্ণাকে। এক্সটেসি, ইয়োলো, আড়ং থেকে কেনাকাটা করেন বলে জানান অপর্ণা।

প্রিয় অনুষঙ্গ সংগ্রহ

ঘড়ি পরতে পছন্দ করেন অপর্ণা ঘোষ। ভালোবাসেন ঘড়ি সংগ্রহ করতেও। অপর্ণা বলেন, ‘ঘড়ির মধ্যে পছন্দের ব্র্যান্ড হচ্ছে ফসিল, মাইকেল কোর্স। এই দুই ব্র্যান্ডের বেশ কিছু ঘড়ি আমার সংগ্রহে রয়েছে। এ ছাড়া জোর্জিও আরমানি এবং বুলগেরি ব্র্যান্ডের হালকা সুগন্ধি ভালো লাগে।’ গহনা সংগ্রহ করতে পছন্দ করেন অপর্ণা। তবে গহনা কম পরা হয় বলে জানান তিনি। তিনি আরও বলেন, ‘আমার বেশিরভাগ গহনাই দেশি। এর মধ্যে অধিকাংশই আড়ং থেকে কেনা। তবে গহনা কম পরা হয়। ওয়েস্টার্ন ড্রেস পরলে কানে একটা টপ পরি।

এ ছাড়া শাড়ি পরলে ম্যাচ করে গহনা পরি। এক্ষেত্রে কানে দুল পরতে ভালো লাগে। রুপার দুল খুব প্রিয়।’ হাই হিল একদমই পছন্দ নয়। ভালোবাসেন স্পঞ্জের স্যান্ডেল পরতে। অর্পণা বলেন, ‘আমি টি-শার্ট, জিন্স আর স্পঞ্জের স্যান্ডেল পরি। বলতে পারেন স্পঞ্জের স্যান্ডেলই আমার স্টাইল। কারণ এটাই আমার কাছে সবচেয়ে আরামদায়ক। আমার কাছে যেটা আরামদায়ক সেটাই আমার স্টাইল। বাটা এবং লোটোর স্যান্ডেল পছন্দ। বাটার লেদারের ব্যাগও ভালো লাগে। এ ছাড়া দেশ-বিদেশ থেকে বিভিন্ন ডিজাইনের স্পঞ্জের স্যান্ডেল এবং ব্যাগ কেনা হয়।’

পছন্দ আঞ্চলিক খাবার

অপর্ণা ঘোষের প্রিয় খাবারের তালিকা বেশ দীর্ঘ। যেখানেই যান সেখানকার আঞ্চলিক খাবারের স্বাদ নিতে ভালোবাসেন। অপর্ণা বলেন, সামুদ্রিক মাছ খেতে ভালোবাসি। সামুদ্রিক মাছের সব ধরনের মেন্যু ভীষণ প্রিয়। কক্সবাজার বা যে কোনো বিচে গেলে স্থানীয় রেস্টুরেন্টগুলোয় দিনে কয়েকবার ঢুঁ মারি। এর বাইরে প্রিয় খাবারের তালিকায় রয়েছে স্ট্রিট ফুড ও ম্যাক্সিকান টোস্টাডো। মনে রাখার মতো খাবার খেয়েছিলাম পশ্চিমবঙ্গে ‘ষোলআনাই বাঙালিয়ানা’ বলে একটি রেস্টুরেন্টে। স্বাদ যেন এখনো মুখে লেগে আছে। এ ছাড়া চকোলেট খেতে পছন্দ করি। আমার ব্যাগে সব সময়ই চকোলেট থাকে। নিরামিষ ভালো রাঁধতে পারি। তবে খুব বেশি রান্না করা হয় না।

আমার আমি

ঘুরে বেড়াতে ভালোবাসেন অপর্ণা। হোক তা দেশে কিংবা বিদেশে। ব্যস্ততার কারণে নিজেকে খুব বেশি সময় দেওয়ার সুযোগ হয় না। নিজেকে তারকা নয়, অভিনেত্রী ভাবতে চান। অপর্ণা বলেন, আমি তো কখনো তারকা হতে চাইনি, অভিনেত্রী হতে চেয়েছি। ভবিষ্যতে মানসম্মত এবং আরও ভালো কিছু কাজ উপহার দিতে চাই দর্শকদের।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে