ফ্যাশন বিশ্ব

  অনলাইন ডেস্ক

০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেনারসিতে আনুশকা

হাল ফ্যাশনে বেনারসি ফেব্রিকের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। চলতি ট্রেন্ডে গা ভাসিয়েছেন আনুশকা শর্মাও। ছিমছাম বটল গ্রিন সালোয়ার-কামিজের সঙ্গে বেছে নিয়েছেন ম্যাজেন্টা আর লাল শেডের বেনারসি ওড়না।

লেইস ফ্যাশন

লেইস ফ্যাশনের চলতি হাওয়ায় ভেসেছেন তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় উঠে এসেছে তারই প্রতিচ্ছবি। মুমতাহিনা টয়া পরেছেন অফহোয়াইট জেগিসের সঙ্গে লেইসের পিচরঙা শর্ট টপস একটি প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে লঞ্চিং অনুষ্ঠানে মেহজাবিন বেইজ গাউনের সঙ্গে পরেছেন একই রঙের লেইস কটি লেইস ম্যাটেরিয়ালের বড় ভক্ত দীপিকা পাড়–কোন। কখনো ছবির প্রিমিয়ারে, আবার কখনো ব্যক্তিগত অনুষ্ঠানে, নানা সময়ে তাকে দেখা গেছে লেইসের পোশাকে। হোক তা শাড়ি বা টপস।

বিজ রঙে দিশা পাটানি

ফ্যাশনে বিজ রঙ বেশ কিছুদিন ধরেই জনপ্রিয়। কানের রেড কার্পেট থেকে বিভিন্ন পার্টিতে বলিউড সেলিব্রেটিরা বিজ রঙে নজরকাড়া লুকে ধরা দেন। সম্প্রতি বলিউড তারকা দিশা পাটানি বিজ রঙের গাউনে হয়েছেন ফটোশুটের মডেল। পায়ের হিল শু বেছে নিয়েছেন পোশাকের রঙ মিলিয়ে। কার্ল সেটিং চুলের স্টাইলে-অনুষঙ্গে সানগ্লাস ছাড়া নেই বাড়তি কিছু।

স্বদেশি খাদিই এবার ল্যাকমে ফ্যাশন উইকের অন্যতম চমক

ভারতের অন্যতম বিখ্যাত ফ্যাশন শো ‘ল্যাকমে ফ্যাশন উইক’ এ বছর প্রথম খাদিকে যুক্ত করল তাদের তালিকায়। খাদি ও গ্রামীণ শিল্প কমিশনের (কেবিআইসি) আশা, ল্যাকমে ফ্যাশন উইকে খাদি কাপড়ের ব্যবহার খাদি সম্পর্কে সাধারণ মানুষের গতানুগতিক চিন্তাধারা বদলে দিতে পারবে।

সদ্য আয়োজিত এ অনুষ্ঠানে হাতে তৈরি এবং হাতে বোনা খাদি কাপড়ের চারটি ফ্যাশন লেবেল তাদের পোশাকের প্রদর্শনী করে। এলগান্ডার (তেলেঙ্গানা), কাঞ্জারপুর (মধ্যপ্রদেশ), বাস্তার (ছত্তিশগড়), হোশিয়ারপুর (পাঞ্জাব), মালদা, বর্ধমান ও মুর্শিদাবাদের (পশ্চিমবঙ্গ) খাদি পোশাক পরে র্যাম্পে হাঁটেন মডেলরা। তরুণ ডিজাইনাররা এই ফ্যাশন উইকে শীতকালীন এবং উৎসবের মৌসুম (২০১৮) মাথায় রেখে নতুন অবতারে খাদির পোশাক উপস্থাপন করেন। আধুনিক এবং ট্রেন্ডি এ পোশাকের কালেকশন খাদির প্রচলিত লুকের বাইরে এক নয়া আবিষ্কারই বলা যায়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে