খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিজয়ের আয়োজন : জাগো বাংলাদেশ জাগো

কে-ক্র্যাফট-এর পোশাকের বিশেষ কালেকশনে রয়েছে স্বাধীনতাবিষয়ক টি-শার্ট ও হুডি জ্যাকেট। প্রধান রঙ হিসেবে ব্যবহৃত হয়েছে সবুজ ও লাল। নিজস্ব উইভিং ডিজাইনে লাল-সবুজ শাড়ি, টাই অ্যান্ড ডাই শাড়ি, বিভিন্ন প্যাটার্নে সালোয়ার-কামিজ, টপস, পঞ্চ, পাঞ্জাবি ছাড়াও শাল, ব্যান্ডানা, স্কার্ফের একটি সমৃদ্ধ আয়োজন করা হয়েছে। পাওয়া যাবে কে-ক্র্যাফটের সব আউটলেট ও অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স-এ।

রঙ বাংলাদেশ-এর বিজয় আয়োজন

বছর ঘুরে আবার ডিসেম্বর। বাঙালির অনন্য অহঙ্কারের মাস। বিজয় গৌরবে মেতে ওঠার উপলক্ষ। আজন্ম সৃজনশীল বাঙালির এই উদযাপন কেবল গল্প, গান, কবিতায় নয়, বরং বসনেও হয় স্মৃতিতর্পণ।

বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ হাউস রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকার বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। মূল রঙ হিসেবে বেছে নেওয়া হয়েছে লাল ও পতাকার সবুজ আর সহকারী রঙ হিসেবে আছে সবুজের শেড, সাদা, টিয়া, গোল্ডেন হলুদ। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই শিশুদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়।

রঙিলা বিয়ে

হ্যাপি ইভেন্টস ১ ও ২ ডিসেম্বর দৃক গ্যালারিতে দুই দিনব্যাপী এক বিয়ে বিষয়কউৎসব রঙিলা বিয়ের আয়োজন করে। ১ ডিসেম্বর বিকাল ৪টায় এ উৎসবের উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি এবং বিশেষ অতিথি ছিলেন লাইফস্টাইল ম্যাগাজিন ক্যানভাসের সম্পাদক কানিজ আলমাস খান। দুই দিনব্যাপী এ আয়োজনে দৃক গ্যালারিতে একই ছাদের নিচে আয়োজন করা হয়েছে বিয়েবিষয়ক সব ধরনের পণ্য। দেশি কাপড়ে ঐতিহ্যবাহী নকশা এবং বর্তমান ট্রেন্ডের মিশেলে বিয়ের পোশাক নিয়ে উপস্থিত আছে সাফিয়া’স ব্রাইডাল। এ বছরের বিয়ের মেকআপের ধারা নিয়ে উপস্থিত আছে ডিভাইন বিউটি লাউঞ্জ। উজ্জ্বলা থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ১০ বিউটিশিয়ান ১০ ধরনের বিয়ের সাজ নিয়ে কনে সাজিয়েছেন। বিয়ের মতো আনন্দ আয়োজনের স্মৃতি ধরে রাখার জন্য ওয়েডিং ফটোগ্রাফি এবং ভিডিও গ্রাফির চাহিদা বাড়ছে দিন দিন। এ ধরনের সেবা নিয়ে হাজির থাকবে রনি’স ফটোগ্রাফি। তা ছাড়া রয়েছে দেশের জামদানি শিল্প, বিয়ের অলঙ্কার এবং বিয়ের বিশেষ খাবারের আয়োজন।

জারায় বিয়ের সাজে ৪০ শতাংশ ছাড়

এই শীতে জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে রূপচর্চায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া বিয়ের এ মৌসুমে জারা’স বিউটি লাউঞ্জ ব্রাইডাল সাজে দিচ্ছে নানা রকম প্যাকেজ অফার। ব্রাইডাল প্যাকেজগুলোর মধ্যে রয়েছে ডায়মন্ড, গোল্ড, সিলভার ইত্যাদি। এ ছাড়া রেগুলার হলুদের সাজ, পার্টিসাজ, ব্রাইডাল মেহেদি, ফুলবডি শাইনিং ইত্যাদি সেবা তো রয়েছেই। তবে হেয়ার কালার, ট্রিটমেন্ট ও ওয়েক্স এ ছাড়ের আওতায় থাকবে না। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। বুকিংয়ের জন্যÑ ০১৭০৮৫২৭৬৫৯

বিজয় দিবসে মেঘের পোশাক

ফ্যাশন হাউস মেঘ বিজয় দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। লাল-সবুজ রঙে আরামদায়ক কাপড়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে মুক্তিযুদ্ধের আমেজ। মেঘের বিক্রয়কেন্দ্র রয়েছে ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানম-ির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্টে।

মহান বিজয় দিবসে ফড়িং

১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে ফড়িং বেশ কিছু নতুন ডিজাইন দিয়ে সাজিয়েছে প্রতিটি শোরুম। শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টি-শার্ট, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। লাল-সবুজের পাশাপাশি পোশাকে রঙ করা হয়েছে আকাশি, মেরুন, ধূসর প্রভৃতি।

ব্যাঙ

ব্যাঙের হেমন্ত ঋতুর পোশাকগুলোয় ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। যে কোনো উৎসবকে নান্দনিক করতে হাউস ব্যাঙ উৎসবনির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাঙ হেমন্তকে মুখর করতে আরামদায়ক পোশাক তৈরিতে ব্যস্ত। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। হটলাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪, িি.িনধহম-নফ.পড়স, ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে