খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রঙ বাংলাদেশ-এর শীতসম্ভার

রঙ বাংলাদেশ সময়মতোই প্রস্তুত শীতসম্ভার নিয়ে। ঝরাপাতা ও জিওম্যাট্রিক থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। নীল, মেরুন, পেস্ট, মেজেন্টা, বেগুনি আর কমলার সঙ্গে রয়েছে কালো। খাদি, তাঁত সুতি, লিলেন, ভয়েল, এ-ি এবং ইন্ডাস্ট্রিয়াল কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি। ওয়েবসাইট : িি.িৎধহম-নফ.পড়স, হেল্পলাইন : ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৯৮৪৮৮৮৪৪৪।

কুটুমবাড়িতে বিয়ের আয়োজন

ভোজনবিলাসীদের আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিতে রাজধানীর ফ্যামিলি স্টাইল রেস্টুরেন্ট কুটুমবাড়ি দিচ্ছে কম খরচে বিয়ে, গায়েহলুদ, বিবাহবার্ষিকী, জন্মদিন কিংবা যে কোনো অনুষ্ঠান আয়োজনের সুবিধা। শীতাতপ নিয়ন্ত্রিত এই কক্ষে ব্যক্তিগত অথবা অফিশিয়াল পার্টির আয়োজনও করা যাবে খুব সহজেই। ২৫০ জনের বসার ব্যবস্থা রয়েছে এই কক্ষে। অনুষ্ঠানের জন্য আগেই বুকিং করতে হবে। খাবারে প্যাকেজ পছন্দমতো বাছাই করা যাবে। কুটুমবাড়ির নিয়মিত আয়োজনে ভিন্ন ভিন্ন সেট মেন্যু, ইরানি বিরিয়ানি, ইরানি মোরগ পোলাও, তেহরানি তেহারি, দিল্লিকা খিচুড়ির প্যাকেজ, সরষে ইলিশ, মুরগির রেজালা, গরু বা খাসির মাংসের কালো ভুনা, রেশমি কড়াই, কাশ্মীরি কড়াই, চিংড়ির মালাই কারি, নানারকম কাবাব, গ্রিল, পরোটাসহ আছে ফলের রস। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত খোলা থাকে কুটুমাবাড়ি।

ঠিকানা : কুটুমবাড়ি-১, লালমাটিয়া মহিলা কলেজের পাশে, লালমাটিয়া।

অ্যাপেক্স, বসুন্ধরা সিটি শপিংমলে

অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড তাদের সম্মানিত গ্রাহকদের মানসম্পন্ন ফুটওয়্যার সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য বসুন্ধরা সিটি শপিংমলের অভ্যন্তরে অবস্থিত দক্ষিণ এশিয়ায় বৃহত্তম জুতার স্টোর উদ্বোধন করেছে।

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য এবং শপিং এক্সপিরিয়েন্সগুলো আরও উন্নত করার কথা মাথায় রেখে শোরুমটি ডিজাইন করা হয়েছে, যা অ্যাপেক্সের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ২২ হাজার বর্গফুটের বেশি, এই প্রিমিয়াম স্টোরটি একটি আধুনিক সমসাময়িক শিল্পরূপে রূপান্তরিত হয়েছে, যা কেনাকাটার সন্তুষ্টি নিশ্চিত করবে। এই স্টোরটিতে অ্যাপেক্সের ৯টি ইন হাউস এবং ৪টি আন্তর্জাতিক সব ব্র্যান্ডের জুতা, স্যান্ডেল এবং এক্সেসরিসের ২৩০০-এরও বেশি বৈচিত্র্য সংগ্রহ আছে। ১৩ ডিসেম্বর, ২০১৮-তে স্টোরটি উদ্বোধন করেন অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী। এ ছাড়া উপস্থিত ছিলেন অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই এবং চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি। অন্যান্য সিনিয়র অফিশিয়াল এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

উদ্বোধনী অনুষ্ঠানে চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী উল্লেখ করেন, ‘যদিও আমরা দক্ষিণ এশিয়ার বৃহত্তম জুতা স্টোর উদ্বোধন করেছি তবে এটি কেবল শুরু, কারণ আমরা অবিরত নিজেদের উন্নতির জন্য কাজ করব আমাদের গ্রাহকদের সবচেয়ে ভালো সেবা প্রদানের জন্য।’

নতুন বছরে নতুন পোশাক

প্রতিদিনকার জীবনে নানা কাজে ঘরে-বাইরে ব্যস্ত মেয়েরা পিছিয়ে নেই ফ্যাশনেও। প্রতিনিয়তই আধুনিক ও ট্রেন্ডি পোশাক খুঁজে নিচ্ছেন ফ্যাশনসচেতন মানুষ। আর তাই কে-ক্র্যাফ্ট নতুন বছরে এনেছে নতুন ধারার কিছু কুর্তি। আধুনিক ও ট্রেন্ডি লুক তো থাকবেই, তার সঙ্গে মাথায় রাখা হয়েছে আরামদায়ক অনুভূতির বিষয়টি। চেক কটন, স্ট্রাইপ কটন, জ্যাকার্ট কটনের আরামদায়ক কাপড়ের কুর্তিতে প্যাটার্নেও বজায় রাখা হয়েছে স্বাচ্ছন্দ্যতা এবং সব ঋতুতে ব্যবহার উপযোগী রঙ। পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফ্টের প্রতিটি আউটলেটে।

শীতে আর্ট

ফ্যাশন হাউস আর্ট সব সময় চেষ্টা করে সম্মানিত গ্রাহকদের সেবা দিতে। তাই আর্ট এই শীতে কুমিল্লার গ্রাহকদের জন্য কান্দিরপাড়, বাদুরতলায় নতুন শোরুম উদ্বোধন করে! শীত ঋতুতে আর্টের নিত্যনতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ব্লেজার, লেদার জ্যাকেট, হুডি, ফুল হাতা টি-শার্ট, পোলো শার্ট, ফুল হাতা শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি। এ ছাড়া রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

ঋধপবনড়ড়শ : যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ধৎঃনফ/

অঞ্জনসের শীতের আয়োজন

ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে অঞ্জনসের পোশাক ডিজাইনেও আসে নতুনত্ব। প্রতিবারের মতো এবারের শীতকে কেন্দ্র করে শীত আয়োজন করেছে অঞ্জন’স। হালকা ও উজ্জ্বল রঙে সাজানো হয়েছে এ আয়োজন। মেয়েদের জন্য থাকছে শাল, কটি, জ্যাকেট এবং ছেলেদের জন্য থাকছে কটি ও শাল। নরসিংদীর তাঁত কটন, লিনেন, কটন ও কুমিল্লার খাদি কাপড় দিয়ে নতুন ডিজাইনের এ পোশাকগুলো করা হয়েছে। অঞ্জন’সের সব শাখায় শীতের এ পোশাকগুলো পাওয়া যাবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে