ব্রা ই ডা ল প্যা কে জ

  কেয়া আমান

০২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিয়ের দিন সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয়ভাবে নিজেকে প্রেজেন্ট করতে সবাই চায়। বর্তমানে কনের সাজ পার্লারেই করা হয়। তাই কোন পার্লারে বিয়ের সাজ সবচেয়ে সুন্দর হয়, খরচ কোথায় কম পড়বে, নামকরা পার্লারগুলোয় প্যাকেজ সুবিধা আছে কিনা, তা নিয়ে দুশ্চিন্তাও কম নয় কনের। জেনে নিন স্বনামধন্য কিছু পার্লারের ব্রাইডাল অফার সম্পর্কে।

পারসোনা

স্বনামধন্য বিউটি পার্লার পারসোন বিয়ের মৌসুম সামনে রেখে বিশেষ ব্রাইডাল মেকওভার প্যাকেজ নিয়ে এসেছে। পারসোনা রেগুলার প্যাকেজে খরচ পড়বে ১০ থেকে ১৮ হাজার টাকা। এই প্যাকেজে কনে সাজের সঙ্গে যে কোনো একজনের ১ হাজার ৫০০ টাকার ফ্রি পার্টি মেকআপ এবং শাড়ি পরার সুযোগ রয়েছে। নরমাল প্যাকেজে থাকছে গর্জিয়াস হলুদের সাজ, কনে সাজ ও ব্রাইডাল মেহেদি। খরচ পড়বে ১৯ হাজার ৭০০ টাকা। এক্সক্লুসিভ প্যাকেজে থাকছে এক্সক্লুসিভ হলুদের সাজ, কনে সাজ ও ব্রাইডাল মেহেদি। খরচ পড়বে ২২ হাজার টাকা। দক্ষ হাতে সেবা নিতে চাইলে আগেই বুকিং দিয়ে রাখুন। বুকিং মানি ২ হাজার টাকা। ঠিকানা : ধানম-িÑ সুবাস্তু জেনিম প্লাজা, বাড়ি-৩৭ (নতুন), রোড-১৬ (নতুন), ধানম-ি, ঢাকা, ফোন : ০১৭১৩১৪৮২০৬। মিরপুরÑ প্লট-১, অ্যাভিনিউ-৪, ব্লক-সি, সেকশন-৬, মিরপুর-১১, ঢাকা। এ ছাড়া গুলশান, বনানী, বনশ্রী, শান্তিনগরেও পারসোনার শাখা রয়েছে। ফোন : ০১৭১৩১৪৮২২৪, ৯০১৬০৩৩।

ফারজানা শাকিল’স মেকওভার স্যালন

ফারজানা শাকিল’স ব্রাইডল প্যাকেজে রয়েছে হলুদ, বিয়ে ও বৌভাতের মোট তিন দিনের সাজের ওপর ৫ হাজার টাকা ডিসকাউন্ট। এ ছাড়া আলাদাভাবে সিনিয়র হাতে বিয়ের সাজে খরচ পড়বে ১৫ হাজার টাকা এবং মোস্ট সিনিয়র হাতে খরচ পড়বে ২৮ হাজার টাকা। বুকিং মানি ১০ হাজার টাকা। প্যাকেজ চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ঠিকানা : ধানম-িÑ জেমকন বিল্ডিং, বাড়ি-৪৪, সড়ক-২৭, ধানম-ি, ঢাকা-১২০৯, ফোন : ০২-৯১১৬০৫৭। উত্তরাÑ বাড়ি-৮, রবিন্দ্র সরণি, সেক্টর-৭, উত্তরা, ঢাকা-১২৩০, ফোন : ০২-৪-৮৯৫৩৪৩৬, ০১৭৭৬-১৯৪২১৫। গুলশানÑ স্যাম টাওয়ার, বাড়ি-৪, সড়ক-২২, গুলশান-১, ঢাকা-১২১২, ফোন : ০২-৫-৮৮১২১৭২।

ওমেন্স ওয়ার্ল্ড

বিয়ে ও শীত উপলক্ষে ওমেন্স ওয়ার্ল্ডে রয়েছে ইচ্ছামতো ব্রাইডাল প্যাকেজ বেছে নেওয়ার সুযোগ। শীতে ত্বক ও চুলের সৌন্দর্য বাড়াতে ওমেন্স ওয়ার্ল্ডে ‘উইন্টার স্পেশাল প্যাকেজ’ পাওয়া যাবে মাত্র ১ হাজার ২০০ টাকায় আর ‘সিন্ড্রিলা মেকআপ প্যাকেজ’ মূল্য শুরু ২ হাজার টাকা থেকে। অফারটি জানুয়ারিজুড়েই চলবে। ঠিকানা : গুলশানÑ ৪১ সামসুদ্দীন ম্যানশন, গুলশান-২, ঢাকা, ফোন : ০১৭৩৩২২৬১৫১। ধানম-িÑ র্যাংকস প্যানারোমা, ধানম-ি-২৭, ফোন : ০১৭৩৩২২৬১৫৫। উত্তরা, মিরপুর ও কাকরাইলেও ওমেন্স ওয়ার্ল্ডের শাখা রয়েছে।

জারা’স বিউটি লাউঞ্জ

জারা’স বিউটি লাউঞ্জে ডায়মন্ড প্যাকেজে রয়েছে ডায়মন্ড ফেসিয়াল, ফুল বডি শাইন, ব্রাইডাল স্পেশাল মেহেদি ও ব্রাইডাল এইচ-ডি মেকওভার। খরচ ২০ হাজার টাকা। গোল্ড প্যাকেজে খরচ পড়বে ১৭ হাজার টাকা। এতে রয়েছে গোল্ড ফেসিয়াল, ব্রাইডাল মেহেদি ও ব্রাইডাল এইচ-ডি মেকওভার। সিলভার প্যাকেজে খরচ পড়বে ১৪ হাজার টাকা। এতে রয়েছে ব্রাইডাল ফেসিয়াল, মেহেদি ও ব্রাইডাল এইচ-ডি মেকওভার। রেগুলার ব্রাইডাল প্যাকেজে খরচ পড়বে ১২ হাজার টাকা। এতে রয়েছে ব্রাইডাল এইচ-ডি মেকওভার ও মেহেদি। এ ছাড়া হলুদ প্যাকেজে ১০ হাজার টাকায় ব্রাইডাল এইচ-ডি হলুদ মেকওভার ও আলপনা। রেগুলার পার্টি মেকওভার করা যাবে ২ হাজার ৫০০ টাকায়। স্পেশাল পার্টি মেকওভার করা যাবে ৩ হাজার ৫০০ টাকায়। ঠিকানা : বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা, ফোন : ০২-৯৬৬৫০০২, ০১৭০৮৫২৭৬৫৯।

রেড বিউটি স্যালন

বিভিন্ন ধরনের ব্রাইডাল অফার নিয়ে অপেক্ষা করছে রেড বিউটি স্যালন। রেড বিউটি স্যালনে প্যাকেজ ১-এ রয়েছে ১২ হাজার টাকায় পার্টি ফেস মেকআপ, ব্রাইডাল মেকআপ ও মেহেদি। প্যাকেজ ২-এ ১৬ হাজার ৫০০ টাকায় পার্টি মেকওভার, কনে সাজ, ফেসিয়াল, পেডিকিউর ও মেনিকিউর। প্যাকেজ ৩-এ ১৬ হাজার টাকায় হলুদ মেকআপ ও বউ সাজ। এ ছাড়া রয়েছে বিউটি এক্সপার্ট আফরোজা পারভীনের হাতে সাজার সুযোগ। সেক্ষেত্রে দুটি প্যাকেজ রয়েছে। প্যাকেজ ১-এ ২৫ হাজার টাকায় কনে সাজ, মেহেদি, পার্টি ফেস মেকআপ ও ব্লো ড্রাই সেট। প্যাকেজ ২-এ ২৬ হাজার ৫০০ টাকায় ব্রাইডাল মেকআপ, পার্টি মেকওভার, ব্রাইটোনিং ফেসিয়াল, পেডিকিউর ও মেনিকিউর। ঠিকানা : বনানীÑ বাড়ি-৩৯, রোড-৭, ব্লক-জি, বনানী, ঢাকা-১২১৩, ফোন : ০১৭০৬২৬৯৬২৬। মোহাম্মদপুরÑ ২৪/১০, ব্লক-সি, তাজমহল রোড, মোহাম্মদপুর, ফোন : ০১৯৫৬২০৩৭৪২। বনশ্রীÑ আকন প্লাজা, বাড়ি-১৩, ব্লক-বি, বনশ্রী, ঢাকা, ফোন : ০১৭৭৪৬৬০১৮০।

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন

বিয়ের দিন কনেকে আকর্ষণীয় সাজ উপহার দিতে হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন এনেছে ২০ শতাংশ ছাড়ে ছয়টি নতুন ব্রাইডাল প্যাকেজ। প্যাকেজগুলোর মূল্য শুরু ১০ হাজার টাকা থেকে। এ ছাড়া কনের পরিবার ও বন্ধুদের জন্য থাকছে চারটি বিশেষ প্যাকেজ। প্যাকেজগুলো পাওয়া যাবে জনপ্রতি ১ হাজার ৫০০ টাকা থেকে। ঠিকানা : ধানম-িÑ রোড-২৭ (পুরনো), ১৬ (নতুন), প্লট-৩০৫ (পুরনো), ৪৩ (নতুন), ধানম-ি, ঢাকা, ফোন : ০১৭৪১২১৯৬২৪।

অরা বিউটি লাউঞ্জ

শীতের এই মৌসুমকে রঙিন করতে অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে ছয়টি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ। এই ছয় প্যাকেজে একটি মেকআপের সঙ্গে আরেকটি মেকআপ সুবিধা ফ্রিতে দেওয়া হচ্ছে। অফার চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ঠিকানা : গোল্ড প্যালেস (দ্বিতীয় তলা), ৩ নিউ বেইলি রোড, ঢাকা, ফোন : ৯৩৩৩২৬৬, ০১৭৯৯২৫৫৫৫৫।

শোভন মেকওভার স্কিন স্টুডিও

শোভন মেকওভার স্কিন স্টুডিওতে সিলভার, গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম চার ধরনের প্যাকেজ রয়েছে। সিলভার প্যাকেজে খরচ পড়বে ৬ হাজার টাকা। এতে রয়েছে গর্জিয়াস বউ সাজ। গোল্ড প্যাকেজে ১২ হাজার টাকায় থাকছে গর্জিয়াস বউ সাজ, গর্জিয়াস হেয়ার স্টাইল ও ব্রাইডাল ফেসিয়াল করার সুযোগ। ডায়মন্ড প্যাকেজে খরচ পড়বে ১৫ হাজার টাকা। এতে রয়েছে কনে সাজ ও ফ্রেসিয়াল করার সুযোগ। এ ছাড়া কনের সঙ্গে একজন ফ্রি পার্টি মেকআপ করার সুযোগ। প্লাটিনাম প্যাকেজ মূল্য ২০ হাজার টাকা। এতে রয়েছে বউ সাজ এবং ব্রাইডাল মেহেদি কিংবা হেয়ার কালার থেকে ইচ্ছামতো যে কোনো একটি ফ্রি করার সুযোগ। এ ছাড়া এই অফারে বরও সাজতে পারবে বিনা খরচে। অফার চলবে পুরো ফেব্রুয়ারি মাস। ঠিকানা : বাড়ি-৫, রোড-৮, ব্লক-এফ, নিকেতন, গুলশান-১, ঢাকা, ফোন : ০১৭৪৪৮৮৯৪৯৮, ০১৮৪২৭৪৬৮২৬।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে