খোঁজখবর

  অনলাইন ডেস্ক

০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রঙ বাংলাদেশ-এ মূল্যছাড়

নতুন বছরের শুরুতেই রঙ বাংলাদেশের কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে শুভেচ্ছা উপহারস্বরূপ ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। শোরুমের পাশাপাশি অনলাইনে িি.িৎধহম-নফ.পড়স ও ফেসবুক পেজেও পাওয়া যায় রঙ বাংলাদেশের পণ্য। আছে হোম ডেলিভারির সুবিধা।

শীত পোশাক নিয়ে ক্যাটস আই

শীতের মেনজ ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরও উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী। কিছু প্যালেট, প্যাটার্ন পরিবর্তিতভাবে পোশাককে করেছে গর্জাস। সমকালীন মেনজ ফ্যাশনে এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটার। ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্যতা। ক্যাটস আই-এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এ লাইন প্যাটার্নে গর্জাস সান্ধ্যকালীন শেরওয়ানী তৈরি করেছে। ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী এবং প্রিমিয়াম কোয়ালিটির। তবে স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে পণ্য ক্রয়ে ১০ ভাগ বাড়তি ছাড়ের সুযোগও থাকবে পুরো শীতজুড়ে। তাই হোম ডেলিভারি সুবিধাসহ শপিংয়ের জন্য ঢু মারতে পারেন িি.িপধঃংবুব.পড়স.নফ ঠিকানায়।

সাদাকালোর শীত আয়োজন

শহরে কনকনে শীত না হলেও হালকা শীতের কথা ভাবনায় রেখে সাদাকালোর শীতের আয়োজনে আছে মেয়েদের শাল, খাদি কাপড়ের জ্যাকেট, পঞ্চ আর ছেলেদের জন্যও রয়েছে শাল, খাদি কাপড়ের ব্লেজার এবং জ্যাকেট। সাদাকালোর সব শোরুম এবং অনলাইন থেকে শীতের পোশাক কেনা যাবে। িি.িংধফধশধষড়.হবঃ

জারায় নতুন বছরে ৪০% ছাড়

নতুন বছর উপলক্ষে জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে রূপচর্চায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। গ্রাহক ১ হাজার টাকার কাজ করারলেই পাবেন ৫০ শতাংশ ছাড়। এ অফার চলবে ১০ জানুয়ারি পর্যন্ত। এ ছাড়া বিয়ের এ মৌসুমে জারা’স বিউটি লাউঞ্জ ব্রাইডাল সাজে দিচ্ছে নানারকম প্যাকেজ অফার। ব্রাইডাল প্যাকেজগুলোর মধ্যে রয়েছে ডায়মন্ড, গোল্ড, সিলভার ইত্যাদি। এ ছাড়া রেগুলার হলুদের সাজ, পার্টি সাজ, ব্রাইডাল মেহেদি, ফুলবডি শাইনিং ইত্যাদি সেবা তো রয়েছেই। তবে হেয়ার কালার, ট্রিটমেন্ট ও ওয়েক্স এ ছাড়ের আওতায় থাকবে না। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। বুকিংয়ের জন্য ০১৭০৮৫২৭৬৫৯।

ভর্তিতে বিশেষ ছাড়

রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের নতুন শাখা এখন পান্থপথে। এ উপলক্ষে রেডিয়েন্টের বিভিন্ন কোর্সে ভর্তিতে দেওয়া হচ্ছে বিশাল ছাড়। এই সুযোগ সীমিত সময়ের জন্য। ভর্তি চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। কোর্সগুলো : প্রফেশনাল ফ্যাশন ও ইন্টেরিয়র ডিজাইন, স্বল্পমেয়াদি ইকেবানা, বনসাই, গ্রাফিক্স ডিজাইন, অটোক্যাড, ম্যাক্স।

ঠিকানা : ১৫২/২-ডি, গ্রিন রোড, পান্থপথ (বিআরবি হাসúাতালের বিপরীতে)

ফোন : ০১৭১১১৪০০০০, ০১৬৭১৭৫৯৪৭৯।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে