সেতু বিভাগে চার পদে নিয়োগ

  অনলাইন ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যেসব পদে যতজন নিয়োগ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের অধীনে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সম্প্রতি। জানা গেছে, বাংলাদেশ সেতু কর্তৃপরে রাজস্বভুক্ত চার পদে ছয় লোকবল নিয়োগ দেওয়া হবে। আবেদনের শেষ তারিখ ৮ মার্চ

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নিয়োগ পাবেন তিনজন, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে একজন, অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে একজন, প্রটোকল-কাম পাবলিক রিলেশন্স অফিসার পদে একজন নিয়োগ দেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর : দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রিধারী কিংবা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীদের জন্য এ পদটি।

অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার : কম্পিউটার, ইলেকট্রিক্যাল কিংবা ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন এ পদে। তবে স্ট্যান্ডার্ড অ্যাপটিচুড টেস্টে অবশ্যই উত্তীর্ণ হতে হবে।

প্রটোকল-কাম পাবলিক রিলেশন্স অফিসার : দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্স বা সমমান ডিগ্রিধারী প্রার্থীদের জন্য এ পদ। তবে গণযোগাযোগ বিষয়ে সংশ্লিষ্ট ডিগ্রিধারীদের দেওয়া হবে অগ্রাধিকার।

বয়সসীমা : যে কোনো পদে আবেদনের েেত্র প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন-ভাতা : নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে বেতন পাবেন। এই স্কেল অনুসারে বেতন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

যেভাবে আবেদন :

বাংলাদেশ সেতু কর্তৃপরে ওয়েবসাইটের (www.bba.gov.bd) ই রিক্রুটমেন্ট-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে