পায়রা বন্দরে পাঁচ পদে নিয়োগ

  অনলাইন ডেস্ক

০৬ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাইলট : পাইলট পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীর মাস্টার (এফজি) বা প্রথম/তৃতীয় শ্রেণি (ডেক) কম্পিট্যান্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজের প্রথম মেট হিসেবে দুই বছর অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

সিনিয়র হাইড্রোগ্রাফার : সিনিয়র হাইড্রোগ্রাফার পদটিতে নিয়োগ দেওয়া হবে একজনকে। এ পদে আবেদন করতে হলে যেসব শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে তা হলো, প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত/ফলিত গণিত ভূগোল/রসায়ন/পদার্থবিজ্ঞান/ফলিত পদার্থবিজ্ঞানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে। সিনিয়র হাইড্রোগ্রাফার পদে নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

সিনিয়র সহকারী প্রধান : সিনিয়র সহকারী প্রধান পদে একজন নিয়োগ দেওয়া হবে। এ পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/পরিসংখ্যানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে। সিনিয়র সহকারী প্রধান পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

উপপরিচালক (বাজেট) : উপপরিচালক (বাজেট) পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এ পদে আবেদনের জন্য প্রার্থীর যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান/ফিন্যান্স /ব্যবস্থাপনা/মার্কেটিং/অর্থনীতিতে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে। উপপরিচালক পদে নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

উপপরিচালক (অডিট) : উপপরিচালক (অডিট) পদে নিয়োগ দেওয়া হবে একজন। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান/ফিন্যান্স/মার্কেটিং/ব্যবস্থাপনা/অর্থনীতিতে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে। এ পদে নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

আবেদন বিস্তারিত : এসব পদে আবেদনে আগ্রহী প্রার্থীরা জাগোজবস ডটকম অথবা ঢ়ঢ়ধ.ঃবষবঃধষশ.পড়স.নফ-এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন অনলাইনে আবেদন করতে পারেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে