বিটিআরসিতে ৪১ নিয়োগ

যেসব পদে আবেদন করা যাবে

  অনলাইন ডেস্ক

২৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সহকারী পরিচালক (কারিগরি) : সহকারী পরিচালক (কারিগরি) পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য আগ্রহী প্রার্থীকে টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন : ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী পরিচালক (অর্থ-রাজস্ব) : সহকারী পরিচালক (অর্থ-রাজস্ব) পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনকারীকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বেতন : ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী পরিচালক (আইন) : সহকারী পরিচালক (আইন পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির এলএলএমসহ আইন পেশার সনদ থাকতে হবে।

বেতন : ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী পরিচালক (কারিগরি) : এ পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থবিজ্ঞানে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

ব্যক্তিগত কর্মকর্তা : এ পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

ব্যক্তিগত সহকারী : এ পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

নিরীক্ষক : এ পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে হিসাববিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রিপোর্টার : এ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

স্টাফ ফটোগ্রাফার : এ পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

আইটি/নিরাপত্তা সহকারী : এ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

কম্পিউটার অপারেটর : এ পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

আবেদনের বিস্তারিত : বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের িি.িনঃৎপ.মড়া.নফ ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ তারিখ ৯ ডিসেম্বর ২০১৮।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে