অনলাইনে সিনেমা দেখার জনপ্রিয় কিছু অ্যাপ

 

২৬ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বায়োস্কোপ : বায়োস্কোপ অ্যাপটি গ্রামীণফোনের একটি ভিডিও স্ট্রিমিং সেবা। এটিই ‘বায়োস্কোপ’ নামে পরিচিত। এতে শুধু সিনেমা নয়, বরং খেলা, চলচ্চিত্র, নাটক ও টিভি শো দেখারও সুবিধা রয়েছে। যে কোনো ব্রাউজার থেকে যঃঃঢ়ং://িি.িনরড়ংপড়ঢ়বষরাব.পড়স-এ গিয়ে সেবাটি উপভোগ করা যাবে।

আইফ্লিক্স : রবির ভিডিও স্ট্রিমিং সেবা ‘আইফ্লিক্স’ নামে পরিচিত। এক্সক্লুসিভ শো, পুরস্কারপ্রাপ্ত টিভি সিরিজ, ব্লকবাস্টার সিনেমা, জনপ্রিয় স্থানীয় ও আঞ্চলিক কনটেন্টসহ বিনোদনের এক বিশাল ভা-ার রয়েছে। ব্রাউজার থেকে িি.িরভষরী.পড়স ওয়েবসাইটে গিয়েও সেবাটি উপভোগ করা যাবে।

বাংলাফ্লিক্স : বাংলালিংকের স্ট্রিমিং সেবা ‘বাংলাফ্লিক্স’। নাটক, সিনেমা, গানসহ বিভিন্ন কন্টেন্ট পাওয়া যাবে। ব্রাউজার থেকে িি.িনধহমষধভষরী.পড়স.নফ ওয়েবসাইটে গিয়ে সেবাটি উপভোগ করা যাবে।

মুভ প্লে : এই দেশি ‘মুভি স্ট্রিমিং’ সেবায় সিনেমা দেখার পাশাপাশি সহজেই বড় সাইজের সিনেমা ডাউনলোড করা যাবে কয়েক মিনিটে। সিনেমা ডাউনলোড করার জন্য মুভ প্লেতে (যঃঃঢ়://সড়াঢ়ষু.ংঃৎবধস) অবশ্যই নিবন্ধন করতে হবে।

নেটফ্লিক্স : সারা বিশ্বে যত অনলাইন ভিডিও স্ট্রিমিং সেবা আছে, তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো ‘নেটফ্লিক্স’। বাংলাদেশেও বর্তমানে এ সার্ভিসটি চালু রয়েছে। বিভিন্ন টিভি সিরিজ, মুভি ও টিভি চ্যানেল তো আছেই। নেটফ্লিক্সে বাংলাদেশ ও কলকাতার অনেক বাংলা সিনেমাও পাওয়া যাবে। ব্রাউজার থেকে িি.িহবঃভষরী.পড়স ওয়েবসাইটে যেতে হবে।

অ্যামাজন প্রাইম ভিডিও : জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম অ্যামাজনের ভিডিও স্ট্রিমিং সেবা ‘অ্যামাজন প্রাইম ভিডিও’। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই ঠিকানা (যঃঃঢ়ং://মড়ড়.মষ/ঞড়৫ণজি) এবং আইওএস ব্যবহারকারীরা এই ঠিকানা (যঃঃঢ়ং://ধঢ়ঢ়ষব.পড়/২ককনংবি) থেকে অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

পপকন টাইম : পপকন টাইম ব্যবহার করতে হলে িি.িঢ়ড়ঢ়পড়ৎহ-ঃরসব.ঃড়তে গিয়ে ব্যবহারকারীদের ডিভাইস অনুযায়ী সফটওয়্যার নামিয়ে নিতে হবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে