নির্বাচনকালীন সরকারে মন্ত্রী থাকব

  রংপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচনকালীন অন্তর্বর্তী সরকারে মন্ত্রী হিসেবে থাকব। গতকাল তিন দিনের ব্যক্তিগত সফরে রংপুর এসে স্থানীয় সার্কিট হাউস প্রাঙ্গণে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। তিনি বলেন,

আমার মন্ত্রী হওয়ায় কোনো বাধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে। কারণ, উনি নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধীদলীয় নেত্রী থাকবেন। সে কারণে আমি অবশ্যই মন্ত্রী থাকব।

এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কাছে জাতীয় পার্টি ১০০ আসনের তালিকা দিয়েছে। এর মধ্যে ৭০ আসন তো পেতে পারি। আসন ভাগাভাগি নিয়ে অপর এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, গত নির্বাচন করি নেই। এবার রংপুরের ২২টি আসন ফেরত চাইব। নিজে এবার তিন আসন থেকে নির্বাচন করবেন জানিয়ে তিনি বলেন, এর মধ্যে ঢাকা-১৭ ও রংপুর-৩ রয়েছে। আর বাকিটা সময়ে বলে দেবে।

জাতীয় ঐক্যে বিএনপির যোগ দেওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিলে কতটা শক্তিশালী হবে তা বলতে পারব না। তবে যদি বিএনপি আসে, আমি তো আওয়ামী লীগের সঙ্গেই থাকব। জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে থাকলে মহাজোটকে কেউ হারাতে পারবে না। যতই জাতীয় ঐক্য হোক না কেন, তারা মহাজোটের ধারেকাছেও আসতে পারবে না।

নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদ বলেন, ইভিএম পদ্ধতি বাংলাদেশের মানুষের কাছে পরিচিতি লাভ করেনি। বৃহৎ জনগোষ্ঠীর কাছে গ্রহণযোগ্যতা পায়নি। এ কারণে আমি নিজেও ইভিএম পদ্ধতি পছন্দ করি না।

পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ, রংপুর মহানগর সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির এরশাদের সঙ্গে ছিলেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে