পতন নয়, চাই সুষ্ঠু নির্বাচন

  টাঙ্গাইল প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, আগামী ২০-২৫ দিনের জন্য শেখ হাসিনার পতন চাই না। চাই সুষ্ঠু, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য একটি নির্বাচন। সেই নির্বাচনের জন্য যা যা করা দরকার, আমরা তা-ই করব। আমাদের

দল নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে শহরের টাঙ্গাইল ক্লাব চত্বরে কৃষক শ্রমিক জনতা লীগ জেলা শাখার কর্মী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী আরও বলেন, ২০১৪ সালের মতো নির্বাচন আর বাংলাদেশে হবে না। ড. কামাল, বি. চৌধুরী, আ স ম আব্দুর রব ও মাহমুদুর রহমান মান্নার উদ্দেশে বলেনÑ শেখ হাসিনাকে মারার জন্য ষড়যন্ত্র করবেন, সেই ষড়যন্ত্রে কাদের সিদ্দিকীকে পাবেন না। রাজনৈতিক প্রতিপক্ষকে অসম্মানজনক কথা বলার জন্য আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদকে দল থেকে বহিষ্কারের দাবি করেন তিনি। প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী, আওয়ামী লীগের কর্মচারী নন। তাই জনগণের সঙ্গে ভালো ব্যবহার করেন।

তিনি শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আপনি বঙ্গবন্ধুকন্যা হিসেবে জনগণের ভোট নিয়ে ১০০ বছর ক্ষমতায় থাকুন, আমরা স্বাগত জানাব। তবে ভোট ছাড়া ক্ষমতায় থেকে মহিলা স্বৈরশাসক হিসেবে নিজের নাম লেখাবেন না।

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক, কাদের সিদ্দিকীর সহধর্মিণী নাছরিন কাদের সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল প্রমুখ।

কর্মী মহাসমাবেশে নাটোর, ময়মনসিংহ, গাজীপুর, জামালপুর, নীলফামারী জেলার ও টাঙ্গাইলের বিভিন্ন উপজেলার নেতারা বক্তব্য দেন এবং কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে