নির্বাচন নিয়ে বর্তমানে কোনো সংকট নেই : ওবায়দুল কাদের

  ফেনী প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া বারবার আদালতে হাজিরা দেওয়া থেকে বিরত থেকেছেন। তিনি মামলা নিয়ে কানামাছি খেলেছেন। বিএনপি অভ্যন্তরীণ সংকটে নির্বাচন থেকে সরে না যায়, তবে নির্বাচন নিয়ে বর্তমানে কোনো সংকট নেই। গতকাল রবিবার দুপুরে ফেনী পৌরসভা চত্বরে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকরা প্রশ্ন করেন, খালেদা জিয়া জেলে। এ অবস্থায় নির্বাচনে সবার জন্য সমান সুযোগ আছে কি? জবাবে ওবায়দুল কাদের বলেন, এটি আদালতের বিষয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাপ্রকাশ করে বলেন, পঁচাত্তরের পর এবারই প্রথম উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। সংসদ নির্বাচন নিয়ে অনেকের মধ্যে শঙ্কা ও উৎকণ্ঠা ছিল, সেটা অনেকটাই কেটে গেছে। এবার জনগণের প্রত্যাশা পূরণ হবে। মন্ত্রী আরও বলেন, মহাজোট এবং আওয়ামী

লীগের ত্যাগী ও মনোনয়নবঞ্চিতদের সম্মানিত করা হবে। যারা দলের সিদ্ধান্তের বাইরে প্রার্থী হবেন তাদের আজীবনের জন্য বহিষ্কার করা হবে। বিএনপি নিজেরা তাদের ঘরে এলোমেলো। তারা শেষ সময়ে নির্বাচন থেকে কোনো বাহানা দেখিয়ে সরে যায়, তাতে আমাদের কিছু করার থাকবে না। বিএনপি মহাসচিব বারবার তাদের দলীয় মনোনয়নবঞ্চিতদের তোপের মুখে পড়ছেন।

মতবিনিময়কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক বাবু শ্রসেন চন্দ্র শীল প্রমুখ। মন্ত্রীর উপস্থিতিতে ফেনী-১ আসনের আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থী খায়রুল বাশার তপন মহাজোটের প্রার্থী শিরীন আখতারকে ছেড়ে দেওয়ায় আবেগঘন পরিবেশ তৈরি হয়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে