‘বন্দুকযুদ্ধ’

ফেনী ময়মনসিংহ নারায়ণগঞ্জে নিহত ৩

  আমাদের সময় ডেস্ক

১৭ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন জেলায় তিনজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ফেনী, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহে এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ফেনীর দাগনভূইঞার খুশিপুরে বন্দুকযুদ্ধে মুছা আলম মাসুদ নামে এক যুবক নিহত হয়েছেন। তার বিরুদ্ধে দাগনভূইঞা থানায় দুটি ধর্ষণ মামলাসহ ছয়টি ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। তিনি খুশিপুর গ্রামের শাহ আলমের ছেলে।

দাগনভূইঞা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার

রাতে মুছা আলমকে গ্রেপ্তার করে তার স্বীকারোক্তির ভিত্তিতে অপর আসামিদের গ্রেপ্তার করতে রাত ২টায় অভিযান চালায় পুলিশ। এ সময় জায়লস্কর ইউনিয়নের খুশিপুর ব্রিজের কাছে পৌঁছলে মুছার সহযোগিরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও সাত রাউন্ড গুলি ছুড়লে মুছা গুলিবিদ্ধ হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের টহল গাড়ি থেকে অস্ত্র চুরি মামলার আসামি পারভেজ (২৪) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আলামিননগর এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

ওসি মঞ্জুর কাদের জানান, পারভেজ ইদ্রাকপুর এলাকার সোবহান মিয়ার ছেলে। গত রবিবার পুলিশের গাড়ি থেকে অস্ত্র চুরি হলে পারভেজসহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা হয়।

এদিকে ময়মনসিংহের গফরগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে জেলা ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহিহুল হক (২৯) নামে এক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নিহত হয়েছে। উপজেলার বারইহাটি-গয়েশপুর সড়কের বটতলা আরজ আলী খান উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে