sara

জাতীয় পার্টি আবার জেগে উঠেছে

- এরশাদ

  নিজ¯¦ প্রতিবেদক

২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অনেক দুঃসময় পেরিয়ে জাতীয় পার্টি আবার জেগে উঠেছে। পার্টি সাংগঠনিক রূপ নিয়েছে। এই সাংগঠনিক অবস্থা ধরে রাখতে হবে।

গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মিলনায়তনে উপস্থিত মনোনয়নপ্রত্যাশীরা একযোগে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার দাবি তুললে এরশাদ বলেন, এটির দায়িত্ব আমার ওপর ছেড়ে দাও। প্রাথমিকভাবে ৩০০ আসনে প্রার্থীর নাম ঘোষণা করব। তবে রাজনৈতিক কারণে অন্য জোটে যেতে হলে সেই সিদ্ধান্ত আমি নেব।

তিনি আরও বলেন, আজ এত লোক আমার সঙ্গে। জাপার দুঃখ ঘুচেছে। জাপা বিলীন হয়নি। চেয়ারম্যান হিসেবে আমাকে কঠিন দায়িত্ব পালন করতে হবে। আমি যাকে যোগ্য ভাবব, সে মনোনয়ন পাবে। এটি সবাইকে মেনে নিতে হবে।

সমাপনী বক্তব্যে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেন, আজ আমাদের আনন্দের দিন। অনেক নবীন এখানে উপস্থিত। দেখে বেশি খুশি হলাম।

স্বাগত বক্তব্যে দলের মহাসচিব রুহুল আমীন হাওলাদার বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী নির্ধারণে যে সিদ্ধান্ত নেবেন, তা পার্টির সবাই মেনে নেবেন। একই সঙ্গে পার্টির চেয়ারম্যানকে আশ্বস্ত করেন, যে কোনো সিদ্ধান্তে পার্টির কেউ তাকে ছেড়ে যাবেন না।

গত ১১ নভেম্বর থেকে পাঁচ দিন জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রি চলে। দলটি থেকে ২ হাজার ৮৬৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রাথমিকভাবে সেখান থেকে বাছাই করে ৭৮০ প্রার্থীর সাক্ষাৎকার নেওয়া হবে। সেখান থেকে ৩০০ আসনের প্রার্থী নির্ধারণ হবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে