সাভার ও যশোরে বন্দুকযুদ্ধে নিহত ২

  নিজস্ব প্রতিবেদক, সাভার ও যশোর প্রতিনিধি

১২ জানুয়ারি ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার সাভারে ও যশোরে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। গতকাল সকাল ও গত মঙ্গলবার দিবাগত রাতে পৃথক এ ঘটনা ঘটে। জানা গেছে, সাভারের কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার মৃত লিয়াকত আলীর তিনতলা বাড়িতে গতকাল ভোররাতে অভিযান চালায় র‌্যাব। এ সময় সেখানে বন্দুকযুদ্ধে আনোয়ার নিহত হয়।

কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম মাসুম জানান, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আনোয়ার নিহত হয়েছে। এ সময় র‌্যাব ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র উদ্ধার করে। পরে নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এদিকে যশোরে কথিত বন্দুকযুদ্ধে রাসেল ওরফে রনি (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-চৌগাছা সড়কের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-সলুয়া বাজারের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি চৌগাছা উপজেলার মাঠপাড়ার কুমর আলীর ছেলে।

তবে ঘটনাস্থলটি যশোর সদর ও চৌগাছা সীমান্ত এলাকায় হওয়ায় উভয় থানার ওসির সঙ্গে কথা বললে ঘটনা সম্পর্কে ভিন্ন বক্তব্য পাওয়া গেছে।

চৌগাছা থানার ওসি এম মশিউর রহমান বলেন, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সড়কে পিকআপ-মাইক্রোবাস থামিয়ে ডাকাতিকালে ভুক্তভোগীদের সংবাদের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে শুরু করলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি শুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাত করাত ধারালো হাঁসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়। পরে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরও জানান, এলাকাটি যশোর সদর ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দুই থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে অভিযানে যায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে ৮টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, মঙ্গলবার দিনগত রাতে দুদল ডাকাতের বন্দুকযুদ্ধে অজ্ঞাত একজন নিহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ সময় অস্ত্র-গুলি, ধারালো অস্ত্র, রশি উদ্ধার করে পুলিশ।

 

"

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে