প্রাণের স্টলে মিলছে ছাড় ও উপহার

  নাজমুল হুসাইন

১২ জানুয়ারি ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্যমেলায় প্রাণ গ্রুপের স্টলে মিলছে ব্যাপক মূল্যছাড়, সেইসঙ্গে উপহারের ছড়াছড়ি। পণ্য কিনলেই পাওয়া যাচ্ছে এই সুবিধা। কমপক্ষে ১০০ টাকার পণ্য কিনলেই ১০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। আর বিভিন্ন পণ্যের প্যাকেজ কিনলেই পাওয়া যাচ্ছে নানা উপহার। এসব উপহার ও ছাড় পেয়ে ক্রেতারা ভিড় জমাচ্ছেন প্রাণের স্টলে।

মেলায় প্রাণ গ্রুপের একাধিক প্রতিষ্ঠান অংশ নিয়েছে। তারা আলাদা স্টল ও প্যালিভিয়নের মাধ্যমে তাদের উৎপাদিত পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। মেলার দণি পাশে দুটি প্রিমিয়াম স্টল নিয়ে প্রাণ সাজিয়েছে তাদের উৎপাদিত পণ্যের সম্ভার। এর মধ্যে বিভিন্ন ধরনের মসলার মধ্যে আছেÑ হলুদ, মরিচ, হালিম মিক্স, বিরিয়ানি মসলা, মুরগির মসলা, ম্যাকারিন, ধনিয়া গুঁড়া ও জিরা। এ ছাড়া তাদের উৎপাদিত আচার, তেল, জুস ও বিস্কুট বিক্রি হচ্ছে।

২০০ গ্রাম হলুদ ও মরিচের যুগল প্যাক বিক্রি হচ্ছে ১৭০ টাকায়। সঙ্গে রাইস স্পুন ফ্রি দেওয়া হচ্ছে। বন্ধন প্যাক নামে একটি প্যাকেজের বাজারমূল্য ১২০ টাকা। কিন্তু মেলায় বিক্রি হচ্ছে ১০০ টাকায়। সঙ্গে ইটালিয়ানো কারি স্পুন ফ্রি। মাংসের মসলার একটি প্যাকেজের বাজারমূল্য ৩৯০ টাকা। মেলায় বিক্রি হচ্ছে ৩৬৫ টাকায়। সঙ্গে ফ্রি দিচ্ছে রাইস স্পুন। উৎসব প্যাকেজের মূল্য মেলায় ৪০০ টাকা। সঙ্গে ফুড কনটেইনার ফ্রি। বাজারে এর মূল্য আরও বেশি।

সব ধরনের ঝালমুড়ির প্যাকেট নিয়ে একটি প্যাকেজের বাজারমূল্য ২১৬ টাকা। মেলায় বিক্রি হচ্ছে ১৭০ টাকায়। ম্যাকারিন ফ্যামিলি প্যাকের বাজারমূল্য ১৭৫ টাকা। মেলায় বিক্রি হচ্ছে ১৫০ টাকায়। এ ছাড়া অন্যান্য পণ্যও তারা বিভিন্ন প্যাকেজ নিয়ে বাজারদরের চেয়ে কম দামে বিক্রি করছে।

প্রাণের স্টলে ৪০০ টাকার পণ্য কিনলেই পাওয়া যাবে একটি স্ক্র্যাচকার্ড। ওই কার্ড ঘষলেই মিলবে নানা উপহার। এর মধ্যে থাকছে ড্রিংক ইট ওয়াটার পিউরিফায়ার, স্পাইস ট্রে, ডায়মন্ড জগ, অ্যাপ্রোন সেট, রাইস ওয়াশিং বল, ননস্টিক ফ্রাইপ্যান এবং প্রাণ মসলা।

মেলায় প্রাণের স্টলের ইনচার্জ সরদার ইয়াদুদ আহমেদ বলেন, আমাদের পণ্যের প্রতি ক্রেতাদের বেশ সাড়া পাওয়া যাচ্ছে। বাজারের চেয়ে দাম কম বলে মেলায় এগুলো বেশি বিক্রি হচ্ছে। ক্রেতাদের নানা ধরনের সুযোগ দিতে বিভিন্ন পণ্য নিয়ে প্যাকেজ তৈরি করা হয়েছে। ফলে ক্রেতারা প্রাণের যে কোনো একটি প্যাকেজ কিনলেই পাচ্ছেন ছাড়। এর বাইরে আছে উপহার।

 

 

"

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে