স্ত্রীকে পেটানো সেই এসআই গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক, সাভার

১৩ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকসেবনে বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে সাভারে গ্রেপ্তার করা হয়েছে বদরুদ্দোজা মাহমুদ নামের সেই এসআইকে। শুক্রবার সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রাম মহানগর পুলিশে কর্মরত।

সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন স্ত্রী রাজিয়া সুলতানা বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে শুক্রবার সকালেই তাকে গ্রেপ্তার করা হয়। পরে কঠোর গোপনীয়তার মধ্যে তাকে আদালতে পাঠানো হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ্ মিজান শাফিউর রহমান জানান, বদরুদ্দোজা মাহমুদ ২০১৭ সালের ১৬ মার্চ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন। মাদকাসক্ত হওয়ায় এর আগেও তাকে গ্রেপ্তার করা হয়। পাঁচ মাস আগে ডিবি থেকে প্রত্যাহার করে তাকে ঢাকা জেলা পুলিশ লাইনে প্রথমে সংযুক্ত (ক্লোজড) করা হয়। সেখান থেকে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর তাকে চট্টগ্রামে বদলি করা হয়।

রাজিয়ার অভিযোগ, সহযোগীদের নিয়ে তার স্বামী নিয়মিত ইয়াবাসহ নানা ধরনের মাদকসেবন করেন। বুধবার (১১ জানুয়ারি) দুপুরে বদরুদ্দোজা তাকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন এবং মৃত ভেবে বাইরে থেকে ফ্ল্যাট তালাবদ্ধ করে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, এসআই বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রামে কর্মরত থাকায় বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কোনো এখতিয়ার ছিল না ঢাকা জেলা পুলিশের। তবে নারী নির্যাতনের বিষয়ে তার স্ত্রী অভিযোগ করায় তাকে আইনের আওতায় আনা হয়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে