শেয়ারবাজার কড়চা

  অনলাইন ডেস্ক

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ন্যাশনাল টিউবস

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল টিউবস লিমিটেড ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬০ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ২ টাকা ৭৪ পয়সা। গত বছরের শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ’১৭) কোম্পানির লোকসান হয়েছে শেয়ারপ্রতি ৫০ পয়সা; আগের বছর একই সময়ে এটি ছিল ১ টাকা ৪৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯৪ টাকা ৫ পয়সা।

এসিআই লিমিটেড

এসিআই লিমিটেডের ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে দেখা গেছে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৯৯ পয়সা। আগের বছর একই সময়ে এটি ছিল ১১ টাকা ৬৭ পয়সা। আর শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ’১৭) কোম্পানির ইপিএস হয়েছে ৬ টাকা ৬৩ পয়সা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৭ টাকা ৯৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির এনএভি হয়েছে ২২৭ টাকা ৪০ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেডের ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে দেখা যায়, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে এটি ছিল ৯ পয়সা আর রিস্টেটেড লোকসান হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে এটি ছিল ৮ পয়সা। শেষ তিনমাসে (অক্টোবর-ডিসেম্বর ’১৭) কোম্পানির লোকসান হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে এটি ছিল ২ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির এনএভি হয়েছে ১৬ টাকা ৫৬ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক

স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ২ টাকা ৪৪ পয়সা। শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ’১৭) কোম্পানির শেয়ারপ্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৭৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির এনএভি হয়েছে ১৩ টাকা ২৭ পয়সা।

আমরা নেটওয়ার্ক

আমরা নেটওয়ার্ক লিমিটেডের ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে দেখা গেছে, আলোচ্য সময়ে ইপিএস হয়েছে ৩ টাকা ২৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৭৬ পয়সা। আর রিস্টেটেড ইপিএস হয়েছে ২ টাকা ৫১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির এনএভি হয়েছে ৩০ টাকা ৮৩ পয়সা।

এটলাস বাংলাদেশ

পুঁজিবাজারের তালিকাভুক্ত প্রতিষ্ঠান এটলাস বাংলাদেশ লিমিটেড ছয় মাসের (জুলাই-ডিসেম্বর ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৬ পয়সা আর শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর ’১৭) কোম্পানির লোকসান হয়েছে ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৭৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৭ শেষে কোম্পানিটির এনএভি হয়েছে ১৪৯ টাকা।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে