শাবিতে এবার সংস্কৃতিকর্মীকে পেটাল ছাত্রলীগ

  শাবি প্রতিনিধি

১৪ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে এক সংস্কৃতিকর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে ক্যাম্পাসের ইউনিভার্সিটি সেন্টারের সামনে নাট্যবিষয়ক সংগঠন দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে মারধর করেন ছাত্রলীগ নেতা আলী হাসানের অনুসারীরা। গুরুতর আহত অবস্থায় জুয়েলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বি বিল্ডিংয়ের টংয়ে দিক থিয়েটারকর্মী ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদের সঙ্গে ছাত্রলীগ নেতা আলী হাসানের ধাক্কা লাগে। এতে আলী হাসান নাকে আঘাত পেলে জাহিদকে থাপ্পর মারেন। এ সময় নিজ সংগঠনের কর্মী জাহিদকে বাঁচাতে ঘটনাস্থলে যান জুয়েল। থাপ্পর মারার কারণ জিজ্ঞেস করে ছাত্রলীগ নেতা হাসানের সঙ্গে কথা কাটাকাটি হয় জুয়েলের। একপর্যায়ে থিয়েটারকর্মী জুয়েলকেও থাপ্পর মারেন আলী হাসান। পরে প্রক্টর জহির উদ্দিন আহমেদকে ঘটনাটি অবহিত করে বের হলে জুয়েল রানার ওপর হামলা চালান ছাত্রলীগ নেতা আলী হাসানের প্রায় ১০-১৫ জন অনুসারী। তবে মারধরের সময় আলী হাসান ঘটনাস্থলে ছিলেন না। এ সময় প্রক্টর জহির উদ্দিন আহমেদও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ কর্মীদের হামলায় পেট, পিঠ, কোমর ও পায়ে আঘাত পেয়েছেন জুয়েল। বর্তমানে তিনি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

ছাত্রলীগ নেতা আলী হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভুল বোঝাবুঝি থেকে অনাকাক্সিক্ষত ঘটনার সূত্রপাত। মারধরের সময় আমি ছিলাম না। এমনকি আমি জানতামও না। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মারধর ফেরানোর চেষ্টা করেছি।

প্রক্টর জহির উদ্দিন আহমেদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও বরাবরের মতোই তিনি মুঠোফোন রিসিভ করেননি। এ ছাড়া একবার ফোন রিসিভ করে কথা বলেননি।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে