sara

এরশাদকন্যা মৌসুমীর বিরুদ্ধে মামলা

  নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ

২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ১৯:৪৫ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পালিত কন্যা অনন্যা হুসেইন মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তিনি জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক। গতকাল সকালে সোনারগাঁও থানায় মামলাটি দায়ের করেন স্থানীয় উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক।

মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে জাপা মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারকে জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ এনে এ মামলা করেন তিনি। ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জ জেলায় এটিই প্রথম মামলা। মামলার বাদী নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার অনুসারী বলে জানা যায়। এ ধরনের স্ট্যাটাস লেখায় জাতীয় পার্টির মানহানি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আইনশৃঙ্খলার অবনতি হতে পারে বলে দাবি করেন তিনি। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান সোনারগাঁও থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে সোনারগাঁওয়ে নৌকা প্রতীকে মনোনয়ন পান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন। আর জাতীয় পার্টি থেকে একই আসনে মনোনয়ন পান বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা। ওই নির্বাচনে মহাজোটের শরিক দল জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দিলে আওয়ামী লীগের মোশারফ হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে বিনাপ্রতিদ্বন্ধিতায় এমপি হন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ৭ সেপ্টেম্বর এলাকায় নির্বাচনী জনসংযোগ করছেন তিনি। মৌসুমীর দাবি, বাবা এরশাদ তাকে সবুজ সংকেত দিয়ে পার্টির পক্ষে কাজ করার জন্য মাঠে নামিয়েছেন। আর সে অনুযায়ী কাজ করছেন তিনি। এ আসন থেকে লাঙ্গল প্রতীকে মৌসুমী ও এমপি খোকা দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে