সংবাদ সংক্ষেপ

 

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়ে পাকুন্দিয়ায় মিছিল

পাকুন্দিয়া প্রতিনিধি : বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দ্বিতীয়বারের মতো ২১তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে গতকাল বুধবার আনন্দ মিছিল করা হয়েছে। সকালে মুক্তিযোদ্ধা অফিস চত্বর থেকে মিছিলটি বের হয়। পরে পৌর সদর বাজার প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে মিছিল শেষ হয়।

চাঁপাইনবাবগঞ্জে বিজ্ঞান উৎসব শুরু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বিজ্ঞানের প্রতি শিক্ষার্থীদের আগ্রহ সৃষ্টির লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে দুদিনব্যাপী বিজ্ঞান উৎসব। গতকাল বুধবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চরমোহনপুর উচ্চবিদ্যালয় মাঠে এই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান। চরমোহনপুর উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিকুল আলম ভোতার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহ আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।

আমতলীতে ভাতা বিতরণ

আমতলী প্রতিনিধি : বরগুনার আমতলী পৌরসভার ৯৯ জন সুবিধাভোগীর মধ্যে ভাতা বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার পৌরসভা কার্যালয়ে ৩৮ জনকে বয়স্ক, ২৫ জনকে বিধবা ও ৩৬ জনকে প্রতিবন্ধী ভাতা দেওয়া হয়। এ সময় ১১ লাখ ৫৫ হাজার ৬০০ টাকা ভাতা বিতরণ করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠানে পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ইউএনও মো. রেজাউল করিম। বক্তব্য রাখেন সোনালী ব্যাংক ব্যাবস্থাপক মো. রফিকুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুন অর রশিদ, কাউন্সিলর মো. মোয়াজ্জেম হোসেন খান প্রমুখ।

৮০ মণ জাটকাসহ আটক ২

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে ৮০ মণ জাটকাসহ একটি ট্রাক আটক করেছেন র্যাব সদস্যরা। এ সময় দুই পাচারকারীকে আটক করা হয়। জাটকাগুলো স্থানীয় দুস্থ মানুষ ও বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়। র্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার সুরত আলম জানান, গতকাল বুধবার ভোররাতে পটুয়াখালী সেতুর দক্ষিণ প্রান্তের টোল প্লাজায় অভিযান চালানো হয়। এ সময় কুয়াকাটা থেকে ঢাকায় পাচারের উদ্দেশ্যে ট্রাকটি আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে জাটকাসহ দুই পাচারকারীকে আটক করা হয়।

ট্রেনে কাটা পড়ে গেট ম্যানের স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গেটম্যানের স্ত্রী সেলিনা বেগম (৪৫) নিহত হয়েছেন। তিনি রেললাইনের গেটম্যান বেলাল হোসেনের স্ত্রী। গত মঙ্গলবার রাত ১১টার দিকে নগরীর রায়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও জিআরপি সূত্র জানায়, সেলিনা বেগম রাতে বাবার বাড়ি থেকে রায়পাড়া রেলগেটের বস্তিতে নিজ বাড়ি ফিরছিলেন। অটোরিকশা থেকে নেমে গেটের নিচ দিয়ে পার হওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শাটল অন্তঃনগর ট্রেনের নিচে পড়ে যান। এতে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের কমিটি ঘোষণা

নবাবগঞ্জ প্রতিনিধি : ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এজেড জাকি উদ্দিন আহমেদ রিন্টুকে সভাপতি, মো. আমজাদ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। এ ছাড়া সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, সহসভাপতি মুজিবর রহমান এবং মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজসহ ৮১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার সামছুল হক রেজা এ কমিটির অনুমোদন করেন। কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন সংবাদকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে