ভোটারদের মন জয়ের চেষ্টা রাজশাহী

  নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১৪ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীতে অবস্থানরত আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা নিজ নিজ এলাকায় (সংসদীয় এলাকা) ভোটারদের মন জয় করতে নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে ঈদের শুভেচ্ছা জানিয়ে ব্যানার-ফেস্টুন এবং এলাকার গরিব-দুঃখীদের মাঝে বিতরণ করছেন ঈদসামগ্রী।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন : এ আসনের বর্তমান সংসদ সদস্য হচ্ছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী। তিনি তার সংসদীয় এলাকাজুড়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে ব্যানার ফেস্টুন লাগিয়েছেন। বিভিন্ন স্থানে জনগণের সঙ্গে ঈফতার মাহফিলে অংশ নিচ্ছেন। এ ছাড়া গরিব-দুঃখীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করছেন। এ ছোড়া আসন্ন সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী দলের কেন্দ্রীয় সহসভাপতি ব্যারিস্টার আমিনুল হক এলাকায় অবস্থান করে একই কার্যক্রম করছেন।

রাজশাহী-২ : (সদর) ও সিটি করপোরেশন এলাকা : আসনটির সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সস্পাদক ফজলে হোসেন বাদশা এবং বিএনপি থেকে সংসদ সদস্যপ্রার্থী দলের চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ঈদ উপলক্ষে এলাকায় অবস্থান করে গণসংযোগ, ইফতার মাহফিল ও ঈদসামগ্রী বিতরণ করছেন। এ ছাড়া রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী, দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির সম্ভাব্য মেয়রপ্রার্থী বর্তমান মেয়র, দলের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল এখন ঈদকেন্দ্রিক প্রচারে ব্যস্ত।

একইভাবে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্ট অ্যাডভোকেট কামরুল মনির, দলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, সদস্য মতিউর রহমান মন্টু এলাকায় ঈদকেন্দ্রিক রাজনীতিতে ব্যস্ত।

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, সাবেক এমপি আব্দুল গফুর; রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য কাজী আব্দুল ওয়াদুদ দারা, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও আসন থেকে সংসদ সদস্য মনোনয়নপ্রত্যাশী আবু বকর সিদ্দিক এলাকায় অবস্থান করে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় ও ঈদসামগ্রী বিতরণ করছেন।

এ ছাড়া রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাঈদ চাঁদ তার এলাকার ভোটারদের ঈদ শুভেচ্ছা জানিয়ে ফেস্টুন লাগিয়েছেন। গরিব-দুঃখীদের মাঝে বিতরণ করছেন ঈদসামগ্রী।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
ashomoy-todays_most_viewed_news