ভোটারদের মন জয়ে বাড়ি বাড়ি প্রার্থীরা

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

২২ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে ২৫ জুলাই অনুষ্ঠেয় দুটি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তারা প্রচারের প্রায় শেষ সময়ে ভোটারদের মন জয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন।

আড়াইহাজার ও গোপালদী পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপির চার প্রার্থী মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। গত নির্বাচনে আড়াইহাজার পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী হাবিবুর রহমান দলের বিদ্রোহী প্রার্থী সুন্দর আলীকে মাত্র ৮৫৪ ভোটে পরাজিত করে নির্বাচিত হন। বিএনপির সমর্থিত প্রার্থী পারভীন আক্তার ৩ হাজার ভোট পেয়ে তৃতীয় হয়েছিলেন। গত নির্বাচনে বিএনপির প্রার্থী কোনো প্রতিদ্ব›িদ্বতাই গড়ে তুলতে পারেননি। এবারও পারভীন আক্তার বিএনপির দলীয় প্রার্থী হয়েছেন। তিনি জানান, গত নির্বাচনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবার মাঠে গণসংযোগ করে যাচ্ছেন। জনগণ ধানের শীষে ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন।

আওয়ামী লীগের নীতিনির্ধারকরা তৃণমূলের মতামত, ব্যক্তিগত ইমেজ ও জনপ্রিয়তার বিষয়টিকে প্রাধান্য দিয়ে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলীকে দলীয় প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন। এতে আওয়ামী শিবিরে শুরু থেকেই দলের সব পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে বেশ উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। তারা প্রত্যেক ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মিসভা করে সুন্দর আলীর পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছেন। এদিকে বর্তমান মেয়র হাবিবুর রহমান পৌর নির্বাচন থেকে সরে গিয়ে আওয়ামী লীগ প্রার্থী সুন্দর আলীকে সমর্থন দিয়ে নিজেও মাঠে কাজ করছেন। মেয়র হাবিবুর রহমান বলেন, আসন্ন পৌর নির্বাচনে সুন্দর আলী বিশাল ব্যবধানে বিজয়ী হবেন। গতকাল শনিবার দিনভর চামুরকান্দি ও চৌড়াবাড়ি গণসংযোগকালে আওয়ামী লীগ প্রার্থী সুন্দর আলী বলেন, দেড় যুগেরও বেশি সময় ধরে এই পৌরসভার মানুষের সুখে-দুঃখে থেকেছি। উন্নয়নের স্বার্থে পৌরবাসী এবার তাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে তিনি আশাবাদী।

এ ছাড়া গোপালদী পৌরসভার বর্তমান মেয়র উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমএ হালিম সিকদার এবারও দলীয় প্রার্থী হিসেবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। মেয়র হালিম সিকদার বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পৌরবাসী আবারও আমাকে বিজয়ী করবে। এদিকে গোপালদীর বর্তমান মেয়রের সঙ্গে প্রতিদ্ব›িদ্বতা করছেন বিএনপি প্রার্থী মুসফিকুর রহমান মিলন। প্রতীকের ওপর নির্ভর করে একেবারে নতুন মুখ হিসেবে পৌর এলাকায় গণসংযোগ করছেন তিনি। মিলন বলেন, পৌরবাসী গণতন্ত্রের স্বার্থে ধানের শীষে ভোট দেবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে