পঞ্চগড়-১

নৌকার হাল ধরতে চান নাঈমুজ্জামান মুক্তা

  নিজস্ব প্রতিবেদক

০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮, ০৮:৪৬ | প্রিন্ট সংস্করণ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ (আটোয়ারী-পঞ্চগড় সদর ও তেঁতুলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান নাঈমুজ্জামান মুক্তা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের সাবেক এ কর্মকর্তা আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণাবিষয়ক বিভাগীয় উপকমিটির সহসম্পাদক।

নাঈমুজ্জামান মুক্তা বলেন, আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন চাইব। আশা করি প্রধানমন্ত্রী আমাকে আমার নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবেন।

মুক্তা বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। তার দৃঢ় নেতৃত্বে দেশ আজ বিশ্বের কাছে দৃষ্টান্ত স্থাপন করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর তারই সুযোগ্য উত্তরসূরী সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে আমাদের তরুণদের এগিয়ে আসতে হবে।

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বোদা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাতখামার মহল্লার কৃতী সন্তান নাঈমুজ্জামান মুক্তা। তিনি দীর্ঘদিন থেকে প্রত্যন্ত অঞ্চলে রাতদিন মাঠ চষে বেড়াচ্ছেন। ব্যস্ত সময় পার করছেন নির্বাচনী এলাকায় বিভিন্ন সভা-সমাবেশে।

মাঠের নেতা মুক্তার ধ্যান-জ্ঞান পঞ্চগড়ের উন্নয়ন। এ লক্ষ্যে ‘হামার স্বপ্নের পঞ্চগড় হামরা গড়িমো’ শিরোনামে সামাজিক আন্দোলন চালিয়ে যাচ্ছেন তিনি। এ আন্দোলনের উল্লেখযোগ্য কর্মসূচি হলো- ‘স্বপ্ন কুড়ানো আঙ্গিনায়’ শিরোনামে বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে নিয়ে উঠান বৈঠক করে ‘স্বপ্নের পঞ্চগড় কেমন দেখতে চাই’ নামে আঞ্চলিক ইশতেহার। কলেজ-মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ‘বঙ্গবন্ধুর অসাপ্ত আত্মজীবনী’ বিতরণ ও পাঠচক্রের আয়োজন। ‘লক্ষ মুজিব ঘরে ঘরে’ শিরোনামে প্রথমবারের মতো ভোটারদের আকৃষ্ট করতে ক্যাম্পেইন, ‘স্বাস্থ্যসেবায় শেখ হাসিনার অবদান’ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি, তরুণদের কর্মসংস্থান সৃষ্টিতে ফ্রিলান্সিং প্রশিক্ষণ দান ইত্যাদি।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে