নবাবগঞ্জে সালমান এফ রহমান

ভোটারদের মন জয় করে ভোট চাইতে হবে

  দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকোর সহসভাপতি সালমান এফ রহমান বলেছেন, খুব শিগগির জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে পাস করতে হলে ভোটের প্রয়োজন, আর ভোটের জন্য অবশ্যই ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। অবশ্যই সবার আগে ভোটারদের মন জয় করে ভোট চাইতে হবে। গতকাল নবাবগঞ্জে দিনব্যাপী কেন্দ্রভিক্তিক ভোটারদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান আরও বলেন, শুধু আওয়ামী লীগের ভোটে নির্বাচনে পাস করা যাবে না। পাস করতে হলে সাধারণ জনগণসহ সব দলের ভোটের প্রয়োজন। তাই বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা জনসাধারণের মাঝে তুলে ধরতে হবে।

বেক্সিমকোর সহসভাপতি তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা সবার কাছে যেতে পারি না; কিন্তু আপনাদের সঙ্গে তৃণমূলের জনগণের বেশ স¤পর্ক রয়েছে। আপনারা সব সময় সবার খোঁজখবর রাখেন। আপনাদের সঙ্গে সবার ভালোবাসা আমাদের থেকে একটু বেশি। আপনারা যদি দলমত নির্বিশেষে আমাকে সহায়তা করেন, তা হলে ইনশাল্লাহ আমি বিজয়ী হব।

দেশের অন্যতম শীর্ষ এ শিল্পপতি বলেন, এবার নির্বাচনে নারী ভোটাররা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সবার আগে মা-বোনদের বেশি গুরুত্ব দিতে হবে। কারণ তারা আমাদের ঘুমন্ত ভোট। যদি একবার শেখ হাসিনা সরকার ও আওয়ামী লীগের উন্নয়নের কথা তাদের কাছে তুলে ধরা হয়, তা হলে তারা অবশ্যই বুঝবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেবে।

উপদেষ্টা শেখ হাসিনার প্রশংসা করে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার ক্ষমতা রাখেন। তিনি একজন সফল নেত্রী। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর অসীম সাহসিকতায় বাংলাদেশে আজ পদ্মা সেতুর মতো এত বড় প্রকল্প দৃশ্যমান। তিনি আরও বলেন, দেশে এখন বিদ্যুতের ঘাটতি নেই বললেই চলে। ১০ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশের পার্থক্য করলেই শেখ হাসিনার উন্নয়ন ছাড়া বিকল্প কিছু দেখা যাবে না। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি হারুণ-অর রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আ. বাতেন মিয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী শওকত শাহীন, সাবেক সাংগঠনিক স¤পাদক ও উপজেলা সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাংগঠনিক স¤পাদক পনিরুজ্জামান তরুণ, জেলা তাঁতি লীগের সভাপতি রমজান আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলিমুর রহমান খান পিয়ারা, আওয়ামী লীগের উপকমিটির নেতা অসীম কুমার সরকার, দেওয়ান আওলাদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন টিপু, ফয়েজ আল মাসুদ টুটুল, জেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, এসএম সাইফুল ইসলাম প্রমুখ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে