অবিশ্বাস্য রোনালদো

  ক্রীড়া ডেস্ক

০৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮, ০৯:১২ | প্রিন্ট সংস্করণ

জুভেন্টাসের জার্সি গায়ে চ্যাম্পিয়নস লিগে প্রথম গোল পেলেন রোনালদো। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে নাটকীয়ভাবে ২-১ গোলে হেরেছে তার দল। ম্যাচশেষে রোনালদো জানান, দারুণ খেলে হেরেছে তারা। জয় না পেলেও দুশ্চিন্তার কারণ দেখছেন না। হারলেও ‘এইচ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে জুভেন্টাস। তাদের অর্জন ৯ পয়েন্ট। পয়েন্ট টেবিলে দুই নম্বরে রয়েছে ইউনাইটেড (৭ পয়েন্ট)।

ইউনাইটেডের বিপক্ষে খেলার ৬৫ মিনিটে লিওনার্দো বোনুচ্চির লম্বা পাস দিয়েছিলেন। বল শূন্যে থাকতেই দুর্দান্ত ভলিতে চোখ-ধাঁধানো গোল উপহার দেন রোনালদো। চ্যাম্পিয়রস লিগে এটি তার ১২১তম গোলের রেকর্ড। রোনালদো-জাদুতে জয়ের পথেই ছিল জুভেন্টাস। কিন্তু ৮৬ মিনিটে হুয়ান মাতার চমৎকার ফ্রি-কিকের গোলে ম্যাচে ১-১ সমতায় ফেরে ইউনাইটেড।

শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে হেরে যায় জুভেন্টাস। রোনালদো জানান, পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলেছে দল। গোলের অনেক সুযোগও তৈরি হয়েছিল। তিন-চারটি নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া হয়েছে। জয়টি ইউনাইটেডকে উপহার দিয়েছে জুভেন্টাস। হারলেও ইতিবাচক রোনালদো। লিওনার্দো বোনুচ্চির চমৎকার পাসের প্রশংসাও করেন পাঁচবার চ্যাম্পিয়নস লিগজয়ী এই তারকা ফুটবলার। গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে আসার পর চলতি মৌসুমে অষ্টম গোল পেলেন রোনালদো। তিনি জানান, গোল পেয়ে খুশি তিনি। কিন্তু দল না জেতায় হতাশ হয়েছেন। রোনালদো আরও জানান, গ্রুপে দল শীর্ষে রয়েছে। তবে ফাইনাল খেলতে হলে অনেক লম্বা পথ পাড়ি দিতে হবে। সমর্থকরা চ্যাম্পিয়নস লিগ জয়ের প্রত্যাশা করছেন। সেই স্বপ্ন পূরণ করতে ধাপে ধাপে এগিয়ে যেতে চায় জুভেন্টাস।

এদিকে চলতি মৌসুমে কোচ মাসিমিলানো অ্যালেগ্রির এই প্রথম হারের স্বাদ পেল জুভেন্টাস। অ্যালেগ্রি জানান, চ্যাম্পিয়নস লিগ একটি বিশেষ প্রতিযোগিতা, যেখানে জয়ের আশা করে সবাই। নির্ভার থাকার সুযোগ নেই। এখানে যে কোনো কিছুই ঘটতে পারে। তবে ম্যাচ জয়ের পর ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর আচরণ নিয়ে চারদিকে উত্তাপ ছড়াচ্ছে। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগের অন্য খেলায় বায়ার্ন মিউনিখ ২-০ গোলে সুইডিশ ক্লাব এআইকে, রিয়াল মাদ্রিদ ৫-০ গোলে ভিক্টোরিয়া প্লিজেন, ম্যানসিটি ৬-০ গোলে শখতারকে হারিয়েছে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে